বাংলা নিউজ > বায়োস্কোপ > Video: খাঁটি বিহারি উচ্চারণে 'জাদু'-র জন্য গান গাইছেন 'আনন্দ কুমার'-রুপী হৃত্বিক
খাঁটি বিহারি উচ্চারণে 'জাদু' গানখানা দিব্যি সুরে গাইছেন হৃত্বিক রোশন।(ছবি সৌজন্যে - ফেসবুক)
খাঁটি বিহারি উচ্চারণে 'জাদু' গানখানা দিব্যি সুরে গাইছেন হৃত্বিক রোশন।(ছবি সৌজন্যে - ফেসবুক)

Video: খাঁটি বিহারি উচ্চারণে 'জাদু'-র জন্য গান গাইছেন 'আনন্দ কুমার'-রুপী হৃত্বিক

  • নিজের একটি পুরোনো ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন হৃত্বিক রোশন। ভিডিওতে দেখা যাচ্ছে তাঁর অভিনীত 'কোই মিল গয়া' সিনেমার জনপ্রিয় 'জাদু' গানখানা দিব্যি সুরে গাইছেন তিনি। তবে খাঁটি বিহারি উচ্চারণে!

অভিনয়ে যে তিনি সুদক্ষ সে নিয়ে কারও সন্দেহ নেই। দুর্দান্ত নাচের পাশাপাশি গান গাওয়ার বার দু'য়েক নমুনাও দর্শকদের সামনে পেশ করেছেন তিনি। তবে খাঁটি বিহারি উচ্চারণে গান গাইতেও এই জনপ্রিয় তারকা যে সমান পারদর্শী,তা জানা ছিল না কারও। কথা হচ্ছে হৃত্বিক রোশনকে নিয়েই। সম্প্রতি, নিজের একটি পুরোনো ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন এই বলি-নায়ক যেখানে দেখা যাচ্ছে তাঁর অভিনীত সুপারহিট সিনেমা 'কোই মিল গয়া'-র জনপ্রিয় 'জাদু' গানখানা দিব্যি সুরে গাইছেন তিনি। তবে খাঁটি বিহারি উচ্চারণে!

তখন জোরকদমে চলছিল 'সুপার ৩০' ছবির শুটিং। বিহার নিবাসী অঙ্কের শিক্ষক আনন্দ কুমারের এই বায়োপিকে মুখ্যভূমিকায় দেখা গেছিল এই বলি-নায়ককে। তো শুটিংয়ের সময় শটের আগে মেকআপ নিয়ে ভ্যানিটি ভ্যানে নিজের টিমের সঙ্গে সময় কাটাচ্ছেন হৃত্বিক। ভিডিওতে 'আনন্দ কুমার'-এর বেশের দেখা গেছে নায়ককে। এলোমেলো, অবিন্যস্ত চুল, সাদাসিধা পোশাক এবং রোদে পোড়া তামাটে গায়ের রঙ। ভ্যানিটি ভ্যানের মধ্যে পায়চারি করার ফাঁকে হঠাৎই গুনগুন করে হৃত্বিক গেয়ে উঠলেন 'কোই মিল গয়া' ছবির 'জাদু' গানখানা। কিছুক্ষণ গাওয়ার পর হঠাৎ লক্ষ্য করলেন তাঁর এক সহকর্মী গোটা ব্যাপারটা ভিডিও করে রাখছেন। 

 

 

লজ্জায় হেসে ফেলে বলিউডের 'গ্রিক গড' খাঁটি বিহারি উচ্চারণে বলে ওঠেন,' এই দ্যাখো, এভাবে রেকর্ড করে তো কোনও মজাই নেই। বরং এই গানখানা বিহারি উচ্চারণে গাইছি, সেটা রেকর্ড করা হোক।' যেমন বলা, তেমন কাজ। মুহূর্তেই সবাইকে চমকে দিয়ে সেরকম করেই 'জাদু'-কে ডাকা শুরু করলেন। গাইলেনও। হৃতিক গান শুরু করতেই বাজনার দায়িত্ব নিয়ে নিলেন সেখানে উপস্থিত এক কলাকুশলী। গানের তালে পাও মেলাতে দেখা গেল তাঁকে। নেটমাধ্যমে এই ভিডিও আপলোড করার পাশাপাশি ক্যাপশনে বলি-নায়ক লিখেছেন ‘ # সুপার৩০ মেমরিজ’।

তারকার এই ভিডিও দেখে মুগ্ধ নেটিজেনরা। অনেকেই হৃত্বিকের গান গাওয়ার দক্ষতার প্রশংসা করার পাশাপাশি ফায়ার গেছেন ২০০৩ সালে মুক্তি পাওয়া 'কোই মিল গয়া' ছবির স্মৃতিচারণে। এইমুহূর্তে হৃত্বিকের হাতে রয়েছে 'বিক্রম বেদা' ছবির রিমেক ও সিদ্ধার্থ আনন্দের নতুন অ্যাকশন ছবি 'ফাইটার'। সে ছবিতে প্রথমবার দীপিকা পাড়ুকোনের সঙ্গে জুটি বাঁধতে দেখা যাবে এই বলি-নায়ককে।

 

বন্ধ করুন