বাড়ি > বায়োস্কোপ > ভাইরাল ভিডিয়ো : রঙ্গমঞ্চে সুশান্ত ম্যাজিক, ৫০ নাটকে অভিনয় করেছেন প্রয়াত অভিনেতা
সুশান্ত সিং রাজপুত 
সুশান্ত সিং রাজপুত 

ভাইরাল ভিডিয়ো : রঙ্গমঞ্চে সুশান্ত ম্যাজিক, ৫০ নাটকে অভিনয় করেছেন প্রয়াত অভিনেতা

  • নাট্যমঞ্চে অভিনয় করছেন সুশান্ত সিং রাজপুত , অনুরাগীর তোলা ভিডিয়ো ক্লিপ ভাইরাল নেট দুনিয়ায়।

অভিনেতা সুশান্ত সিং প্রয়াত হয়েছেন তিন মাস অতিক্রান্ত । ১৪ ই জুন নিজের বান্দ্রার ফ্ল্যাটে রহস্যজনক ভাবে অভিনেতার ঝুলন্ত দেহ উদ্ধারের পর থেকেই জারি থাকা জল্পনা , দোষারোপ পাল্টা দোষারোপ , রহস্যের ঘনঘটা যে কোনো বলিউডি চিত্রনাট্যকেও অক্লেশে হার মানাতে সক্ষম । দেশ জুড়ে ছড়িয়ে থাকা অনুরাগীদের সোশ্যাল মিডিয়াতে ঝড় ওঠা # জাস্টিস ফর এসএসআর এর রমরমার আবহেই মাদক চক্রের সাথে যোগ থাকায় আরো অনেকের সাথেই আপাতত গ্রেফতার হয়েছেন সুশান্তের বান্ধবী তথা মূল অভিযুক্ত রিয়া এবং তাঁর ভাই শৌভিক। আর এহেন পরিস্থিতিতেই এবার প্রয়াত অভিনেতার স্মরণে তাঁর অভিনীত একটি নাটকের কিছু অংশের ভিডিয়ো ক্লিপ ভাইরাল হলো নেট দুনিয়ায় ।

আধে আধুরে নামের ওই নাটকে অভিনয় করেছিলেন সুশান্ত । সেই সময় ভিডিও করেন তাঁর এক গুণমুগ্ধ অনুরাগী । স্বভাবতই প্রশংসা এবং ভালোবাসার জোয়ারে ভেসে গিয়েছে ওই পোস্ট । কমেন্ট বক্সে কেউ মন্তব্য করেন প্রথম থেকেই অসামান্য অভিনেতা ছিলেন সুশান্ত । কেউ বা প্রয়াত অভিনেতার ন্যায় বিচারের হ্যাশ ট্যাগ ফলো করে লেখেন সুশান্তের তুল্য কেউই নেই ।

ইঞ্জিনিয়ারিং পড়তে পড়তে হঠাৎ করেই কলেজ ছেড়ে দিয়েছিলেন সুশান্ত । নিজের অভিনয়ের স্বপ্ন পূরণ করতে যোগ দেন নাট্যকার অভিনেতা নাদিরা বব্বরের নাট্যদল 'এক জুটে '-তে । ২০০৭ সালে জুহি বব্বর সোনির পরিচালনায় পুকার নাটকের মধ্যে দিয়ে প্রথম মঞ্চে পা দিয়েছিলেন সুশান্ত । সেই শুরু ।

১৪ই জুন অভিনেতার মৃত্যুর পর এক জুটে দলের ইনস্টাগ্রাম পেজে গভীর শোক প্রকাশ করেন নাদিরা । এককালীন শিষ্যের এই মর্মান্তিক পরিণতির পথ বেছে নেওয়ার সিদ্ধান্তকে কখনোই মেনে নিতে পারেননি তিনি । ' সদা হাসিখুশি , প্রতিভাবান এবং পরিশ্রমী অভিনেতা ও অসাধারন নৃত্যশিল্পী সুশান্ত চিরকাল এক জুটের অংশ হিসেবেই থেকে যাবে ' , জানিয়েছিলেন নাদিরা ।

পূর্বে নিজের ইনস্টা পোস্টে জুহি জানিয়েছিলেন বক্স অফিস কাউন্টারে দাঁড়িয়ে নিজের নাটকের শো এর টিকিট বিক্রি করার সময় ২০০৮ সালে বালাজি টেলিফিমসের প্রতিনিধির নজরে আসেন সুশান্ত । তাঁদের কাছে দেওয়া অডিশনে নির্বাচিত হয়ে কিস দেশ মে হায় মেরে দিল ধারাবাহিকে একটি পার্শ্ব চরিত্রে অভিনয়ের সুযোগ পান সুশান্ত । এরপরে পবিত্র রিস্তা ধারাবাহিকে কাজ করেন তিনি । এর পরে ২০১১ সালে বলিউডের বড় পর্দায় সুযোগ পেতে পবিত্র রিস্তা ছেড়ে বেরিয়ে আসেন সুশান্ত । বাকিটা ইতিহাস যার শেষটা হয়তো এভাবেও না হলেও পারতো , আক্ষেপ ঝরে পরে তাঁর কণ্ঠে ।

বন্ধ করুন