বাংলা নিউজ > বায়োস্কোপ > Video: 'জুড়ুয়া ২' গানের তালে নেচে বরুণকে 'শুকরিয়া' বললেন ক্রিস প্র্যাট!
ভার্চুয়াল আড্ডায় মাতলেন বরুণ এবং ক্রিস। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস
ভার্চুয়াল আড্ডায় মাতলেন বরুণ এবং ক্রিস। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস

Video: 'জুড়ুয়া ২' গানের তালে নেচে বরুণকে 'শুকরিয়া' বললেন ক্রিস প্র্যাট!

  • ভার্চুয়াল আড্ডায় বসেছিলেন বরুণ ধাওয়ান এবং জনপ্রিয় হলিউড তারকা ক্রিস প্র্যাট। গল্প,হাসির পাশাপাশি নিজের নতুন সাই-ফাই ছবি 'দ্য টুমোরো ওয়ার'-এর প্রচারও সারলেন তিনি। 

জোর আড্ডা জমেছিল বরুন ধাওয়ান এবং জনপ্রিয় হলিউড তারকা ক্রিস প্র্যাটের মধ্যে। গল্প-হাসির পাশাপাশি এই ভার্চুয়াল আড্ডায় ‘অ্যাভেঞ্জার্স' ছবি খ্যাত নায়ককে নিজের অভিনীত 'জুড়ুয়া ২' ছবির 'টন টনা টন' গানে নাচালেন বরুণ। গত বৃহস্পতিবার তাঁদের আড্ডার একটি ভিডিও ইনস্টাগ্রামের দেওয়ালে আপলোড করেছেন এই বলি-তারকা। ওই ভিডিওতে দেখা যাচ্ছে নিজের আসন্ন ছবি 'দ্য টুমোরো ওয়ার'-এর প্রচার সারার পাশাপাশি বলি-নায়কের নানান প্রশ্নের জবাব দিচ্ছেন ক্রিস।

ক্রিসের বিখ্যাত শো 'পার্কস অ্যান্ড রিক্রিয়েশন' এর আলোচনা করা থেকে শুরু করে তাঁর শ্বশুর তথা বিশ্ববিখ্যাত জনপ্রিয় হলি-তারকা আর্নল্ড সোয়ার্জেনেগারের বিষয়ে নানান প্রশ্ন রেখেছিলেন বরুণ। এক এক করে সেসব প্রশ্নের জবাব ধৈর্য্য সহকারে দিয়ে 'জুরাসিক ওয়ার্ল্ড'-এর নায়ক জানান যে ছোটবেলাতে আর পাঁচজনের মতো তাঁর জীবনেও আর্নল্ড সোয়ার্জেনেগার অভিনীত সব অ্যাকশন ছবির ব্যাপক প্রভাব পড়েছিল। আর্নল্ড যে তাঁর তুলনায় এখনও অনেকটাই বড় তারকা সেকথাও অকপটে স্বীকার করলেন ক্রিস। উল্লেখ্য, বছর দুয়েক আগেই ‘আর্নল্ড-কন্যা’ ক্যাথরিন সোয়ার্জেনেগারের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছেন ক্রিস।

এরপর কথা প্রসঙ্গে ক্রিস জানান যখনই তিনি ভারত সফরে আসবেন, বরুণ যেন তাঁরসঙ্গে থাকেন। বলি-নায়কের সঙ্গেই তিনি ভারত ভ্রমণ করতে চান। তারপর একথা সেকথার মাঝে বরুণ অভিনীত 'জুড়ুয়া ২' ছবির 'টন টনা টন' গানের তালে নেচেও নেন এই হলিউড তারকা। অবশ্যই স্ক্রিনের ওপর থেকে তাঁকে নাচ শেখাচ্ছিলেন 'জুড়ুয়া ২'-এর নায়ক নিজেই। শুধু তাই নয়, নিজের নতুন ছবি 'দ্য টুমোরো ওয়ার'-এ যে কাজটি করেছেন ক্রিস অর্থাৎ পৃথিবীকে ভিন গ্রহের জীবদের হাত থাকে বাঁচানো, সেই কাজে নিজের দলে এবার বরুণকেও টেনে নিলেন তিনি! প্রসঙ্গত, এদিন অর্থাৎ শুক্রবারই জনপ্রিয় ওয়েব প্ল্যাটফর্ম অ্যামাজন প্রাইম ভিডিওতে মুক্তি পেয়েছে এই ছবি।

 

 

আড্ডার একেবারে শেষে ক্রিসের জন্য কেকও কাটেন বরুণ। পর্দার ওপর থেকে মজা করে কেকে লাগানো মোমবাতির আগুন নেভাতে ফুঁ-ও ভাসিয়ে দেন হলি-নায়ক। সবশেষে এই আড্ডা ও বরুণের উষ্ণ ব্যবহারের জন্য রীতিমতো নমস্কার জানিয়ে হিন্দিতে শুকরিয়াও জানিয়েছেন অ্যাভেঞ্জার্স' ছবি খ্যাত সুপারহিরো 'স্টার লর্ড'।

 

বন্ধ করুন