বাংলা নিউজ > বায়োস্কোপ > Video: ডিভোর্সের পর ‘লাল সিং চড্ডা’-র গল্প বলতে কার্গিলে হাজির আমির-কিরণ
'প্রাক্তন'।( ছবি সৌজন্যে - ফেসবুক)

Video: ডিভোর্সের পর ‘লাল সিং চড্ডা’-র গল্প বলতে কার্গিলে হাজির আমির-কিরণ

  • ফের একবার প্রকাশ্যে একসঙ্গে হাজির হলেন প্রাক্তন জুটি আমির খান এবং কিরণ রাও। কার্গিলের সাংবাদিক বৈঠকে। 'বর্তমানে 'লাল সিং চড্ডা'-র শুটিং সেখানেই জোরকদমে সারছেন তাঁরা।

ফের প্রকাশ্যে হাজির হলেন 'প্রাক্তন' জুটি আমির খান এবং কিরণ রাও।'লাল সিং চড্ডা' ছবির জন্য কার্গিলের এক সাংবাদিক বৈঠকে শুধু হাজিরই হলেন না তাঁরা, সঙ্গে চলল দেদার গল্প,আড্ডা,হাসি। পাশাপাশি বসে ছবির শুটিংয়ের ব্যাপারে নানান ঘটনার ব্যাপারে রীতিমতো আড্ডা দেওয়া শুরু করলেন সাংবাদিকদের সঙ্গে। বৈঠকের সওয়াল জবাবের ফাঁকে ফাঁকেই নিজেদের মধ্যে হাসি ঠাট্টাতেও মেতে উঠতে দেখা গেছে এই 'প্রাক্তন' জুটিকে।

বৈঠকের শুরুতেই আমির-কিরণ দু'জনেই জানালেন যে কার্গিলে শুটিং করা তাঁদের কেরিয়ারে অন্যতম স্পেশ্যাল মুহূর্ত হয়ে থাকবে। এক কোথায় দারুণ আনন্দ পেয়েছেন তাঁরা এই অঞ্চলে শুটিং করে। অবশ্য তার জন্য পুরো কৃতিত্বটাই কার্গিলের বসবাসকারী সাধারণ মানুষ এবং দায়িত্বপ্রাপ্ত সরকারি আধিকারিকদের দিলেন তিনি। তারকার কথা থেকে আরও জানা গেল,গত বছরেই তাঁদের পরিকল্পনা ছিল কার্গিলে শুটিং সেরে ফেলার। কিন্তু করোনার কারণেই সেসব কিছু বাতিল করতে হয়েছিল।

কার্গিলে এই ছবির শুটিংয়ের কারণ হিসেবে 'মিঃ পারফেকশনিস্ট' বলেন যে 'লাল সিং চড্ডা'-তে ১৯৯৯ সালে হওয়া কার্গিল যুদ্দের কথা বলা হবে। সুতরাং বলাই বাহুল্য তার জন্য একান্ত প্রয়োজন ছিল কার্গিলে আসা। সেই সিকোয়েন্স নাকি এই ছবির ক্ষেত্রে ভীষণ গুরুত্বপূর্ণ। তাই এখানে এসে সেসব দৃশ্যের শুটিং সারছেন তাঁরা। এই সাংবাদিক বৈঠকের 'আমিরি ভিডিও' সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই মুহূর্তেই তা হয়েছে ভাইরাল। উল্লেখ্য, 'লাল সিং চড্ডা'-য় নামভূমিকায় রয়েছেন আমির এবং অন্যতম প্রযোজক হিসেবে কাজ করছেন তাঁর 'প্রাক্তন'।

সম্প্রতি, ১৫ বছরের দাম্পত্য জীবনে ইতি টেনেছেন আমির খান ও কিরণ রাও। ‘হ্যাপি গো লাকি’ এই জুটির এভাবে আলাদা হয়ে যাওয়া বেশ অবাক করেছে সকলকে। আমির-কিরণ আলাদা হয়ে যাচ্ছেন একথা মেনে নিতে পারেননি অনেকেই। যদিও সে সময় তাঁরা যৌথ বিবৃতিতে জানিয়েছিলেন, ব্যক্তিগত জীবনে আলাদা হলেও কাজের জায়গায় তাঁরা একসঙ্গে এখনও থাকবেন। ছেলের সমস্ত দায়িত্বও একসাথেই পালন করবেন। তবে, তাতে সমালোচনার হাত থেকে বাঁচেননি কেউই।

বন্ধ করুন