বাংলা নিউজ > বায়োস্কোপ > Video: সইফের গানের নাম শুনেই খেলার মাঝে উত্তেজিত ইব্রাহিম, হেসে কুটিপাটি নেটপাড়া
ইব্রাহিম আলি খান। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
ইব্রাহিম আলি খান। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

Video: সইফের গানের নাম শুনেই খেলার মাঝে উত্তেজিত ইব্রাহিম, হেসে কুটিপাটি নেটপাড়া

  • সম্প্রতি, ইব্রাহিম আলি খানের একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। খোলা আকাশের নিচে মাঠের মধ্যে বন্ধুদের সঙ্গে হুল্লোড়ে মেজাজে খেলতে দেখা গেছে সইফ-পুত্রকে।

সম্প্রতি, সইফ আলি খানের বড় ছেলে ইব্রাহিম আলি খানের একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। খোলা আকাশের নিচে মাঠের মধ্যে বন্ধুদের সঙ্গে হুল্লোড় করে ডাম্ব শেরাড খেলতে দেখা গেছে সইফ-পুত্রকে। ভিডিয়োতে দেখা যাচ্ছে খেলার নিয়ম অনুযায়ী মুখ বন্ধ করে আপ্রাণ আকার ইঙ্গিতে একটি ছবির নাম বোঝাতে চেষ্টা করছেন তিনি। তবে মরিয়াভাবে চেষ্টা করে গেলেও এক্ষেত্রে খুব একটা লাভ হচ্ছে না সইফ-পুত্রের। কারণ ভাবভঙ্গি দেখে কোনও জবাবই দিতে পারছে না তাঁর বন্ধু বান্ধবের দল।

বন্ধুদের সঙ্গে হুল্লোড় করে ডাম্ব শেরাড খেলতে দেখা গেল ইব্রাহিমকে। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
বন্ধুদের সঙ্গে হুল্লোড় করে ডাম্ব শেরাড খেলতে দেখা গেল ইব্রাহিমকে। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

এরপরই ইব্রাহিমের দিক থেকে ক্যামেরা প্যান হয়ে সেই জায়গায় উপস্থিত অন্যান্য সদস্যদের দেখা যায়। আচমকা ইব্রাহিমের এক বন্ধু বলে ওঠেন 'ওহ লড়কি হ্যায় কহা'। উল্লেখ্য, সুপারহিট ছবি 'দিল চাহতা হ্যায়' এর অন্যতম জনপ্রিয় গানের নাম 'ওহ লড়কি হ্যায় কহা'। এবং ওই গানের ভিডিয়োতে দেখা গেছিল সইফ আলি খান-কে। বন্ধুর মুখে গানের নামটি শোনামাত্রই ভীষণ উত্তেজিত হয়ে যান সইফ-পুত্র। বারবার তাঁকেই ইশারা করতে থাকে ফের যেন ওই গানের নামটি সে বলে ওঠে।এককথায়, বন্ধুদের সঙ্গে পুরোপুরি পার্টি মুডে দেখা গেছে ইব্রাহিমকে। আর সইফ-পুত্রের এই ভিডিয়ো দেখেই হেসে গড়িয়েছে নেটপাড়া। আবার কেউ কেউ কবে ইব্রাহিমকে নায়ক হিসেবে পর্দায় দেখা যাবে সে ব্যাপারেও কমেন্টে আগ্রহ প্রকাশ করেছে।

প্রসঙ্গত, কিছুদিন আগে ইব্রাহিম আলি খানের আরও একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। কোনও এক রুফটপে বসে বন্ধুদের সঙ্গে পার্টি করতে দেখা গেছে সইফ পুত্রকে। ভিডিয়োর পিছনে ‘ফ্যানটম’ ছবির গান ‘আফগান জালেবি’ বাজছে। ‘ফ্যানটম' ছবিতে ইব্রাহিমের বাবা সইফ আলি খান মুখ্য চরিত্রে অভিনয় করেছেন। যদিও ‘আফগান জালেবি’ গানে দেখা যায়নি তাঁকে।

এদিকে বলিউডে পা রাখতে চলেছে সইফ পুত্র। ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ ছবিতে করণ জোহরের সহকারী পরিচালক হিসেবে কাজ করছেন ইব্রাহিম।পাঁচ বছর পর পরিচালনায় ফিরলেন করণ জোহর। সৌজন্যে ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’। ছবিতে নাম-ভূমিকায় রয়েছেন রণবীর সিং ও আলিয়া ভাট। এছাড়াও ছবিতে থাকবেন জয়া বচ্চন, শাবানা আজমি এবং ধর্মেন্দ্র। আলিয়ার দাদু-দিদার ভূমিকায় পর্দায় হাজির হবেন তাঁরা। দীর্ঘ ২৩ বছর পর ফের একবার একসঙ্গে ক্যামেরার সামনে হাজির হতে চলেছেন শাবানা এবং 'ধরম জী'। একই সঙ্গে বলিউডি যাত্রা শুরু করছে সইফ পুত্রও।

বন্ধ করুন