বাংলা নিউজ > বায়োস্কোপ > Video: ৭ বছর আগের মোলাকাত আজও মনে রয়েছে আলিয়ার! শুনে আনন্দে কেঁদে ফেললেন ভক্ত
আলিয়া ভাট। (ছবি সৌজন্যে - টুইটার)
আলিয়া ভাট। (ছবি সৌজন্যে - টুইটার)

Video: ৭ বছর আগের মোলাকাত আজও মনে রয়েছে আলিয়ার! শুনে আনন্দে কেঁদে ফেললেন ভক্ত

  • একটি মিউজিক কনসার্টে ভিড়ের মধ্যে দাঁড়িয়ে হুল্লোড়ে মেজাজে অনুষ্ঠান উপভোগ করতে দেখা গেল রণবীর সিং ও আলিয়া ভাট-কে।

করণ জোহরের পরিচালনায় দিল্লিতে জোরকদমে চলছে ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ ছবির শ্যুটিং। মাঝেমধ্যেই ছবির সেট কিংবা লোকেশন থেকে ইতিউতি দেখা যায় রণবীর-আলিয়ার ছবি, ভিডিয়ো। এবার ফের ভাইরাল ‘রকি অউর রানি'-র একটি ভিডিয়ো। তবে ছবির সেট থেকে নয়। সম্প্রতি, শ্যুটিং শেষে প্যাক আপের ঘোষণা শুনেই গুরুগ্রামে একটি মিউজ়িক কনসার্টে অংশগ্রহণ করেছিলেন করণের ছবির এই দুই তারকা।আর বাকি পাঁচজনের মতোই কনসার্টে দাঁড়িয়ে হুল্লোড়ে মেজাজে অনুষ্ঠান উপভোগ করতে দেখা গেল এই দু'জনকে। শুধু তাইই নয়, এক ফ্যানের সঙ্গে মিষ্টি হেসে আলিয়ার কথা বলার ভিডিয়ো ইতিমধ্যেই ভাইরাল হয়েছে নেটমাধ্যমে।

ওই মিউজিক কনসার্টেএপি ধিলন, গুরিন্দর গিল ও শিন্ডা কাহলনের ‘ব্রাউন মুন্ডে’ গানের সঙ্গে উদ্দাম নাচছিলেন 'গাল্লি বয়' ছবির জুটি। এমন সময় এক মহিলা ভক্ত জোরে জোরে আলিয়ার নাম ধরে ডাকা শুরু করলে ফুট পাঁচ-ছয়েক দূরে আলিয়া ঘুরে থাকায় তাঁর দিকে। এরপর হাসিমুখে কথা বলে সেই ভক্তের উদ্দেশে ফ্লায়িং কিস-ও ছুঁড়ে দেন বলি-সুন্দরী। ইশারায় বলে ওঠেন 'আই লাভ ইউ'-ও। বলাই বাহুল্য, আলিয়ার এহেন আচরণে আপ্লুত হয়ে পড়েন ওই ভক্ত। এরপর আবেগপ্রবণ হয়ে বলি-নায়িকা তিনি জানান যে ২০১৪ সালে আলিয়ার সঙ্গে একবার মোলাকাত হয়েছিল তাঁর। তাঁকে বিলকুল অবাক করে গলা তুলে আলিয়া জানান যে সেটাআজও তাঁর মনে রয়েছে। এই ভক্তের মুখ এখনও মনে রয়েছে তাঁর! প্রিয় অভিনেত্রীর তরফে নিজের এই কথা শুনে আনন্দে কেঁদে ফেলেন ওই ভক্ত। যদিও তা সেই ভিডিয়োতে দেখা না গেলেও ওই ফ্যানের উদ্দেশে সস্নেহে আলিয়াকে বলতে শোনা যায়, 'আরে কেঁদো না'।

রণবীর ও আলিয়া এই দু'জনকেই ভিডিয়োতে দেখা গেল কুল অ্যান্ড ক্যাজুয়াল অবতারে। রণবীরের পরনে ছিল কালো টি-শার্ট, ডেনিমের জ্যাকেট, জিন্স ও টুপি। অন্যদিকে, বলি-সুন্দরীকে দেখা গেল মেরুন টার্টেল টপ ও জ্যাকেটে। ভিড়ের মধ্যে তাঁদের অনুরাগীদের উদ্দেশেও হাত নাড়াতে দেখা গেছে এই দুই তারকাকে।

প্রসঙ্গত, পাঁচ বছর পর পরিচালনায় ফিরেছেন করণ জোহর। সৌজন্যে ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’। গত অগস্ট থেকেই জোরকদমে শুরু হয়েছে ছবির শ্যুটিং।বিহাইন্ড দ্য সিনের দৃশ্য, লাইট, ক্যামেরা, অ্যাকশন… সেটের প্রস্তুতি, পরিচালকের সঙ্গে কথোপকথন, কস্টিউম ট্রায়াল, মেকআপ থেকে চরিত্রের লুক, একটা মন্তাজও তিনি শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। ছবিতে নাম-ভূমিকায় রয়েছেন রণবীর সিং ও আলিয়া ভাট। এছাড়াও ছবিতে আছেন শাবানা আজমি এবং ধর্মেন্দ্র। আলিয়ার দাদু-দিদার ভূমিকায় পর্দায় হাজির হবেন তাঁরা। দীর্ঘ ২৩ বছর পর ফের একবার একসঙ্গে ক্যামেরার সামনে হাজির হতে চলেছেন শাবানা এবং 'ধরম জী'। সবকিছু ঠিকঠাক থাকলে ২০২২ সালেই বড়পর্দায় মুক্তি পেতে চলেছে ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’।

বন্ধ করুন