বাংলা নিউজ > বায়োস্কোপ > Vicky-Katrina Marriage: বিয়ের পর ক্যাটরিনার ভাগ্যে বড় বাজেটের সিনেমা পাবেন ভিকি! আর কী জানালেন জ্যোতিষী?
কেমন কাটবে ভিকি-ক্যাটরিনার বিবাহিত জীবন?
কেমন কাটবে ভিকি-ক্যাটরিনার বিবাহিত জীবন?

Vicky-Katrina Marriage: বিয়ের পর ক্যাটরিনার ভাগ্যে বড় বাজেটের সিনেমা পাবেন ভিকি! আর কী জানালেন জ্যোতিষী?

  • জ্যোতিষ মতে কেমন হবে ভিকি আর ক্যাটের বিবাহিত জীবন, দেখে নিন চট করে। 

ক্যাটরিনা কাইফ আর ভিকি কৌশলের বিয়ে নিয়ে এখন চর্চা সর্বত্র। কোথায় বিয়ে হবে, বর-কনে বিয়ের সময় কী পোশাক পরবে-- সব নিয়ে হচ্ছে একের পর এক খবর। সম্প্রতি এক সংবাদমাধ্যমে সেলেব্রিটি জ্যোতিষী পণ্ডিত জগন্নাথ গুরুজি। 

ET Times-র ওই প্রতিবেদন অনুসারে, ভিকি-ক্যাট এমনিতেই ব্যক্তিগত জীবন সেভাবে কারও সামনে আনেন না! বিয়ের পরেও তাই হবে। এমনকী, ওই জ্যোতিষীর মতে বর্তমানেও দুই তারকা খুব বিরক্ত তাঁদের বিয়ে নিয়ে চলতে থাকা এই মাত্রাতিরিক্ত চর্চায়। 

ক্যাটরিনার সম্পর্কে জগন্নাথ গুরুজি জানান, যে কোনও কাজ মন দিয়ে করতে ভালোবাসেন ক্যাটরিনা। বলিউডেও তিনি পরিচিতি নিজের উচ্চ চিন্তাভাবনার জন্য। পরবর্তীতেও এমনটাই হবে বলে মত তাঁর। তবে, কাজ করা একটু কমিয়ে দিতে পারেন ক্যাট। এমন না তিনি বিদায় জানাবেন বলিউডকে। তবে বিবাহিত জীবনের শুরুটা ভালো করে উপভোগ করার জন্য খুব কম সিনেমা হাতে নেবেন কিছুদিন। 

ভিকির ক্ষেত্রে তিনি জানান, অভিনেতার হাতে আরও বড় বড় প্রোজেক্ট আসবে। অর্থাৎ বউয়ের ভাগ্যে টাকা আর অর্থ আসবে ‘উড়ি’ অভিনেতার হাতে! সঙ্গে একে-অপরের সম্পর্ক কেমন থাকবে তা নিয়ে জগন্নাথ গুরুজির মত, ‘দু'জনেই নিজেদের জায়গা করতে প্রচুর খেটেছেন। তাই একে-অপরকে সম্মান দেবেন, বুঝবেন একে-অপরকে।’

বন্ধ করুন