বাংলা নিউজ > বায়োস্কোপ > Video: মন্দিরে ঢুকে জঙ্গি দমন শুরু অক্ষয়ের! চমকে উঠবেন ট্রেলার দেখে

Video: মন্দিরে ঢুকে জঙ্গি দমন শুরু অক্ষয়ের! চমকে উঠবেন ট্রেলার দেখে

‘স্টেট অফ সিজ়: টেম্পল অ্যাটাক’ এর ট্রেলারে অক্ষয় খান্না। ছবি সৌজন্যে - ইউটিউব

মুক্তি পেল অক্ষয় খান্না অভিনীত ‘স্টেট অফ সিজ়: টেম্পল অ্যাটাক’ এর ট্রেলার। অক্ষরধাম মন্দিরে জঙ্গি হানার ঘটনাকে কেন্দ্র করেই তৈরি হয়েছে এই ছবি। 

সফল বলি-নায়ক হয়েও বরাবরই নিজের ফিল্মি কেরিয়ারে অন্যরকম চরিত্রে অভিনয়ের দিকে ঝুঁকেছেন অক্ষয় খান্না। সিরিয়াস কিংবা কমেডি চরিত্রে এর আগে বহু ছবিতে অভিনয় করলেও অ্যাকশন ছবিতে বিশেষ দেখা যায়নি তাঁকে। তবে এবার যাবে। ছবির নাম ‘স্টেট অফ সিজ়: টেম্পল অ্যাটাক’। গুজরাতের অক্ষরধাম মন্দিরে জঙ্গি হানার ঘটনাকে কেন্দ্র করেই তৈরি হয়েছে এই ছবি। এই ছবির মাধ্যমেই ওয়েবে ডেবিউ করতে চলেছেন এই বলি-তারকা। সদ্য মুক্তি পেয়েছে ‘স্টেট অফ সিজ়: টেম্পল অ্যাটাক’ এর ট্রেলার।

‘স্টেট অফ সিজ়: টেম্পল অ্যাটাক’ এর প্লট এককথায় জঙ্গি হানা। নিরীহ মানুষদের হত্যা করা, আটক করা। এবং শেষমেশ 'দুষ্টের দমন ও শিষ্টের পালন' করতে হাজির ন্যাশনাল সিকিউরিটি গার্ডের কম্যান্ডোরা। তবে এ ছবির গল্প কিন্তু পুরোপুরি সত্য ঘটনার ওপর ভিত্তি করেই লেখা। ২০০২ সালের ২৪ সেপ্টেম্বর তারিখটা আজও অধিকাংশ দেশবাসীর স্মৃতিতে টাটকা। গুজরাটের গান্ধীনগরে অক্ষরধাম মন্দিরে হামলা চালায় সন্ত্রাসবাদীরা। প্রায় ৩০ জন মানুষ প্রাণ হারান। ৮০ জন মানুষ গুরুতরভাবে আহত হন। এরপর মন্দিরে ঢুকে নিজেদের জীবনের পরোয়া না করে জঙ্গিদের নির্মমভাবে দমন করেন কম্যান্ডোরা। ‘স্টেট অফ সিজ়: টেম্পল অ্যাটাক’-এ মুখ্যভূমিকায় দেখা যাবে অক্ষয় খান্নাকে। ছবিতে একজন স্পেশ্যাল টাস্ক ফোর্স অফিসারের চরিত্রে অভিনয় করছেন তিনি।নাম মেজর হানাৎ সিং। বহু বাধা টপকে কীভাবে এই 'যুদ্ধে' সফল হলো তাঁরা এই নিয়েই ছবি।

 

‘স্টেট অফ সিজ়: টেম্পল অ্যাটাক’ যে দারুণ সব রিয়েলিস্টিক অ্যাকশন দৃশ্যে ভরপুর থাকবে তার আঁচ পাওয়া গেল ট্রেলারেই। গরম গরম সংলাপের সঙ্গে রুদ্ধশ্বাস সাসপেন্সও ছবির অন্যতম শক্তিশালী হাতিয়ার হতে চলেছে। সঙ্গে দেশপ্রেম এবং অক্ষয়ের পারফরমেন্স যে এই ছবিকে সমৃদ্ধ করবে তা বলাই বাহুল্য। তবে এসবের পাশে নজর কেড়েছে ছবির জন্য জায়গা নির্বাচন। ব্যাকগ্রাউন্ড মিউজিকও তারিফ আদায়ের দাবি রাখে। ছবির প্রযোজনার দায়িত্বে রয়েছে কন্টিলো পিকচার্স। পরিচালকের আসনে রয়েছে কেন ঘোষ। আগামী ৯ জুলাই থেকেই ওয়েব প্ল্যাটফর্মে জি ফাইভ স্ট্রিমিং শুরু হবে 'স্টেট অফ সিজ়: টেম্পল অ্যাটাক’-এর।

 

বন্ধ করুন