বাংলা নিউজ > বায়োস্কোপ > অবিকল ধর্মেন্দ্রর মত নাচলেন হেমা! সঙ্গ দিলেন শিল্পা, হু হু করে ভাইরাল হল ভিডিও
'ম্যায় জঠ পাগলা দিওয়ানা' গানের সুরে মঞ্চে শিল্প এবং হেমা। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
'ম্যায় জঠ পাগলা দিওয়ানা' গানের সুরে মঞ্চে শিল্প এবং হেমা। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

অবিকল ধর্মেন্দ্রর মত নাচলেন হেমা! সঙ্গ দিলেন শিল্পা, হু হু করে ভাইরাল হল ভিডিও

  • ছোটপর্দার ডান্স রিয়েলিটি শোয়ে একসঙ্গে 'ম্যায় জঠ পাগলা দিওয়ানা'-এর গানের সুরে মঞ্চ কাঁপালেন হেমা মালিনী এবং শিল্পা শেট্টি।

ছোটপর্দার জনপ্রিয় রিয়েলিটি শো 'সুপার ডান্সার চ্যাপ্টার ৪' এ অতিথি হিসেবে হাজির হয়েছিলেন হেমা মালিনী। মঞ্চে তখন বেজে চলেছে 'প্রতিজ্ঞা' ছবির সুপারহিট গান 'ম্যায় জঠ পাগলা দিওয়ানা'। বিচারকের আসন ছেড়ে ততক্ষণে গানের ছন্দে পা মিলিয়ে জমিয়ে নাচা শুরু করেছেন হেমা মালিনী। ডেকে নিলেন শোয়ের বিচারক শিল্পা শেট্টিকেও। ছবিতে এই হিট গানে দেখা গেছিল হেমা এবং ধর্মেন্দ্রকেই।

চ্যানেল কর্তৃপক্ষের নেটমাধ্যমে পোস্ট করা হয়েছে একটি ছোট্ট ভিডিও। ওই ভিডিওতে দেখা যাচ্ছে ওই বিখ্যাত গানের সুরে মঞ্চ কাঁপাচ্ছেন হেমা। আর নাচছেন তাঁর স্বামী তথা কিংবদন্তি বলি-তারকা ধর্মেন্দ্রর মত অবিকল নাচের ভঙ্গিতেই। আর ধর্মেন্দ্রর দৌলতে গত কয়েক প্রজন্ম ধরে সেই আইকনিক নাচের ভঙ্গিমা জনপ্রিয় হিন্দি ছবি প্রেমী দর্শকদের মধ্যে। বর্ষীয়ান অভিনেত্রীর লাস্যময়ী ভঙ্গি দেখে রীতিমতো কষ্ট করে ভাবতে হয় যে সত্তর ছুঁয়েছে তাঁর বয়সের কোঠা।নাচের সঙ্গী শিল্পার বয়স মধ্যে চল্লিশের ওপারে হলেও তাঁদের রসায়ন দেখে হাঁ হয়ে গেলেন শোয়ের বিচারক এবং দর্শকের দল। শেষপর্যন্ত মঞ্চের মাঝেই হেমার পা ছুঁতে দেখা যায় শিল্পাকে। 

ওদিকে মঞ্চের বাইরে থেকেই ঘনঘন হাততালি উচ্ছ্বাস প্রকাশ করতেও বিন্দুমাত্র কার্পণ্য বোধ করেননি গীতা কাপুর। আবার ওই প্রোমোতেই মজা করে হেমাকে বলতে শোনা গেছে 'ধরমজী' হয়ত এরপর তাঁকে বলবেন ভরতনাট্যম শেখাতে।

বহু বছর পর এই দুই তারকাকে একসঙ্গে দেখতে পেয়ে যে বেশ খুশি হয়েছেন তাঁদের অনুরাগীরাও তা ওই পোস্টের কমেন্ট বক্সের দিকে নজর দিলেই দিব্যি টের পাওয়া যাবে।

বন্ধ করুন