বাংলা নিউজ > বায়োস্কোপ > Video: ৬৪ তে পা দিলেন শানু; কেক কেটে, গান গেয়ে জন্মদিন উদযাপন করলেন সোনু, অভিজিৎ
সোনু, অভিজিৎ, অলকাকে পাশে নিয়ে জন্মদিনের কেক কাটছেন কুমার শানু। (ছবি সৌজন্যে -হিন্দুস্তান টাইমস)
সোনু, অভিজিৎ, অলকাকে পাশে নিয়ে জন্মদিনের কেক কাটছেন কুমার শানু। (ছবি সৌজন্যে -হিন্দুস্তান টাইমস)

Video: ৬৪ তে পা দিলেন শানু; কেক কেটে, গান গেয়ে জন্মদিন উদযাপন করলেন সোনু, অভিজিৎ

  • ২০ অক্টোবর ৬৪ তে পা দিলেন কুমার শানু। সহকর্মী তথা প্রিয় বন্ধু শানুর জন্মদিন নিজের বাড়িতেই ঘরোয়াভাবেই পালন করলেন আরও এক জনপ্রিয় বলি-গায়ক অভিজিৎ ভট্টাচার্য।পার্টিতে হাজির হয়েছিলেন অলকা ইয়াগনিক, সোনু নিগমও।

২০ অক্টোবর ৬৪ তে পা দিলেন কুমার শানু। সহকর্মী তথা প্রিয় বন্ধু শানুর জন্মদিন নিজের বাড়িতেই ঘরোয়াভাবেই পালন করলেন আরও এক জনপ্রিয় বলি-গায়ক অভিজিৎ ভট্টাচার্য। শুধু পালন ই করলেন না, তাঁর আমন্ত্রণে জন্মদিনের পার্টিতে হাজির হয়েছিলেন অলকা ইয়াগনিক, সোনু নিগমও। এককথায় নব্বইয়ের দশকে হিন্দি ছবি ইন্ডাস্ট্রির সুরের রথী-মহারথীদের 'গেট টুগেদার' হয়েছিল তাঁদের 'শানুদা'-র জন্মদিনে।

ওই দিনের বিভিন্ন মুহূর্তের মজার ভিডিও ও ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্টও করেছেন সোনু। ভিডিওতে দেখা যাচ্ছে একটি সুদৃশ্য ঘরে কাউচে পাশাপাশি বসে রয়েছেন অভিজিৎ, শানুরা। 'বার্থডে বয়' এর জন্য নিজের হাতে ধরে কেক এগিয়ে দিচ্ছেন অভিজিৎ এবং তা কাটছেন শানু। পাশ থেকে সুর মিলিয়ে কোরাসে 'হ্যাপি বার্থডে' গান গেয়ে উঠছেন সোনু নিগম এবং অলকা ইয়াগনিক। বলাই বাহুল্য, অভিজিৎও রয়েছেন সেই তালিকায়।

ওইদিন ইন্ডাস্ট্রির সিনিয়রদের সঙ্গে যে জব্বর মজা করে কাটিয়েছেন সেকথা তাঁর অনুরাগীদের জানানোর পাশাপাশি অভিজিতের বাড়িতে শানুর জন্মদিনের ঘরোয়া পার্টির হুল্লোড়ের কথার উল্লেখও করেছেন সোনু। পোস্টের কমেন্টে ছোট ভাই সোনুকে ধন্যবাদ জানিয়ে তাঁর প্রতি নিজের ভালোবাসার কথাও জানিয়েছেন 'আশিকি'-র গায়ক।

বন্ধ করুন