বাংলা নিউজ > বায়োস্কোপ > Viral Video: ‘রসোরেমে’ নয়া কাণ্ড, মোদকের জায়গায় গণপতির ভোগে মোমো! হেসে খুন নেটিজেনরা
গোপিকা বহুর জীবনে নতুন সমস্যা! 
গোপিকা বহুর জীবনে নতুন সমস্যা! 

Viral Video: ‘রসোরেমে’ নয়া কাণ্ড, মোদকের জায়গায় গণপতির ভোগে মোমো! হেসে খুন নেটিজেনরা

  • গোপিকা বহুর তৈরি মোদক পালটে গেল মোমোতে। ভিডিয়ো দেখে হেসে গড়াগড়ি খাচ্ছে নেটিজেনরা। 

গত বছর নেটদুনিয়ায় ঝড় তুলেছিল কোকিলাবেনের গোপী বহু এবং রাশি বহু। সৌজন্যে সংগীত শিল্পী যশরাজ মুখাটে। ‘সাথ নিভানা সাথিয়া’ সিরিয়ালের ডায়লগে মজাদার টুইস্ট দিয়েছিলেন তিনি। যশরাজের সুবাদেই ‘রসোরেমে কৌন থা’ (rasode me kaun tha) ঝড় তুলেছিলো সোশ্যাল মিডিয়ায়। এবার ‘রসোরেমে কৌন থা’ ফিরল খোদ কোহিলাবেনের হাত ধরেই। এখন অবশ্য নাম-পরিচয় পালটেছে। স্টার ভারতের সিরিয়াল ‘তেরা মেরা সাথ রহে’-তে মিথিলা মোদীর ভূমিকায় অভিনয় করছেন রুপাল প্যাটেল। আর গোপী বহু এখানে গোপিকা বহু। সেই চরিত্রে দেখা মিলছে জিয়া মানেকের। 

সিরিয়ালের আসন্ন এপিসোডের একটি প্রমো সামনে এসেছে সম্প্রতি। সেই ঝলক দেখে হেসে লুটোপুটি খাচ্ছেন নেটিজেনরা। ঝলকে দেখানো হয়েছে গণপতির আরাধনা চলছে। ভোগের থালায় সাজানো মোদকের উপর ধনেপাতার টুকরো দেখে দৌড়ে গিয়ে সেই থালা থেকে মোদক তুলে মুখে পুরে দেয় গোপী। যা দেখে রেগে আগুন তাঁর শাশুড়ি মা। কিন্তু পরক্ষণেই সে জানায়, ‘এটা মোদক নয় মোমো’। তারপর তো মোদী পরিবারের জাঁজরেল শাশুড়ির রাগ আরও চড়ল। তিনি সরাসরি প্রশ্ন রাখলেন, ‘মোদকের জায়গা রসোরেমে মোমো কে তৈরি করেছে?’

ঝড়ের গতিতে টুইটার,ইনস্টাগ্রামে ভাইরাল হচ্ছে এই ভিডিয়ো। সেখানে নানামুনির নানা মত। কেউ বলছেন, ‘কীভাবে ওই মহিলা এই ধরণের ভাইরাল ভিডিয়োর অংশ হয়ে যান অচিরেই! ট্যালেন্ট আছে’। কেউ কেউ আবার বলছেন, ‘হ্যাঁ, সব কাজ ছেড়ে এখন এটা নিয়েই তর্ক জুড়ে দেওয়া যাক, যে কে রান্নাঘরে মোমো বানালো’।

সবার মনে এখন একটাই প্রশ্ন, ‘রসোরেমে মোমো কিসনে বানায়া’ নিয়ে কী নতুন কোনও ব়্যাপ বানাবেন যশরাজ মুখাটে? এই জবাব অবশ্য একমাত্র তিনিই দিতে পারবেন। 

 

বন্ধ করুন