বাংলা নিউজ > বায়োস্কোপ > Video: 'নতুন জীবন'-এ ফেরার কথা ঘোষণা করলেন অপরাজিতা আঢ্য
অপরাজিতা আঢ্য। ছবি সৌজন্যে - ফেসবুক
অপরাজিতা আঢ্য। ছবি সৌজন্যে - ফেসবুক

Video: 'নতুন জীবন'-এ ফেরার কথা ঘোষণা করলেন অপরাজিতা আঢ্য

  • 'নতুন জীবন'-এ ফেরার কথা ঘোষণা করলেন অপরাজিতা আঢ্য। বৃহস্পতিবার পরিচালক মৈনাক ভৌমিকের পরবর্তী ছবির শুটিংয়ে যোগ দিয়েছেন তিনি। সেখান থেকেই এক ভিডিও বার্তায় এই ঘোষণা সারলেন 'অপা'।

নেটমাধ্যমে যথেষ্ট সক্রিয় অপরাজিতা আঢ্য। নিজের নানা বিষয়ে অনুরাগীদের প্রায়শই আপডেট দিয়ে থাকেন এই জনপ্রিয় অভিনেত্রী। করোনা আতঙ্ক এবং লকডাউনের ফলে এবারে প্রায় ৭০ দিন বাড়িতে ছিলেন তিনি। অবশেষে শুটিংয়ে ফিরলেন তিনি। তবে ওই ৭০ দিনের মধ্যে দু'দিন বাড়ি থেকে বেরিয়েছিলেন এই অভিনেত্রী। যদিও তার সঙ্গে শুটিংয়ের কোনও সম্পর্ক ছিল না। এতদিন পর কাজে ফেরার কথা নিজেই জানিয়েছেন অপরাজিতা। বৃহস্পতিবার পরিচালক মৈনাক ভৌমিকের পরবর্তী ছবির শুটিংয়ে যোগ দিয়েছেন 'অপা'। সেটে ফের একবার ফেরা যে তাঁর কাছে অত্যন্ত আনন্দের বিষয়, তা বলাই বাহুল্য। শুটিংয়ের আগে মেকআপ করতে করতেই দর্শকদের সঙ্গে শুটিংয়ে ফেরার কথা ভাগ করে নিলেন তিনি।

অভিনেত্রীর কথায়, 'গত বছর লকডাউনের সময় প্রায় ১১০ দিন বাড়িতে বসে ছিলাম। তারপর প্রথমবার বাড়ি থেকে বেরোনোর সময় রীতিমতো হাত-পা কাঁপছিল। এবারে অবশ্য অতটা হয়নি। তবে কাজে ফিরে মনে হচ্ছে নতুন জীবনে ফিরলাম। কারণ আজ থেকে ৩০ দিন আগেও জানতাম তো নাইই বরং সন্দেহ দেখা দিয়েছিল আদৌ শুটিং করতে পারব কি না। কারণ একাধিক পরিচালক ও প্রযোজকদের থেকে বিভিন্ন ছবিতে অভিনয়ের প্রস্তাব পেয়ে তা ফিরিয়ে না দিলেও তাঁদের থেকে বেশ কিছুটা সময় চেয়ে নিয়েছিলেন অপরাজিতা। জানিয়েছিলেন করোনা পরিস্থিতির উন্নতি না হলে কিছুতেই শুটিং সেটে ফিরবেন না তিনি। পরিষ্কার বলে দিয়েছিলেন,' ভ্যাকসিন না হলে ভরসা পাচ্ছি না। এই প্যান্ডেমিক সিচুয়েশন না কাটলে শুটিং করব না। হোয়াটস্অ্যাপ করে দিয়েছিলাম। আজ জানাই প্রতিটি পরিচালক ও প্রযোজক আমাকে সমর্থন জানিয়েছিলেন। মেনে নিয়েছিলেন আমার কথা। আমি তার জন্য তাঁদের সাধুবাদ জানাই।' 

মেকআপ করতে করতেই অভিনেত্রী আরও বলেন যে তিনি এই সময়ে বহু প্রিয় মানুষদের হারিয়েছেন। অনেক-ঘাত প্রতিঘাতের মধ্যে দিয়েও গেছেন। জীবন যে কত ভয়ঙ্কর হতে পারে তা বোঝার পাশাপাশি কী কী করা উচিৎ সেই ব্যাপারেও উপলব্ধি হয়েছে তাঁর। বক্তব্যে শেষে দর্শকদের অকুন্ঠ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে তাঁদের থেকে আশীর্বাদও চেয়েছেন তিনি, যাতে হাতে থাকা পরপর ছবির শুটিংগুলো দারুণ ভালো হয়।

বন্ধ করুন