বাংলা নিউজ > বায়োস্কোপ > Video: পিয়ানো বাজাচ্ছেন নভ্যা নভেলি নন্দা, দেখে মুগ্ধ নেটপাড়া
দাদু অমিতাভ বচ্চনের সঙ্গে নভ্যা নভেলি নন্দা
দাদু অমিতাভ বচ্চনের সঙ্গে নভ্যা নভেলি নন্দা

Video: পিয়ানো বাজাচ্ছেন নভ্যা নভেলি নন্দা, দেখে মুগ্ধ নেটপাড়া

  • বাবা নিখিল নন্দার পথে হেঁটে ব্যবসা করতে চান বচ্চন নাতনি নভ্যা নভেলি নন্দা। পিয়ানো বাজানোর গুণ রয়েছে তাঁর মধ্যে।

অমিতাভ বচ্চনের নাতনি নভ্যা নভেলি নন্দা। নেটমাধ্যমে দারুণ সক্রিয় নভ্যা। সম্প্রতি পিয়ানো বাজিয়ে সামাজিক মাধ্যমে একটি ভিডিয়ো শেয়ার করেছে সে। 

ইনস্টাগ্রাম পোস্টে নভ্যাকে একটি অ্যাস্থেটিক ছবি পোস্ট করতে দেখা গেছে। সঙ্গে একটি ভিডিয়ো পোস্ট করেছেন তিনি। ভিডিয়োতে ‘The Cinematic Orchestra' ব্যান্ডের ‘To Build A Home’ গান পিয়ানোতে বাজাচ্ছে নভ্যা। শুধুমাত্র একটি ইমোজি ভিডিয়ো পোস্ট করেছে নভ্যা। ফটোগ্রাফার রোহন শ্রেষ্ঠা নভ্যার ভিডিয়োতে প্রশংসা করেছেন। নেটিজেনরাও ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন কমেন্ট বক্সে।

শ্বেতা বচ্চন এবং নিখিল নন্দার মেয়ে নভ্যা নভেলি নন্দা। অভিনেতা অমিতাভ বচ্চন এবং জয়া বচ্চনের বড় মেয়ে শ্বেতা। অভিষেক বচ্চন সম্পর্কে মামা হয় নভ্যার। ফরডাম বিশ্ববিদ্যালয় (Fordham University) থেকে ডিজিটাল টেকনোলজি নিয়ে স্নাতক স্তরের পড়াশোনা শেষ করেছেন নভ্যা। বর্তমানে ‘আরা’(Aara) নামক একটি স্বাস্থ্য সংস্থার সঙ্গে যুক্ত তিনি। নারী সুরক্ষা এবং ক্ষমতায়নের জন্য বর্তমানে কাজ করছে এই সংস্থা। ‘প্রোজেক্ট নভেলি’ নামে নতুন প্রোজেক্টের উদ্যোগ নেওয়া হয়েছে এই সংস্থার তরফে।

বাবা নিখিল নন্দার পথে হেঁটে ব্যবসা করতে চান বচ্চন নাতনি নভ্যা নভেলি নন্দা। এমনকি বাবার পারিবারিক ব্যবসায় হাত লাগানোর জন্য প্রস্তুত সে। দাদু অমিতাভের মতো অভিনয়ে করতে রাজি নন, এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন শ্বেতা কন্যা নভ্যা।

ভোগের নতুন সংখ্যার একটি সাক্ষাৎকারে নভ্যা স্পষ্ট জানিয়েছিলেন, বাবা নিখিল নন্দার সঙ্গে পরিবারিক ব্যবসায় কাজ করার জন্য সম্পূর্ণ প্রস্তুত সে। তিনি আরো বলেন, ‘আমি পরিবারের চতুর্থ প্রজন্ম এবং প্রথম মহিলা যে ব্যবসায় নেতৃত্ব দেব। আমার কাছে গর্বের বিষয় হবে আমার বড় ঠাকুরদা এইচপি নন্দার উত্তরাধিকারকে এগিয়ে নিয়ে যেতে পারাটা’।

 

 

বন্ধ করুন