বাংলা নিউজ > বায়োস্কোপ > Video: কপিলের সন্তানের জন্মের সময় নিয়ে দুষ্টু প্রশ্ন; পাল্টা জবাব পেয়ে চুপ অজয়!
'দ্য কপিল শর্মা শো'-এ হাজির হয়েছিলেন অজয় দেবগণ। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
'দ্য কপিল শর্মা শো'-এ হাজির হয়েছিলেন অজয় দেবগণ। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

Video: কপিলের সন্তানের জন্মের সময় নিয়ে দুষ্টু প্রশ্ন; পাল্টা জবাব পেয়ে চুপ অজয়!

  • নিজের নতুন ছবি 'ভুজ: দ্য প্রাইড অফ ইন্ডিয়া'-র প্রচার সারতে 'দ্য কপিল শর্মা শো'-এ হাজির হয়েছিলেন অজয় দেবগণ। শোয়ের মাঝেই অজয়-কপিলের খুনসুটির মুহূর্তের ভিডিও প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়েছে নেটপাড়ায়।

চলতি সপ্তাহ থেকেই টেলিভিশনের পর্দায় ফের শুরু হতে চলেছে 'দ্য কপিল শর্মা শো'। নিজের গোটা টিম নিয়ে শোয়ের নতুন সিজনে ফের একবার হাজির হচ্ছেন কপিল শর্মা। নিজের নতুন ছবি 'ভুজ: দ্য প্রাইড অফ ইন্ডিয়া'-র প্রচার সারতে শোয়ে হাজির হয়েছিলেন ছবির মুখ্য অভিনেতা তথা বলি-তারকা অজয় দেবগণ। সঙ্গে থাকছেন 'ভুজ' ছবিতে তাঁর সহ-অভিনেত্রী নোরা ফতেহি। সেই পর্বের একটি ছোট্ট প্রোমো ইতিমধ্যেই ইনস্টাগ্রামে শেয়ার করা হযেছে সোনি এন্টারটেইনমেন্ট টেলিভিশনের তরফে।

ওই ভিডিওতেই দেখা যাচ্ছে পরস্পরের সঙ্গে খুনসুটিতে মেতে উঠেছেন অজয় এবং কপিল। যদিও শুরুটা 'সিংঘম'-ই করেছিলেন। কথা দ্বার ফাঁকে হঠাৎ করে বলি-নায়ক কপিলকে জিজ্ঞেস করে বসেন, 'আচ্ছা শোন, তুই গত জানুয়ারি মাসে শো বন্ধ করে পিতৃত্বকালীন ছুটি নিয়েছিলি না? মানে জানুয়ারিতে ছুটি নিলি আর ফেব্রুয়ারিতেই তোর সন্তানের জন্ম হয়ে গেল? কী ব্যাপার বল তো?' অজয়ের প্রশ্নের মধ্যে দুষ্টুমির ইঙ্গিত ধরতে পেরে ততক্ষণে চাপা হাসি উঠেছে শোয়ে উপস্থিত থাকা দর্শকদের মধ্যে। 

এদিকে 'ভুজ' ছবির নায়কের থেকে এরকম ফুলটস মার্কা প্রশ্ন পেয়ে সামান্যতম না ঘাবড়ে নিজস্ব ভঙ্গিমায় কপিলের পাল্টা জবাব, 'আরে দাদা, ফেব্রুয়ারিতে প্রোডাক্ট বেরোল। তার আগে যে গত ৯ মাস ধরে টানা শুটিং চলছিল। সেটা বুঝবে তো একবার নাকি!' কপিলের মুখে এহেন জবাব শুনে হাসতে হাসতে সোফা থেকে ততক্ষণে প্রায় গড়িয়ে পড়েছেন অজয়। প্রসঙ্গত, চলতি বছরে সন্তান তৃষান-এর জন্মের আগে এই শোয়ের থেকে পিতৃত্বকালীন ছুটি নিয়েছিলেন কপিল।

বন্ধ করুন