বাংলা নিউজ > বায়োস্কোপ > Video: 'ড্যান্স দিওয়ানে ৩' এর মঞ্চে ঐশ্বর্যর 'কাজরা রে'-র সুরে পা মেলালেন মাধুরী
মাধুরী দীক্ষিত। ছবি সৌজন্যে - টুইটার
মাধুরী দীক্ষিত। ছবি সৌজন্যে - টুইটার

Video: 'ড্যান্স দিওয়ানে ৩' এর মঞ্চে ঐশ্বর্যর 'কাজরা রে'-র সুরে পা মেলালেন মাধুরী

  • ছোটপর্দার জনপ্রিয় ডান্স রিয়েলিটি শো 'ড্যান্স দিওয়ানে ৩'-র মঞ্চে 'কাজরা রে' গানের ছন্দে পা মেলাতে পা মেলাতে দেখা গেল মাধুরী দীক্ষিতকে! অভিনেত্রীকে সংগত দিয়েছেন শোয়ের বাকি দুই বিচারক ধর্মেশ এবং তুষার।

২০০৫ সালে মুক্তি পাওয়া ' বান্টি ঔর বাবলি' ছবিতে 'কাজরা রে' গান আজও মানুষের মুখে মুখে ফেরে। ছবির এই আইটেম নম্বরে ঐশ্বর্য রাইয়ের লাস্যময়ী নাচ এখনও স্পষ্ট তাঁর অনুরাগীদের চোখে। বক্স অফিসে এই ছবি হিট হওয়ার পাশাপাশি তুমুল আলোচিত হয়েছিল ঐশ্বর্যর নাচ নিয়েও। সে গানে অভিনেত্রীকে যোগ্য সঙ্গত দিয়েছিলেন ছবির বাকি দুই অভিনেতা অমিতাভ ও অভিষেক বচ্চন। সবমিলিয়ে আজও 'সুপারহিট' ওই গানে এই ত্রয়ীর পারফর্মেন্স।

 

এবার ছোটপর্দার জনপ্রিয় ডান্স রিয়েলিটি শো 'ড্যান্স দিওয়ানে ৩'-র মঞ্চে 'কাজরা রে' গানের ছন্দে পা মেলাতে পা মেলাতে দেখা গেল মাধুরী দীক্ষিতকে! সোশ্যাল মিডিয়ায় এক ব্যক্তির পোস্ট করা ভিডিও থেকে প্রকাশ্যে এসেছে এই ঘটনা। প্রসঙ্গত, ওই রিয়েলিটি শোয়ের অন্যতম বিচারক হিসেবে রয়েছেন তিনি। মাঝেমধ্যেই দর্শক এবং বাকি বিচারকদের অনুরোধে মঞ্চে নাচের হিল্লোল তোলেন ' ধক ধক গার্ল'. তবে তা বেশিরভাগ হয় তাঁর নিজেরই অভিনীত কোনও সুপারহিট গানের সুরে। তবে এবারে ঐশ্বর্যর 'কাজরা রে' গানে মাধুরীকে পা মেলাতে দেখে অবাক হওয়ার সঙ্গে মুগ্ধও নেটদুনিয়া। ভিডিওতে দেখা যাচ্ছে ওই গানে অভিনেত্রীকে সঙ্গত দিয়েছেন শোয়ের বাকি দুই বিচারক ধর্মেশ এবং তুষার কালিয়া। রিয়েলিটি শোয়ের ওই মঞ্চে অমিতাভের ভূমিকায় দেখা গেছে ধর্মেশকে এবং তুষার রয়েছেন অভিষেক বচ্চনের ভূমিকায়। ভিডিওতে দেখা যাচ্ছে হালকা নীল রঙের ফ্লোরাল প্রিন্টের একটি লেহেঙ্গা পরে রয়েছেন মাধুরী। আঁটোসাঁটো করে বাঁধা রয়েছে বিনুনি এবং হাতে ও গলায় রয়েছে মানানসই গয়না।

অন্যদিকে 'ড্যান্স দিওয়ানে ৩' যে বেসরকারি চ্যানেলে সম্প্রসারিত হয় সেই কালার্স এর তরফে তাদের সোশ্যাল মিডিয়া পেজে আপলোড করা হয়েছে মাধুরীর আরও একটি ভিডিও। সেখানে দেখা যাচ্ছে করণ জোহর পরিচালিত 'কভি খুশি কভি গম' ছবির ' বোলে চুঁড়িয়া বোলে কঙ্গনা' গানে জমিয়ে ওই একই রিয়েলিটি শোয়ের মঞ্চে নাচছেন মাধুরী। সেই গানে তাঁর সঙ্গে রয়েছে একঝাঁক ব্যাক আপ ডান্সার।

 

প্রসঙ্গত উল্লেখযোগ্য, খুব তাড়াতড়ি ওয়েব দুনিয়ায় পা রাখতে চলেছেন এই বিখ্যাত বলি-অভিনেত্রী। নেটফ্লিক্সের নতুন সাসপেন্স ফ্যামিলি ড্রামা 'ফাইন্ডিং অনামিকা।' এই সিরিজে মাধুরী ছাড়াও গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে সঞ্জয় কাপুর এবং মানব কল-কে।

 

বন্ধ করুন