বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘সুশ্রীও নয়, সুন্দর চেহারাও নেই’, বিজ্ঞাপনের কাজ হারিয়েছিলেন ভিকি কৌশল!
ভিকি কৌশল। (ছবি সৌজন্যে - টুইটার)
ভিকি কৌশল। (ছবি সৌজন্যে - টুইটার)

‘সুশ্রীও নয়, সুন্দর চেহারাও নেই’, বিজ্ঞাপনের কাজ হারিয়েছিলেন ভিকি কৌশল!

  • নিজের চেহারা এবং লুকস-এর জন্যেই একটি নামি ডিওডরান্ট সংস্থার বিজ্ঞাপনে কাজ করার সুযোগ হারিয়েছিলেন ভিকি কৌশল।

এইমুহূর্তে বলিউডের অন্যতম চর্চিত নাম ভিকি কৌশল। ক্যাটরিনা কইফের সঙ্গে তাঁর বিয়ের গুঞ্জনের বাইরেও স্রেফ তাঁকে নিয়েও কম মশগুল নয় হিন্দি ছবিপ্রেমী দর্শকের দল। বি-টাউনের নয়া প্রজন্মের অভিনেতাদের তালিকায় দক্ষতা ও জনপ্রিয়তার নিরিখে ভিকির স্থান খুবই উঁচুতে। অষ্টাদশীদের বুকের কাঁপন ধরানোর জন্য এই ক্ল্যাসিক টল, ডার্ক, হ্যান্ডসাম তারকার স্রেফ হাসিটুকুই যথেষ্ট। গত কয়েক বছরে বড়পর্দায় ভিকির অভিনয় দক্ষতা ইতিমধ্যেই প্রমাণিত ছবি সমালোচক ও দর্শকদের কাছে। তবে জানেন কি একসময় তাঁর চেহারা এবং লুকস-এর জন্যেই একটি নামি ডিওডরান্ট সংস্থার বিজ্ঞাপনে কাজ করার সুযোগ হারিয়েছিলেন 'উরি' ছবির নায়ক!

সম্প্রতি, ফিল্মফেয়ারকে দেওয়া এক সাক্ষাৎকারে নিজেই সেই ঘটনার কথা ফাঁস করেছেন ভিকি। বলি-নায়কের কথাটা জানা গেল তখন অভিনেতা হিসেবে ভিকির ফিল্মি কেরিয়ার শুরু হয়নি। যদিও বলিপাড়ায় সুযোগ পাওয়ার জন্য তখন আপ্রাণ চেষ্টা করে যাচ্ছেন তিনি। সেই সময়ে এক নামকরা ডিওডরান্ট সংস্থার বিজ্ঞাপনের অডিশনে হাজির হয়েছিলেন ভিকি। বলি-তারকার কথায়, ' সেই বিজ্ঞাপনের গল্প ছিল একজন পুরুষ অভিনেতাকে ঊর্ধাংশ অনাবৃত করে নিজের শরীরের উপর ডিওডরান্ট স্প্রে করতে হবে আর সেই সুগন্ধে মাতোয়ারা হয়ে বহু মহিলা মডেলরা তাঁর উপর ঝাঁপিয়ে পড়বে। তো স্বাভাবিকভাবেই তাঁর জন্য ওই বিজ্ঞাপন প্রস্তুতকারকদের দুর্দান্ত পেটানো চেহারা এবং একই সঙ্গে সুশ্রী দেখে একজন পুরুষ মডেলের প্রয়োজন ছিল। বলাই বাহুল্য, না তো দেখতে ভালো ছিলাম কিংবা সুন্দর পেটানো চেহারা ছিল আমার। তবু গেছিলাম'।

সামান্য থেমে 'সঞ্জু'-র অভিনেতা আরও জানান যে তাঁকে দেখে বিজ্ঞাপন প্রস্তুতকারকের সরাসরি অডিশন থেকে ফিরিয়ে না দিলেও ইঙ্গিত দিয়েছিলেন যে তাঁর যা লুকস এবং স্বাস্থ্যের নমুনা,সেই দিয়ে এই বিজ্ঞাপনে কাজ করা সম্ভব না। বুঝতে পেরেও ঠায় দাঁড়িয়েছিলেন ভিকি। অডিশনও দিয়েছিলেন। ভিকির কথায়, 'জেদি ছিলাম খুব। সব বুঝেও অডিশন দিয়েছিলাম। এরপর যা হওয়ার তাইই হয়েছিল। সুযোগ পাইনি!'

 

বন্ধ করুন