বাংলা নিউজ > বায়োস্কোপ > Video: আলিয়ার দুরন্ত ‘আনফিট’ শরীরচর্চা, দেখে চমকে উঠে প্রশ্ন কার্তিকের
আলিয়ার শরীরচর্চা দেখে হাঁ কার্তিক আরিয়ান। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
আলিয়ার শরীরচর্চা দেখে হাঁ কার্তিক আরিয়ান। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

Video: আলিয়ার দুরন্ত ‘আনফিট’ শরীরচর্চা, দেখে চমকে উঠে প্রশ্ন কার্তিকের

  • নিজের ফিটনেস নিয়ে ভারী খুঁতখুঁতে জওয়ানি জানেমন' ছবি খ্যাত অভিনেত্রী আলিয়া এফ। 

ফিটনেস নিয়ে ভারি খুঁতখুঁতে বলি-অভিনেত্রী আলিয়া এফ। কড়া ডায়েট এবং ফিটনেস রুটিন মেনে চলেন 'জওয়ানি জানেমন' ছবির অভিনেত্রী। মাঝেমধ্যেই নিজের শরীরচর্চার ছবি নেটমাধ্যমে শেয়ার করেন তিনি। এবার ফের একবার নিজের শরীরচর্চার একটি ছবি ইনস্টাগ্রামে আপলোড করেছিলেন এই বলি-সুন্দরী। তা যতটা না নজর কেড়েছে তার থেকে বেশি স্পটলাইট কেড়েছে সেই ছবির নিচে বলি-অভিনেতা কার্তিক আরিয়ানের করা একটি মজাদার কমেন্ট।

ইনস্টাগ্রামে শীর্ষাসন-এর আদলে হ্যান্ডস্ট্যান্ড করতে দেখা যাচ্ছে আলিয়াকে। মাটিতে স্রেফ দু'হাত রেখে তার জোরে শরীরটিকে সম্পূর্ণ তুলে ধরেছেন তিনি। বলাই বাহুল্য, শরীর দারুণ ফিট না হলে এরকম ব্যায়াম করা রীতিমতো অসম্ভব। তা সত্বেও ছবির ক্যাপশনে এই বলি-সুন্দরী লিখেছেন তাঁর নিজেকে যথেষ্ট 'আনফিট' লাগছে। গত কয়েক মাসে কাজের চাপের জন্য নিজের শরীরের তেমন যত্ন করতে পারেননি তিনি।নিজেকে বেশ দুর্বলও মনে হচ্ছে তাঁর। আগে যেসব ব্যায়াম অনায়সে করতে পারতেন, আজকাল তা আর করতে পারেন না অতটা সহজে। তবে ধীরে ধীরে ফের শরীরচর্চা শুরু করেছেন তিনি। আলিয়ার এই ছবি এবং তার সঙ্গে এহেন ক্যাপশন দেখে নিজেকে আর ধরে রাখতে পারেননি কার্তিক। ছবির কমেন্ট বক্সে সটান লিখে ফেললেন, 'এটা আনফিট থাকার উদাহরণ?' বলি-তারকার কমেন্টে হাসির ইমোজির সঙ্গে রিয়্যাক্ট করে আলিয়ার জবাব, 'আগের তুলনায় তো বটেই। তবে হয়নি, এখন আবার ধীরে ধীরে ট্র্যাকে ফিরছি'।

প্রসঙ্গত, ২০২০ সালে সইফ আলি খান অভিনীত 'জওয়ানি জানেমন' ছবিতে অভিনয়ের সুবাদে বলিপাড়ায় পা রাখেন আলিয়া। এবার শশাঙ্ক ঘোষের পরিচালনায় 'ফ্রেডি' ছবিতে কার্তিক আরিয়ানের বিপরীতে দেখা যাবে তাঁকে। চলতি বছরের অগস্ট মাসেই নিজের এই প্রজেক্টের কথা ঘোষণা করেছিলেন আলিয়া।

বন্ধ করুন