বাংলা নিউজ > বায়োস্কোপ > Video: ‘সূর্যবংশী’-র গানে উদ্দাম নাচ ইন্দোনেশিয়ার ফ্যানদের, দেখে হাঁ অক্ষয়
'সূর্যবংশী' ছবির একটি দৃশ্যে অক্ষয়। (ছবি সৌজন্যে - টুইটার)
'সূর্যবংশী' ছবির একটি দৃশ্যে অক্ষয়। (ছবি সৌজন্যে - টুইটার)

Video: ‘সূর্যবংশী’-র গানে উদ্দাম নাচ ইন্দোনেশিয়ার ফ্যানদের, দেখে হাঁ অক্ষয়

  • ইন্দোনেশিয়ার দুই জনপ্রিয় ইউটিউবার 'সূর্যবংশী'-র ' না যা' গানের সুরের ছন্দে উদ্দাম নেচে ইউটিউবে আপলোড করেছেন। তা দেখে তারিফ ভেসে এসেছে স্বয়ং 'খিলাড়ি'-র তরফেও!

করোনা পরবর্তী পরিস্থিতে মুক্তি পেয়েও বক্স অফিসে অশ্বমেধের ঘোড়া ছুটিয়েছে অক্ষয় কুমারের 'সূর্যবংশী'। পরিচালক রোহিত শেট্টির 'কপ ইউনিভার্স'-এর এই চার নাম্বার ছবি ইতিমধ্যেই ২০০ কোটির ক্লাবের সদস্য হওয়ার দোরগোড়ায়। দেশের মধ্যে থেকে মহারাষ্ট্র এবং গুজরাত থেকে সবথেকে বেশি আয় করলেও ওভারসিজ থেকেও মন্দ আয় হয়নি 'সূর্যবংশী'-র। সঙ্গে পাল্লা দিয়ে জনপ্রিয় হয়েছে এই ছবির গানও। এতটাই যে ইন্দোনেশিয়ার দুই জনপ্রিয় ইউটিউবার 'সূর্যবংশী'-র ' না যা' গানের সুরের ছন্দে উদ্দাম নেচে ইউটিউবে সেই ভিডিয়ো আপলোড করেছেন। আর এই পোস্ট চোখে পড়ামাত্রই নেটিজেনদের একটি বড় অংশ প্রশংসায় ভরিয়ে দিয়েছে তাঁদের। এমনকি তারিফ ভেসে এসেছে স্বয়ং 'খিলাড়ি'-র তরফেও!

টুইটারে পাপ্পুট আসিহ নামের এক ব্যক্তি ওই পোস্ট আপলোড করে অক্ষয় কুমারের উদ্দেশে বলেন যে তাঁর দৃঢ় বিশ্বাস হয়ত ভিডিও হয়ত দেখলে বলি-তারকার ভালো লাগবে। এবং মজার কথা লাগলও। ভিডিয়োটি দেখে স্বয়ং 'সূর্যবংশী' দেখে এতটাই মুগ্ধ হয়েছেনযে নিজেই তা রিটুইট করেছেন। শুধু তাই নয়, সঙ্গে ক্যাপশনেও জানিয়েছেন 'না যা' গানের এই ভিডিওটি যেভাবে নতুন করে পেশ করা হয়েছে তা যথেষ্ট পছন্দ হয়েছে তাঁর।

প্রসঙ্গত, 'না যা' গানটির লেখা এবং সুর দিয়েছেন জনপ্রিয় সুরকার তানিস্ক বাগচী। গানটি গেয়েছেন পাভ ধারিয়া এবং নিকিতা গান্ধী।

 

বন্ধ করুন