বাংলা নিউজ > বায়োস্কোপ > Video: অমরেশ পুরীর থেকে পুরস্কার গ্রহণের পর এ কী করেছিলেন নীনা!
অমরেশ পুরীর হাত থেকে পুরস্কার নিচ্ছেন নীনা গুপ্তা। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
অমরেশ পুরীর হাত থেকে পুরস্কার নিচ্ছেন নীনা গুপ্তা। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

Video: অমরেশ পুরীর থেকে পুরস্কার গ্রহণের পর এ কী করেছিলেন নীনা!

  • এবার ফের একবার নীনা গুপ্তার একটি পুরোনো ভিডিও ইনস্টাগ্রামে পোস্ট করলেন মাসাবা গুপ্তা।যা দেখে একধারে হেসে লুটোপুটি খাওয়ার পাশাপাশি নীনার তারিফেও পঞ্চমুখ নেটিজেনরা।

নেটমধ্যমে যথেষ্ট সক্রিয় মাসাবা গুপ্তা। মাঝেমধ্যেই মা তথা বর্ষীয়ান অভিনেত্রী নীনা গুপ্তার নানান পুরোনো ভিডিও পোস্ট করে থাকেন তিনি। সেইসব থ্রোব্যাক ছবি কিংবা ভিডিওর পোস্ট যে নেটিজেনদের মধ্যে যথেষ্ট জনপ্রিয় তা বলাই বাহুল্য। এবার ফের একবার নীনার একটি পুরোনো ভিডিও ইনস্টাগ্রামে পোস্ট করলেন মাসাবা, যা দেখে একধারে হেসে লুটোপুটি খাওয়ার পাশাপাশি নীনার তারিফেও পঞ্চমুখ নেটিজেনরা। সেই ভিডিওতে দেখা গেছে অধুনা প্রয়াত জনপ্রিয় বলি-অভিনেতা অমরেশ পুরীকেও।

১৯৮৬ সালে আয়োজিত হওয়া সেই অনুষ্ঠানের ভিডিওতে প্রথমেই দেখা যাচ্ছে সারি দিয়ে বসা অন্যান্য অভিনেতাদের সঙ্গে বসে রয়েছেন যুবতী নীনা। এরপর তাঁর নাম ঘোষণা হওয়ার পর অমরেশ পুরীর হাত থেকে পুরস্কার গ্রহণ করতে দেখা যাচ্ছে নীনাকে। 'জনপ্রিয় ধারাবাহিক 'বুনিয়াদ'-এ দক্ষ অভিনয়ের স্বীকৃতি স্বরূপ এই সম্মান প্রদান করা হয়েছিল 'বুনিয়াদ' এর নায়িকাকে।অভিনেত্রীর হাতে পুরস্কার তুলে দেওয়ার পর সৌজন্যতার খাতিরে হাত মেলানোর জন্য হাসি মুখে নিজের হাত বাড়াতে দেখা যায় অমরেশ পুরীকে। কিন্তু যেকোনও কারণেই হোক এতটাই অন্যমনস্ক ছিলেন নীনা যে প্রাথমিকভাবে তা খেয়াল না করেই উল্টো দিকে মুখ করে হাঁটা লাগানো শুরু করেন। সামান্য পরেই ব্যাপারটা খেয়াল করতেই মঞ্চের মাঝেই 'ওহ' বলে চেঁচিয়ে ওঠেন তিনি। এরপরেই দ্রুত ফিরে এসে লজ্জিত মুখে এক  হাসি নিয়ে অমরেশ পুরীর হাত শক্ত করে চেপে ধরেন তিনি। নীনার কীর্তি দেখে ততক্ষণে হাস্তে শুরু করেছেন অনুষ্ঠানে উপস্থিত থাকা দর্শকের দল।

ঘটনার শেষ এখানেই নয়। পুরস্কারের পর ছিল ধন্যবাদ জ্ঞাপনের বক্তৃতা। মাইক ধরেই বেশ আবৃত্তির ছন্দে রসিয়ে রসিয়ে একটি সংলাপ বলে ওঠেন নীনা। ভিডিওতে শোনা যাচ্ছে 'বুনিয়াদ' এর অভিনেত্রী বলছেন, ' নমস্কার মিঃ রোশনলাল, আমার বড়ই খারাপ হালচাল। তাই দয়া করে ঝটপট ১০০ টাকা বের করে ফেলুন দেখি'। ব্যাস! আর এতটুকু কথা না বাড়িয়ে মঞ্চ ছেড়ে নিজের আসনের দিকে এগিয়ে যান নীনা। অভিনেত্রীর মুখে এই সংলাপ শুনে ততক্ষণে হাস্তে হাসতে হাতাতলী দিতে শুরু করেছে দর্শকদের দল।

সব ছেড়ে রোশনলালের উদ্দেশে এই কথা কেন বলতে গেলেন নীনা? আসলে, 'বুনিয়াদ' ধারাবাহিকে নীনার বিপরীতে যে অভিনেতা ছিলেন অর্থাৎ মাঝহার খানের অভিনীত চরিত্রের নাম ছিল 'রোশনলাল'। থ্রোব্যাক ভিডিওতে অভিনেত্রীর এই কীর্তি দেখে নেটমাধ্যমে গওহর খান থেকে শুরু করে তাহিরা কশ্যপ সকলেই বেশ মজা পেয়েছেন। নীনার প্রশংসা করতে কার্পণ্য দেখাননি মিনি মাথুরও। এমনকি নীনা নিজেও যে এই ভিডিও দেখে বেশ মজা পেয়েছেন তা ভিডিওর কমেন্ট বক্সে হাহাহা লেখার মাধ্যমেই স্পষ্ট বুঝিয়ে দিয়েছেন।

বন্ধ করুন