বাংলা নিউজ > বায়োস্কোপ > Video: সিধু কোথায়? ক্যাটরিনার প্রশ্নে অস্বস্তিতে অর্চনা, পরিস্থিতি সামলাল কপিল
সিধুর হাল হকিকত জিজ্ঞেস করছেন ক্যাটরিনা। (ছবি সৌজন্যে -হিন্দুস্তান টাইমস)
সিধুর হাল হকিকত জিজ্ঞেস করছেন ক্যাটরিনা। (ছবি সৌজন্যে -হিন্দুস্তান টাইমস)

Video: সিধু কোথায়? ক্যাটরিনার প্রশ্নে অস্বস্তিতে অর্চনা, পরিস্থিতি সামলাল কপিল

সম্প্রতি, কপিলের শো-তে নিজেদের সদ্য মুক্তি পাওয়া ছবি 'সূর্যবংশী'-র প্রচার সারতে হাজির হয়েছিলেন অক্ষয় কুমার এবং ক্যাটরিনা কইফ।শো-তে উপস্থিত হয়ে নভজোৎ সিং সিধুর খোঁজ করতে শুরু করলেন ক্যাট।

সম্প্রতি, কপিলের শো-তে নিজেদের সদ্য মুক্তি পাওয়া ছবি 'সূর্যবংশী'-র প্রচার সারতে হাজির হয়েছিলেন অক্ষয় কুমার। বলি-অভিনেতাকে সঙ্গ দিতে দেখা গেছে তাঁর ছবির সহ-অভিনেত্রী ক্যাটরিনা কইফকে। মূলত, 'সূর্যবংশী'-র প্রচার সারতেই কপিলের শো-তে উপস্থিত হয়েছিলেন এই দুই বলি-তারকা। শো-তে উপস্থিত হয়ে যথারীতি হোস্ট কপিলের সঙ্গে হাসি-ঠাট্টায় মেতে ওঠেন তাঁরা। শো-তে উপস্থিত হয়ে সেটের এদিক ওদিকে তাকিয়ে কথার ফাঁকে এক জায়গায় অর্চনা পূরণ সিং-কে ক্যাটরিনা জিজ্ঞেস করে ওঠেন 'সিধু কোথায়?' অর্চনা জবাব দেওয়ার আগেই কপিলের ঝটিতি, ' আরে অর্চনা-ই সিধুজীকে!'

সম্প্রতি, চ্যানেলের তরফে শো-এর ওই পর্বের একটি 'আনসেন্সর্ড' অংশের ভিডিয়ো পোস্ট করা হয়েছে ইউটিউবে। সেখানেই দেখা যাচ্ছে, অনুষ্ঠানে হাজির হয়ে ক্যাটরিনা নভজোৎ সিং সিধুর খোঁজ করছেন। আসলে ২০১৩ সাল থেকে ছোটপর্দায় কপিলের এই শো শুরু হওয়ার পর থেকে এর অবিচ্ছেদ্য অংশ হিসেবে জড়িয়ে ছিলেন সিধু। কয়েক বছর আগে চ্যানেল বদলে ফের একবার নতুন দফায় এই শো শুরু হলে তাতেও শরিক ছিলেন সিধু। তবে ২০১৯ সালে এই শো ছাড়ার পর তাঁর জায়গায় হাজির হন অর্চনা পূরণ সিং। ক্যাটরিনা এর বেশ কয়েকবার এই শো-তে হাজির হয়েছেন। বেশিরভাগ ক্ষেত্রেই সিধুর মুখোমুখি হয়েছিলেন তিনি। তাই এবারে যখন তিনি শো-তে উপস্থিত হলেন তখন চারপাশে নজর বুলিয়ে সিধুকে না দেখতে পেরে স্বভাবতই কৌতূহলী হন তিনি। শেষপর্যন্ত আর থাকতে না পেরে জিজ্ঞেস করে বসেন তিনি।

ওদিকে সিধু এই শো ছাড়ার পর অর্চনা যোগ দিলে কপিল এই বিষয়টি নিয়ে প্রায়শই বর্ষীয়ান অভিনেত্রীর সঙ্গে খুনসুটি চালান এখনও। কখনও কপিলের কোথায় ভারী লজ্জায় পড়ে যান অর্চনা। আর সেখানে করবি তো কর অর্চনাকেই সিধুর ব্যাপারে জিজ্ঞেস করে বসলেন ক্যাটরিনা! পরিস্থিতি হালকা করতে সঙ্গে সঙ্গে এগিয়ে আসেন কপিল। নিজের স্বভাবসিদ্ধ মজার সুরে জানান, অর্চনা-ই 'খেয়ে ফেলেছেন' সিধুকে!

বলাই বাহুল্য, কপিলের মুখে এই ঘটনা শুনে মোটেই হাসি চেপে রাখতে পারেননি ক্যাটরিনা থেকে শুরু করে অর্চনা স্বয়ং। এরপর তাঁদের সঙ্গে সেই হাসিতে যোগ দেয় অনুষ্ঠানে উপস্থিত থাকা দর্শকের দলও।

বন্ধ করুন