বাংলা নিউজ > বায়োস্কোপ > ভিডিয়ো: সন্তানের জন্ম দেওয়ার আগে ওটি-তে ঢোকার সময়ে কান্নায় ভেঙে পড়ছিলেন নেহা
ডেলিভারির আগে কান্নায় ভেঙে পড়েছিলেন নেহা ধুপিয়া।
ডেলিভারির আগে কান্নায় ভেঙে পড়েছিলেন নেহা ধুপিয়া।

ভিডিয়ো: সন্তানের জন্ম দেওয়ার আগে ওটি-তে ঢোকার সময়ে কান্নায় ভেঙে পড়ছিলেন নেহা

  • গত জুলাই মাসে একটি ফটোশ্যুটের মাধ্যমে নিজেদের দ্বিতীয় সন্তান আসার কথা ঘোষণা করেছিলেন নেহা। ৩ অক্টোবর তিনি পুত্রসন্তানের জন্ম দেন। অঙ্গদ-নেহার একটি কন্যা সন্তানও রয়েছে। যাঁর নাম মেহের।

গত ৩ অক্টোবর দ্বিতীয় সন্তানকে স্বাগত জানিয়েছেন নেহা ধুপিয়া এবং অঙ্গদ বেদী। সদ্যোজাতকে নিয়ে এখন বেদী পরিবারে উৎসবের মেজাজ। তারই মাঝে একটি ভিডিয়ো রীতিমতো ভাইরাল হয়েছে। যেখানে দেখা গিয়েছে, সন্তান জন্ম দেওয়ার আগে অপারেশন থিয়েটারে যাওয়ার সময়ে কান্নায় ভেঙে পড়েছেন নেহা ধুপিয়া। তার পর নিজেকে সামলে ওটি-র দিকে ধীরে ধীরে এগিয়ে চলেছেন তিনি। কিন্তু টেনশন, আবেগ ধরে রাখতে পারেননি অভিনেত্রী। ওটিতে ঢোকার আগের মুহূর্তে স্বামী অঙ্গদ বেদীকে জড়িয়ে ধরেন তিনি।

এই ভিডয়োটি শেয়ার করেছেন অঙ্গদ বেদী নিজেই। সঙ্গে তিনি লিখেছেন, ‘ওটিতে ঢোকার আগে নার্ভাস হয়ে পড়ে, নেহা ধুপিয়া তুমি সাহসী মেয়ে।’ ওটির জন্য বিশেষ পোশাক পরে থাকতে দেখা গিয়েছে নেহাকে। সঙ্গে সার্জিক্যাল মাস্ক পরা। এক হাতে চ্যানেল করা নেহার। অন্য হাতে হাসপাতালের ট্যাগ লাগানো রয়েছে তাঁর। এই অবস্থাতেই ভিডিয়োটি করা হয়েছে।

অঙ্গদ এবং নেহার সদ্যোজাত ছেলের এক ঝলক ছবি প্রকাশ করেছেন। একটি ভিডিয়ো শেয়ার করেছেন অঙ্গদ। সেখানে তিনি বলেছেন, ‘আমাকে ওর পা দেখাতে দাও’। সেটা বলার পর ক্যামেরা প্যান করে তাঁদের সদ্যোজাত ছেলের পায়ে ফোকাস করেছেন। যা দেখিয়ে তিনি বলেছেন, ‘নিক্কে নিক্কে যে প্যায়ের’, অর্থাৎ কত ছোট্ট ছোট্ট পা।

গত জুলাই মাসে একটি ফটোশ্যুটের মাধ্যমে নিজেদের দ্বিতীয় সন্তান আসার কথা ঘোষণা করেছিলেন নেহা। ৩ অক্টোবর তিনি পুত্রসন্তানের জন্ম দেন। অঙ্গদ-নেহার একটি কন্যা সন্তানও রয়েছে। যাঁর নাম মেহের।

বন্ধ করুন