বাংলা নিউজ > বায়োস্কোপ > Video: 'আমার আর লোলোর জন্যে তোয়ালে পরে নাচবি?', ভাই রণবীরের কাছে আবদার করিনার!
ভাই রণবীর কাপুরকে টাওয়াল পরে 'আইটেম নম্বর' নাচার জন্য অনুরোধ করলেন দিদি করিনা। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস
ভাই রণবীর কাপুরকে টাওয়াল পরে 'আইটেম নম্বর' নাচার জন্য অনুরোধ করলেন দিদি করিনা। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস

Video: 'আমার আর লোলোর জন্যে তোয়ালে পরে নাচবি?', ভাই রণবীরের কাছে আবদার করিনার!

  • এবার ভাই রণবীর কাপুরকে তোয়ালে পরে তাঁর এবং দিদি করিশ্মার জন্য 'আইটেম নম্বর' পেশ করতে বললেন করিনা কাপুর। চুপি চুপি বলেননি কিন্তু। রীতিমতো সোশ্যাম মিডিয়ায় ভিডিও করে তার সেই অনুরোধ রেখেছেন 'বেবো'!

সোশ্যাল মিডিয়ায় দারুণ সক্রিয় করিনা কাপুর। প্রায়শই নিজের ব্যক্তিগত জীবনের নানান ছবি আর ভিডিও নিজের ফলোয়ার্সদের সঙ্গে ভাগ করে নেন তিনি। এছাড়াও মাঝেমধ্যেই 'বেবো' মজাদার সব পোস্ট আপলোড করে থেকেন তাঁর ইনস্টাগ্রামের দেওয়ালে যা নেটিজেনরা দারুণ উপভোগ করেন। এবার ফের একবার নিজের একটি ভিডিও আপলোড করলেন এই বলি-নায়িকা। ওই ভিডিওতে ভাই তথা বলি-তারকা রণবীরের কাপুরের উদ্দেশে 'বেবো'-র অনুরোধ সে যেন তোয়ালে পরে তাঁর সেই বিখ্যাত 'আইটেম নম্বর'-টি আরও একবার নাচেন তাঁর এবং দিদি করিশ্মার জন্য!

ভিডিওতে বেশ দুষ্টুমি মেশানো স্বরে করে করিনা বলেছন, ' কথা দেওয়ার আগে তোর দু'বার ভাবা উচিৎ ছিল রণবীর। আচ্ছা, তোর ওই বিখ্যাত আইটেম নম্বরটা আরও একবার করলে কেমন হয়? আরে ওই যে যেটা তোয়ালে পরে নেচেছিলি, সেইটা। আমার আর লোলোর জন্য এটা ফের একবার হোক। তাছাড়া, তোর আইটেম নম্বরগুলো আমাদের দু'জনের করা আইটেম নম্বরদের থেকে অনেক বেশি জনপ্রিয়!' ভিডিওর সঙ্গে করিনার ক্যাপশন,' অনুরোধ পাঠিয়ে দিয়েছি...এবার রণবীরের আইটেম নম্বর দেখার জন্য স্রেফ একটু ধৈর্য্য ধরে বসে থাকতে হবে আমাদের'।

 

বলাই বাহুল্য, এই ভিডিওতে রণবীরের ডেবিউ ছবি 'সাঁওয়ারিয়া'-র সেই বিখ্যাত গান 'জব সে তেরে নয়না'-র কথাই বলেছেন করিনা। শানের গাওয়া সেই গানের ভিডিওতে স্রেফ একটা তোয়ালে পরে নেচেছিলেন রণবীর, যা সেইসময়ে নিমিষে ভাইরাল হয়েছিল হোয়াটস অ্যাপ, ফেসবুক, ইনস্টাগ্রাম না থাকা সত্বেও! সঞ্জয় লীলা বনশালি পরিচালিত সেই ছবিতে মুখ্যচরিত্রে ছিলেন রণবীর এবং সোনম কাপুর। ছবিতে অতিথি শিল্পী হিসেবে দেখা গেছিল সলমন খান এবং রানি মুখোপাধ্যায়কেও।

অন্যদিকে, করিনা নিজেও নানান ছবিতে একাধিক হিট 'আইটেম নম্বর'-এর অংশ হয়েছেন। তালিকায় রয়েছে 'ফেভিকল সে','মারজানি','হলকট জওয়ানি'-র মতো সুপারহিট সব গান। প্রসঙ্গত, দু'দশকের ওপর কাটিয়ে ফেললেন করিনা কাপুর। ২১ বছর আগে 'রিফিউজি' ছবির মাধ্যমেই বলিউডে ডেবিউ করেছিলেন তিনি।গত বুধবার এই উপলক্ষে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করেছেন করিনা। 

 

নিজের ডেবিউ ছবি 'রিফিউজি'-র কিছু বিশেষ মুহূর্তের কোলাজ দিয়ে তৈরি ওই ভিডিও যে দর্শকদের নস্ট্যালজিক করে তুলবে তা বলার অপেক্ষা রাখে না।ভিডিওর ক্যাপশনে দর্শকদের প্রতি ভালোবাসা এবং কৃতজ্ঞতা জানিয়ে করিনা লিখেছিলেন, ' ২১ বছর কাটল। আরও ২১ বছর কাটানো জন্য আমি প্রস্তুত!'

 

বন্ধ করুন