বাংলা নিউজ > বায়োস্কোপ > শ্যালিকা ইসাবেলাকে জন্মদিনের মিষ্টি শুভেচ্ছা নতুন জামাইবাবু ভিকির, ভাইরাল ছবি
ভিকি কৌশল-ইসাবেলা কাইফ

শ্যালিকা ইসাবেলাকে জন্মদিনের মিষ্টি শুভেচ্ছা নতুন জামাইবাবু ভিকির, ভাইরাল ছবি

  • স্ত্রী ক্যাটরিনা কাইফের বোন ইসাবেলা কাইফকে জন্মদিনের আদুরে শুভেচ্ছা ভিকি কৌশলের। 

ক্যাটরিনা কাইফের বোন তথা শ্যালিকা ইসাবেলার জন্মদিন বলে কথা। ইনস্টাগ্রামে ঘটা করে শুভেচ্ছা জানিয়েছেন জামাইবাবু ভিকি কৌশল। শ্যালিকার হাসিমুখের ছবি ইনস্টাগ্রামে স্টোরি করেছেন ‘উরি’ অভিনেতা। 

ছবিতে ক্যামেরার দিকে তাকিয়ে পোজ দিতে দেখা যাচ্ছে ইসাবেলাকে। কালো টি-শার্ট এবং কালো টুপি মাথায় পরে সে। শ্যালিকাকে মিষ্টি নামে ডেকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন ভিকি। ছবির উপর ক্যাপশনে লিখেছেন, ‘শুভ জন্মদিন, ইসি। আজ কাজ করে এবং পার্টি করে সবথেকে ভালো সময় কাটিও।' সঙ্গে বেশ কিছু আদুরে ইমোজি জুড়ে দিয়েছেন ভিকি।

ভিকি কৌশলের ইনস্টাগ্রাম স্টোরি
ভিকি কৌশলের ইনস্টাগ্রাম স্টোরি

‘টাইম টু ডান্স' দিয়ে গত বছর বলিউডে ডেবিউ করেন ইসাবেলা। সুরজ পাঞ্চোলির সঙ্গে সেখানে অভিনয় করেছিলেন তিনি। তিনি Dr Cabbie এবং Summum Bonum-এর মতো প্রোজেক্টেও অভিনয় করেছেন।

গত ৯ ডিসেম্বর রাজস্থানের সোয়াই মাধোপুরের ৭০০ বছরের পুরোনো দুর্গে রাজকীয় বিয়ে সারেন ভিক্যাট। গত বছরের সবচেয়ে চর্চিত বিয়ের আসর বসেছিল সিক্স সেন্সেস ফোর্ট বারওয়ারা-তে। ক্রিসমাসের দিনই ক্যাটরিনা নিজের নতুন প্রোজেক্টের ঘোষণা সেরেছেন, ছবির নাম ‘মেরি ক্রিসমাস'। পরিচালনায় শ্রীরাম রাঘবন। এছাড়াও তাঁর হাতে রয়েছে টাইগার ২, জি লে জারা। অন্যদিকে ভিকিকে পরবর্তীতে দেখা যাবে ‘স্যাম বাহাদুর’, ‘গোবিন্দা মেরা নাম’ এবং ‘দ্য ইমর্টাল অশ্বথামা' ছবিতে।

 

 

বন্ধ করুন