বাংলা নিউজ > বায়োস্কোপ > Video: রেখাকে দেখেই জোর চিৎকার উত্তেজিত হেমা মালিনীর, দেখুন তারপর কী হলো!
হেমা ও রেখ। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস
হেমা ও রেখ। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস

Video: রেখাকে দেখেই জোর চিৎকার উত্তেজিত হেমা মালিনীর, দেখুন তারপর কী হলো!

  • ২০১৮ সালে 'ড্রিম গার্ল'-এর জন্মদিনের অনুষ্ঠানে আমন্ত্রিত ছিলেন রেখা। পার্টি শুরু হওয়ার বেশ কিছুক্ষণ পরে সেখানে এসে হাজির হন 'উমরাও জান'। পার্টিতে সবথেকে উষ্ণ অভ্যর্থনা পেয়েছিলেন 'সিলসিলা'-র নায়িকাই।

বিভিন্ন সময়ে নানান সাক্ষাৎকারে রেখার সঙ্গে তাঁর জমাটি বন্ধুত্বের কথা বলতে শোনা গেছে হেমা মালিনীকে। যদি তা শুনেও পাঠকদের মনে এই দুই অভিনেত্রী সমন্ধে কোনও সন্দেহ থেকে যায় তাহলে নেটমাধ্যমে সম্প্রতি একটি ভাইরাল হওয়া ভিডিও এই সমস্যার সমাধান করে দেবে বলে আশা করা যায়।

২০১৮ সালে 'ড্রিম গার্ল'-এর ৭০তম জন্মদিনের অনুষ্ঠানে আমন্ত্রিতদের তালিকায় ছিলেন রেখা। পার্টি শুরু হওয়ার বেশ কিছুক্ষণ পরে সেখানে এসে হাজির হন 'উমরাও জান'. পার্টির অভ্যাগতদের মধ্যে তাবড় তাবড় তারকা এবং ব্যক্তিত্ব উপস্থিত থাকলেও নিশ্চিত করে বলা যায় সবথেকে উষ্ণ অভ্যর্থনা পেয়েছিলেন 'সিলসিলা'-র নায়িকাই। ভাইরাল হওয়া ভিডিওই সেকথার প্রমাণ।

ভিডিওয়ে দেখা যাচ্ছে ঘরভর্তি অতিথিদের মধ্যে রেখাকে দেখামাত্রই উত্তেজিত হয়ে চিৎকার করে উঠছেন হেমা। হাতছানি দিয়েও যেন নিজের কাছে ডেকে নিলেন প্রিয় বান্ধবীকে। রেখাও অতিথিদের মাঝখান থেকে জায়গা করে নিয়ে হেমার সামনে উপস্থি হতেই তাঁকে জড়িয়ে ধরলেন 'বার্থডে গার্ল'. সেসব মিটতেই মাথা নিচু করে হেমার পা ছুঁয়ে নমস্কার করলেন রেখা। তাঁর এই কান্ড দেখে ততক্ষণে বেজায় অপ্রস্তুত হেমা। সেসব শেষ হতেই এক গল্ হাসি নিয়ে প্রিয় বান্ধবীকে দেড় একবার জড়িয়ে ধরলেন তিনি। আসলে বন্ধু হলেও হেমার থেকে বছর ছয়েকের ছোট যে তিনি। নেটিজেনরাও হেমা-রেখার এই বন্ধুত্ব দেখে মুগ্ধ। জানিয়ে রাখা ভালো, গত বছরে রেখার জন্মদিনে হেমাও শুভেচ্ছাবার্তা পাঠিয়েছিলেন তাঁকে। হেমা এবং রেখা একসঙ্গে স্ক্রিন শেয়ারও করেছেন 'আপনে আপনে (১৯৮৭), যান হাতেলি পে (১৯৮৭) এবং 'কহতে হ্যায় মুঝকো রাজা' (১৯৭৫) ছবিতে।

 

বন্ধ করুন