বাংলা নিউজ > বায়োস্কোপ > Video: চোখ জুড়ানো বাগান ঘেরা ফার্ম হাউজে মাথায় তেল মালিশে ব্যস্ত ধর্মন্দ্র
নিজের ফার্ম হাউজে মাথায় তেল মালিশে ব্যস্ত ধর্মন্দ্র। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস 
নিজের ফার্ম হাউজে মাথায় তেল মালিশে ব্যস্ত ধর্মন্দ্র। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস 

Video: চোখ জুড়ানো বাগান ঘেরা ফার্ম হাউজে মাথায় তেল মালিশে ব্যস্ত ধর্মন্দ্র

  • মুম্বই থেকে বেশ খানিকটা দূরে লোনাভলার এক প্রান্তে নিরিবিলি পরিবেশে নিজের বিরাট ফার্ম হাউজে দিন কাটাচ্ছেন ধর্মেন্দ্র।সদ্য, নিজের সেই বিরাট ফার্মহাউজের চারপাশের পরিবেশের একটি ভিডিও আপলোড করলেন ‘ধরমজী’। 

বছর খানেক থেকে মুম্বই থেকে বেশ দূরেই রয়েছেন ধর্মেন্দ্র। মুম্বই থেকে বেশ খানিকটা দূরে লোনাভলার এক প্রান্তে নিরিবিলি পরিবেশে নিজের বিরাট ফার্ম হাউজে দিন কাটাচ্ছেন এই জনপ্রিয় বর্ষীয়ান অভিনেতা। মাঝেমধ্যেই নেট দুনিয়ায় নিজের ফার্ম হাউজের ছোট্টখাট্টো ট্যুর করান 'ধরমজী'। ফার্মহাউজের অন্দর এবং খেত খামারের নানান ভিডিও সোশ্যাল মিডিয়ায় নিজের ইনস্টাগ্রামের দেওয়ালে পোস্ট করেন তিনি। আপলোড করেন টুইটারেও।

সম্প্রতি, নিজের বিরাট ফার্মহাউজের আরও একটি ভিডিও আপলোড করলেন 'বীরু'। অল্প সময়ের সেই ভিডিও দেখলে দর্শকের চোখ জুড়োতে বাধ্য। ভিডিওতে দেখা যাচ্ছে বাইরের আকাশে তখন সূর্য উঁকি মারছে, মেঘ থেকে বেরিয়ে পড়ছে টুকরো টাকরা রোদ। আকাশে তখনও লেগে রয়েছে এক ফালি চাঁদ। ঠিক এই সময়েই নিজের ফার্মহাউজের চারপাশের পরিবেশের দিকে ক্যামেরার লেন্স তাক করলেন এই বর্ষীয়ান অভিনেতা। বিরাট সেই ফার্মহাউজের চারপাশ ঘিরে দাঁড়িয়ে রয়েছে নানান বাহারি গাছপালা। 

সেই কেয়ারি করা বাগানে বড় তো বটেই, ছোট থেকে মাঝারি সবরকমের গাছপালা বাড়ির চারপাশের জায়গা জুড়ে দাঁড়িয়ে রয়েছে। পথের ওপর পড়ছে তাঁদের ছায়া।আর রয়েছে ফুলের গাছ। চোখ ধাঁধানো হরেক রকমের সেই ফুল দেখলে মন ভালো হয়ে যেতে বাধ্য। ফার্মহাউজের পাঁচিল জুড়ে যেমন রয়েছে বাহারি বুগেনভেলিয়া গাছের ডালপালা, তেমনি এখানে সেখানে ফুটে রয়েছে সাদা,বেগুনি,কমলা রঙের ফুল। বাড়ির পাঁচিল জুড়ে মাথা উঁচু করে পরপর দাঁড়িয়ে রয়েছে দেবদারু,ঝাউ গাছেরা। অনতিদূরে দেখা যাচ্ছে ধূসর রঙের পাহাড়ের সারি।

 

ভিডিওর একেবারে শেষে দেখা মিললো স্বয়ং বাড়ির কর্তার। পাজামা ও টি শার্ট পরে মনের আনন্দে গুনগুন করে সুর ভাঁজতে ভাঁজতে মাথায় তেল মালিশ করে চলেছেন ধর্মেন্দ্র।এদিক ওদিক তাকাচ্ছেন তিনি। মুখে লেগে রয়েছে ছোট্ট হাসি। তিনি যে মাথায় প্রতিদিন আমন্ড তেল মালিশ করছেন এবং তা স্বস্থ্যের জন্য যে খুবই উপকারী, সেকথাও ভিডিওর সঙ্গে ক্যাপশনে নিজের ফলোয়ার্সদের জানাতে ভোলেননি 'ধরমজী'। বলাই বাহুল্য বর্ষীয়ান অভিনেতার এই ভিডিও মন ভালো করেছে নেটিজেনদের। খোলা মনে ফার্মহাউজের পরিবেশের তারিফ করার পাশাপাশি অভিনেতার উদ্দেশেও ধন্যবাদ জানিয়েছে নেটদুনিয়া।

 

বন্ধ করুন