বাংলা নিউজ > বায়োস্কোপ > করোনা আক্রন্ত তবুও শরীরচর্চায় ফাঁকি নেই মিলিন্দ সোমানের
করোনা আক্রান্ত হয়েও পুরোদমে শরীরচর্চায় মিলিন্দ সোমান       ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস
করোনা আক্রান্ত হয়েও পুরোদমে শরীরচর্চায় মিলিন্দ সোমান       ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস

করোনা আক্রন্ত তবুও শরীরচর্চায় ফাঁকি নেই মিলিন্দ সোমানের

বর্তমানে  দেশের অন্যতম ' ফিটনেস আইকন '-দের মধ্যে অন্যতম নাম মিলিন্দসোমানের। এই সুপারমডেল-অভিনেতার শরীরচর্চার প্রশংসা শোনা গেছে প্রধানমন্ত্রীনরেন্দ্র মোদীর মুখেও।

মিলিন্দ সোমান মানেই গতে বাঁধা পথের বাইরে। সে কেরিয়ারই হোক কিংবা ব্যক্তিগত জীবন। মডেলিং কেরিয়ারের তুঙ্গে থাকাকালীন শুরুকরেছিলেন বলিউডে অভিনেতা হিসেবে পথ চলা। সেখান থেকে বর্তমানে দেশের অন্যতম ' ফিটনেস আইকন '-দের তালিকায় একেবারেপ্রথম দিকেই ঘোরাফেরা করে তাঁর নাম। দৌড়বিদ   হিসেবেও তিনি প্রশংসা কুড়িয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর কাছ থেকেও। সোশ্যাল মিডিয়ায় নিজের বিভিন্ন শরীরচর্চার ছবি,ভিডিও প্রায়ই পোস্টকরেন এই সুপারমডেল-অভিনেতা।কখনও কাঁচের দেওয়াল ঘেরা বাতানুকূল জিমে কিংবা কখনও প্রকৃতির কোলে করা তাঁর শারীরিক কসরতের ভিডিও দেখে মজেন নেটিজেনরা। তাঁরএই ভিডিও পোস্ট করার অন্যতম উদ্দেশ্য, জনসাধারণের মধ্যে ফিটনেসের ব্যাপারে সচেতনতা গড়ে তোলা।

সম্প্রতি,করোনায় আক্রান্ত হয়েছেন মিলিন্দ। বলাই বাহুল্য এরপর থেকে বাড়িতেই কোয়ারেন্টাইনেই রয়েছেন প্রাক্তন সুপার মডেল। নিজের শারীরিক অবস্থার ব্যাপারে সোশ্যাল মিডিয়ায় নিয়মিত আপডেট দিয়ে ফ্যানদের আশ্বস্ত করছেন তিনি।তবে এসবের ফাঁকেও যা নজর কেড়েছে তা হলকরোনা পজিটিভ হয়েও একদিনের জন্যেও শরীরচর্চায় ফাঁকি দিচ্ছেন না মিলিন্দ। করোনার ভয়কে বুড়ো আঙ্গুল দেখিয়েএই মধ্যে পঞ্চাশেও পঁচিশের যুবকের মতো এনার্জিতে ভরপুরতিনি। সদ্য, নিজের ঘরে করা শরীরচর্চার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন তিনি।সেখানে দেখা যাচ্ছে মুখে মাস্ক পরে ওজনদার একটি মুগুর নিয়ে পুরোদমে কসরৎ করছেন মিলিন্দ। কখনও সাবেকি ঘরানায় মুগুর ভাঁজছেন তিনি আবার কখনও বা এক হাতে আর পায়ের গোড়ালির ভরে ওপর-নিচে,বিভিন্ন কায়দায় মুগুর ঘোরাচ্ছেন তিনি। প্রসঙ্গত, নির্দিষ্ট দূরত্ব থেকে এই ভিডিওটি শ্যুট করেছেন মিলিন্দের স্ত্রী অঙ্কিতা। মিলিন্দের এই ভিডিওতে তাঁর অদম্য মনোবলের কথা উল্লেখ করে তাঁকে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা।

বন্ধ করুন