বাংলা নিউজ > বায়োস্কোপ > Video: ভিভকে নানা পাটেকরের মতো দেখতে বলেছিলেন আশা ভোঁসলে, প্রতিবাদ করেছিলেন নীনা
ওই অনুষ্ঠানের মঞ্চে নীনা ও ভিভের সঙ্গে আশা ভোঁসলে। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস
ওই অনুষ্ঠানের মঞ্চে নীনা ও ভিভের সঙ্গে আশা ভোঁসলে। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস

Video: ভিভকে নানা পাটেকরের মতো দেখতে বলেছিলেন আশা ভোঁসলে, প্রতিবাদ করেছিলেন নীনা

  • ভিভ রিচার্ডসের সঙ্গে বিয়ে না হলেও তাঁদের সম্পর্কে প্রভাব পড়তে দেননি নীনা গুপ্তা। একবার এক অনুষ্ঠানে আশা ভোঁসলে ভিভকে দেখে বলেছিলেন তাঁর সঙ্গে নাকি নানা পাটেকারের মুখের অনেক মিল রয়েছে!

ভিভ রিচার্ডসের সঙ্গে তাঁর বিয়ে না হলেও তাঁদের সম্পর্কে সেই প্রভাব পড়তে দেননি নীনা গুপ্তা। ভিভ ও তাঁর সন্তান মাসাবাকে নিজের কাছে রেখে বড় করলেও কোনওদিন ক্যারিবিয়ান ক্রিকেটারের ব্যাপরে সামান্য কটু কথা বলতেও শোনা যায়নি অভিনেত্রীর মুখে। বরং বিভিন্ন সময়ে ভারতে এসে নীনা ও তাঁদের সন্তানের সঙ্গে সময় কাটিয়েছেন এই ক্রিকেটীয় কিংবদন্তি। নানান অনুষ্ঠানে নীনা ও তিনি একসঙ্গে হাজিরও হয়েছেন। ভিভ, মাসাবা ও তাঁর সম্পর্কের ব্যাপারে অজানা অনেককিছুই সদ্য প্রকাশিত নিজের আত্মজীবনী 'সচ কহু তো'-তে তুলে ধরেছেন নীনা।

 

নানা পাটেকর। ছবি সৌজন্যে - ফেসবুক
নানা পাটেকর। ছবি সৌজন্যে - ফেসবুক

সদ্য নীনা ও ভিভের এক পুরোনো ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। কয়েক দশক পুরোনো সেই ভিডিওতে দেখা যাচ্ছে বলিউডের এক ইভেন্টে হাজির হয়েছেন এই জুটি। অনুষ্ঠানে উপস্থিত হয়ে আশা ভোঁসলের পাশের আসনে দু'জনকে বসতেও দেখা গেছে। আশা ও ভিভের মতো দুই জগতের দুই কিংবদন্তি ব্যক্তিত্বের মধ্যে পরিচয় করিয়ে দেওয়ার কাজটা নীনাই করেছিলেন। শুধু তাই নয়, শুভেচ্ছা ও হাসি বিনিময়ের পর ভিভকে কিংবদন্তি বলি-গায়িকা বলেন যে তাঁর মুখের সঙ্গে বিখ্যাত বলি-অভিনেতা নানা পাটকরের অদ্ভুত সাদৃশ্য রয়েছে। সোজা কথায়, ভিভকে দেখতে নাকি অনেকটা নানা পাটকরের মতোই।

 

একটু পরেই সেকথা ভিভকে কাছে ডেকে গলা খাদে নামিয়ে সেকথা বলতে শোনা যায় নীনাকে। ক্যারিবিয়ান তারকার প্রশ্ন ছিল,'কার সঙ্গে আমার মিল খুঁজে পেয়েছেন গায়িকা?"। নানার নাম উল্লেখ করে ভিভকে নীনার জবাব ছিল,' আমি বলে দিয়েছি তুমি ওঁর থেকে অনেক বেশি সুন্দর দেখতে।' যা শুনে মুচকি হেসে ওঠেন বিশ্ববিখ্যাত ওয়েস্ট ইন্ডিয়ান। একটু পরে এসে আশা তাঁদের জিজ্ঞেসও করেন নানার সঙ্গে ভিভের দেখা হয়েছে কি না। জবাবে 'না' জানিয়েছিলেন ভিভের বান্ধবী। একটু পরেই অবশ্য মঞ্চে উঠে একটি অ্যালবামের ক্যাসেট একসঙ্গে উদ্বোধন করেন ভিভ,নীনা এবং আশা।

 

বন্ধ করুন