বাংলা নিউজ > বায়োস্কোপ > Video: কত তম জন্মদিন? ফেসবুক লাইভে সপাটে প্রশ্ন অনুরাগীর, শুনে কী বললেন সোহিনী?
সোহিনী সরকার। (ছবি সৌজন্যে -টুইটার)
সোহিনী সরকার। (ছবি সৌজন্যে -টুইটার)

Video: কত তম জন্মদিন? ফেসবুক লাইভে সপাটে প্রশ্ন অনুরাগীর, শুনে কী বললেন সোহিনী?

  • কলকাতা থেকে দূরে থাকলেও জন্মদিনে অনুরাগীদের থেকে মোটেই দূরে থাকলেন না সোহিনী সরকার।ফেসবুক লাইভে এসে অনুরাগীদের সঙ্গে সরাসরি কথা বললেন 'বার্থডে গার্ল'।

১লা অক্টোবর নিজের জন্মদিন পালন করছেন সোহিনী সরকার। তবে কলকাতায় নয় কিন্তু। শহর থেকে অনেক দূরে পুদুচেরিতে। না,না বিশেষ কোনও মানুষ কিংবা বন্ধু বান্ধবদের সঙ্গে ঘুরতে কিন্তু সেখানে যাননি তিনি। তবে? হইচই -এর ওয়েব সিরিজ শ্রীকান্তের শ্যুটিং সারার সুবাদেই আপাতত পুদুচেরিতে শ্যুটিং ইউনিটের সঙ্গে রয়েছেন 'বার্থডে গার্ল'।

তবে কলকাতা থেকে দূরে থাকলেও জন্মদিনে অনুরাগীদের থেকে মোটেই দূরে থাকলেন না তিনি। ফেসবুক লাইভে এসে অনুরাগীদের সঙ্গে সরাসরি কথা বললেন সোহিনী। তাঁর বলা কথাতেই জানা গেছে গতবারের জন্মদিনও বাইরে কাটাতে হয়েছে তাঁকে। সেবারে মুর্শিদাবাদে ছিলেন। আর এবার 'শ্রীকান্ত'-এর শ্যুটিংয়ে পুদুচেরিতে রয়েছেন। এই সিরিজে শ্রীকান্তের ভূমিকায় অভিনয় করছেন ঋষভ বসু। আর রাজলক্ষীর ভূমিকায় থাকছেন সোহিনী।তবে জন্মদিনে তিনি ছুটি পেয়েছেন। শ্যুটিং সেটেই তাঁর জন্মদিন সেলিব্রেট করা হচ্ছে। কথার ফাঁকে আরও জানা যায় যে এই নিয়ে দ্বিতীয়বার তাঁর দক্ষিণ ভারতে আসা। এমনি ছুটি কাটাতে পাহাড়ে ভালোবাসেন বলেই এদিকটা তাঁর আসা হয়ে ওঠে না। আর মহালয়ার দিন যে 'ঘর ওয়াপসি' করছেন সেখবরও অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিলেন তিনি।

স্বভাবতই এই লাইভ চলার ফাঁকেই অনুরাগী তাঁকে প্রশ্ন করে চলেছিল। তাঁদের সাধ্যমত জবাবও দিচ্ছিলেন তিনি। এসবের মধ্যেই এক অনুরাগী তাঁকে সরাসরি কোনও ভণিতা না করেই জিজ্ঞেস করে বসেন, এটা কততম জন্মদিন তাঁর? এই প্রশ্নের জবাব অবশ্য দেননি টলি-সুন্দরী। বুদ্ধি করেই এড়িয়ে গেছেন। কেন এড়িয়ে গেছেন? সে খবর অবশ্য জানা নেই।

বন্ধ করুন