বাংলা নিউজ > বায়োস্কোপ > Video: নিজের হাতে প্রেমিককে ফুচকা খাইয়ে দিচ্ছেন আলিয়া কশ্যপ, সঙ্গ দিলেন অনুরাগ!
শন এবং আলিয়া। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস

Video: নিজের হাতে প্রেমিককে ফুচকা খাইয়ে দিচ্ছেন আলিয়া কশ্যপ, সঙ্গ দিলেন অনুরাগ!

  • আলিয়া কশ্যপের প্রেমিক শন গ্রেগরি মুম্বই সফরে এসেছেন।বর্তমানে অনুরাগ কশ্যপের ফ্ল্যাটেই পরিচালকের সঙ্গেই রয়েছেন আলিয়া এবং তাঁর প্রেমিক। শনকে ভারতীয় খাবারের পাশাপাশি ফুচকা খাইয়ে দিতে দেখা গেল আলিয়াকে।

সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট সক্রিয় থাকেন পরিচালক অনুরাগ কশ্যপের কন্যা আলিয়া কশ্যপ। সম্প্রতি, পোস্ট করা নতুন একটি ভিডিওতে জানিয়েছেন তাঁর প্রেমিক শন গ্রেগরি বর্তমানে মুম্বই সফরে এসেছেন। শন যে এই প্রথম ভারতে এলেন, তাও জানিয়েছিলেন 'অনুরাগ কন্যা'। প্রসঙ্গত, বর্তমানে মুম্বইতে অনুরাগ কশ্যপের ফ্ল্যাটেই আপাতত একসঙ্গে থাকছেন আলিয়া এবং তাঁর প্রেমিক। শুধু তাই নয় প্রেমিককে যে দেদার লোভনীয় ভারতীয় সব খাবার খাওয়াচ্ছেন আলিয়া তাও আলিয়ার আপলোড করা নতুন ভিডিওয় দেখা গেছে।

বিভিন্ন মুহূর্তের মন্তাজের ওই নতুন ভিডিওতে দেখা গেছে বিমানবন্দর থেকে গাড়ি করে শেনকে নিয়ে বাড়ির দিকে রওনা দিয়েছেন আলিয়া। গাড়ির মধ্যেই প্রেমিকের সঙ্গে চলছে তাঁর খুনসুটি। এরপর শনের সঙ্গে দর্শকদের সঙ্গেও অনুরাগের ফ্ল্যাটেরও একটি ছোট্ট ট্যুর করিয়ে দিয়েছেন পরিচালক-কন্যা। এরপরেই শুরু হয় মজা। প্রথমবার ভারতীয় খাবারের স্বাদ চাখা শুরু করেন আলিয়ার বিদেশি প্রেমিক। নিজে হাতে প্লেটে সরু চালের ভাত, ডাল, পনীর এবং অন্যান্য সুস্বাদে খাবারের পদ বেড়ে দেন আলিয়া। আলিয়ার এই কান্ড এবং ভারতীয় খানা দেখে যারপরনাই মুগ্ধ হয়েছেন শন।

 

আবার কখনও দেখা যাচ্ছে ছোলে বাটুরে চেটেপুটে খাচ্ছেন শন।তৃপ্তিতে মুখে হাসি ফোটার সঙ্গে চোখও প্রায় বুজে এসেছে তাঁর। শনের এহেন কান্ড দেখে পাশে দাঁড়ানো অনুরাগের গলায় ঝরে পড়ছে আফসোস। আক্ষেপের সুরে তাঁকে বলতে শোনা যাচ্ছে এসব দৃশ্য আর দেখা সম্ভব হচ্ছে না তাঁর পক্ষে। নেহাৎ কিছুদিন আগে তাঁর বুকে অস্ত্রোপচার হয়েছে, নইলে তিনিও এসব খেতে যারপরনাই ভালোবাসেন।

গল্পের শেষ এখানেই নয়। বিদেশে থাকার দরুণ স্বাভাবিকভাবেই 'ফুচকা' ব্যাপারটির সঙ্গে পরিচিত ছিলেন না শন। তাই 'ফুচকা'-র সঙ্গে সনের শুধু পরিচয় করিয়েই ক্ষান্ত থাকলেন না আলিয়া, নিজের হাতে ফুচকা প্রস্তুত করে যত্ন করে শনকে খাইয়েও দিলেন তিনি। একে ফুচকার মতো এত সুস্বাদু একটি খাবার, তার ওপর প্রেমিকার যত্ন। দুইয়ে মিলে শন যে তখন 'স্বর্গের সপ্তম সিঁড়ি'-তে পৌঁছে গেছেন, তা ভিডিওতে তাঁর মুখের ভাবভঙ্গি থেকেই স্পষ্ট টের পাওয়া যাচ্ছে। উল্লেখ্য, আলিয়া, ফুচকা ও শন এই গোটা ব্যাপারখানা পাশে দাঁড়িয়ে মোবাইল থেকে ভিডিও করেছেন অনুরাগ স্বয়ং।

 

বন্ধ করুন