বাংলা নিউজ > বায়োস্কোপ > Video: জলের তলায় সাইড প্ল্যাঙ্ক করছেন এই মডেল, দেখে চোখ ছানাবড়া নেটিজেনদের
মিলিন্দ সোমান।
মিলিন্দ সোমান।

Video: জলের তলায় সাইড প্ল্যাঙ্ক করছেন এই মডেল, দেখে চোখ ছানাবড়া নেটিজেনদের

  • নিজের সুস্থতার পাশাপাশি, আর সবাইকে সুস্থ স্বাস্থ্যাভ্যাসে উৎসাহ দান করা তাঁর এক এবং অন্যতম উদ্দেশ্য।

‘হিট অ্যান্ড ফিট’-- এই কথাটা তাঁর ক্ষেত্রে বড়ই প্রযোজ্য। তাঁর ফিটনেসের কাছে হার মেনে যায় বয়সও। কে বলবে ৫৫ পেরিয়ে গিয়েছেন তিনি। বয়স যে তাঁর কাছে শুধুই একটা সংখ্যা, তা আরও একবার প্রমাণ করলেন মিলিন্দ সোমান। নেটদুনিয়ায় শেয়ার করলেন সুইমিং পুলের তলায় সাইড প্ল্যাঙ্ক পজিশনে তোলা ভিডিও। বড়বড় ফিটনেস ফ্রিকরাও ঘায়েল হন সাইড প্ল্যাঙ্ক করতে। আর মিলিন্দ তা করছেন জলের তলায়!

ভিডিয়োর ক্যাপশনে, ‘monday blues’ প্রবাদবাক্য ব্যবহার করেছেন মিলিন্দ। সত্যি সত্যি, সপ্তাহের প্রথম কাজের দিন মন ভালো করে দেবে মিলিন্দের শেয়ার করা এই ভিডিয়ো। সঙ্গে, উৎসাহ দেবে শরীরচর্চায়।

গত সপ্তাহে মিলিন্দ তাঁর ‘Monday Motivation’ হিসেবে শেয়ার করেছিলেন বৃষ্টিতে ভিজে দৌড়ের ছবি ৷ জানিয়েছিলেন, তিনি প্রতিদিন ৬ কিমি করে দৌড়ন ৷ সে ছবিতে মিলিন্দের আকর্ষণীয় ফিজিক্স ঘুম কেড়েছিল অনেকেরই। খালি গায়ে পেশিবহুল চেহারার মিলিন্দের থেকে চোখ ফেরানোই দায় হয়ে পড়েছিল।

এর আগে মিলিন্দ শেয়ার করেছিলেন তাঁর ডায়েট। মূলত শাক-সবজি, খিচুড়ি থাকে তার রোজের খাবারে। মাছ-মাংস-ডিম কদাচিত। সঙ্গে জানিয়েছিলেন, প্যাকেটজাত খাবার, ভাজাভুজি, অতিরিক্ত তেলমশলা থেকে দূরে থাকেন তিনি। খান না সফট ড্রিঙ্ক। বছরে ১-২ দিন হয়তো মদ্যপান করেন। পরিমাণমতো জল খান, তবে তা কখনোই ঠান্ডা না। 

কিছুদিন আগেই জয় করেছেন করোনাকে। তারপর থেকে জঙ্গলে ঘেরা পাহাড়ি জায়গায় নিভৃতবাস রয়েছেন তিনি স্ত্রী অঙ্কিতার সঙ্গে ৷ করোনামুক্ত হওয়ার পর মিলিন্দ মুম্বই এসেছিলেন প্লাজমা দান করার জন্য ৷ কিন্তু শরীরে যথেষ্ট অ্যান্টিবডি তৈরি না হওয়ায় হতাশ হয়ে তাঁকে ফিরে যেতে হয়েছে ৷

বন্ধ করুন