বাংলা নিউজ > বায়োস্কোপ > ফুলশয্যায় দুধে আরশোলা মিশিয়ে খেয়ে ফেলল বর! সিরিয়ালের দৃশ্য দেখে অবাক নেটপাড়া
ভাইরাল করণবীর-স্মৃতি ঝা অভিনীত সিরিয়ালের এই পুরোনো দৃশ্য
ভাইরাল করণবীর-স্মৃতি ঝা অভিনীত সিরিয়ালের এই পুরোনো দৃশ্য

ফুলশয্যায় দুধে আরশোলা মিশিয়ে খেয়ে ফেলল বর! সিরিয়ালের দৃশ্য দেখে অবাক নেটপাড়া

  • বছর দশেক পুরোনো এক হিন্দি সিরিয়ালের ‘আজব দৃশ্য’ ভাইরাল টুইটারে। বরের এই কারনামা-র পিছনের লজিক খুঁজছেন নেটিজেনরা। 

গল্পের গরু গাছে উঠে একথা কারুর অজানা নয়। টিভি সিরিয়ালের ক্ষেত্রে অতিরঞ্জন থাকবে সেটাই স্বাভাবিক, কিন্তু তা বলে ফুলশয্যার রাতে বর আরশোলা খেয়ে নেবে, তাও দূধে মিশিয়ে! হ্যাঁ এমনই কাণ্ড ঘটেছে এক হিন্দি সিরিয়ালে। না, নতুন কোনও হিন্দি সিরিয়াল নয়। বছর দশ আগেকার এক হিন্দি সিরিয়ালের এই দৃশ্য দেখে চোখ কপালে নেটাপড়ার। নতুন করে সেই ভিডিয়ো ক্লিপ ছড়িয়ে পড়েছে ইন্টারনেটে। 

‘দিল সে দি দুয়া… সৌভাগ্যবতী ভবা?’-র এই দৃশ্যে ধরা দিয়েছেন অভিনেত্রী স্মৃতি ঝা যিনি এখন ‘কুমকুম ভাগ্য’ ধারাবাহিকের প্রজ্ঞা নামেই পরিচিত এবং টেলিভিশন অভিনেতা করণবীর বোহরা। ভিডিয়ো ক্লিপিংসটিকে দেখানো হয়েছে নতুন বউয়ের গায়ে আচমকাই একটি আরশোলা এসে বসে, যা দেখে ভয় পেয়ে যায় সে। কিন্তু পরবর্তীতে তাঁর স্বামী যে কাণ্ড ঘটায় সেটি আরও চমকে দেওয়ার মতো। এই দৃশ্য দেখে জাহ্নবী (স্মৃতি অভিনীত চরিত্র) অজ্ঞান হয়ে যায়, একই হাল নেটিজেনদেরও। ওই দৃশ্যে দেখানো হয়েছে বউয়ের শরীর থেকে জ্যান্ত আরশোলাটিকে তুলে দুধের গ্লাসে ফেলে দেয় বর (করণবীর)। এবং তারপর এক নিঃশ্বাসে সেই আরশোলা মেশানো দুধের গ্লাস ফিনিশ করে ফেলে সে। রীতিমতো পরিতৃপ্তির ঢেকুর তুলতে দেখা যায় তাঁকে। 

এই ভাইরাল ভিডিয়ো দেখে নেটদুনিয়ার হাসির রোল। কেউ বলছেন,‘এ কী সাংঘাতিক জিনিস দেখে ফেললাম!’। কেউবা বলেছেন, এতদিন এই আজব জিনিস কীভাবে নেটদুনিয়ার নজর এড়িয়ে গিয়েছে। 

এই দৃশ্যটি দেখে বিষয়টি মজার লাগলেও বাস্তব ছবিটা কিন্তু একটু অন্যরকম। ‘দিল সে দি দুয়া… সৌভাগ্যবতী ভবা?’ সিরিয়াল যাঁরা বছর দশেক আগে দেখেছেন তাঁরা জানেন এই সিরিয়ালে আদতে একজন পজেসিভ এবং সাইকো স্বামীর চরিত্রে অভিনয় করেছেন করণবীর। বিরাজ দোবরিয়ালের সঙ্গে বিয়ের পর কীভাবে ভেঙে চুরমার হয়ে যায় মধ্যবিত্ত মেয়ে জাহ্নবীর স্বপ্ন, তাই এই সিরিয়ালের মূল উপজীব্য। নিময়িত স্বামীর হাতে অত্যাচারিত এবং নির্যাতিত হত জাহ্নবী। এবং স্বামীর সেই ‘পাগলামি’র মুখোমুখি ফুলশয্যার হাতে এই ঘটনার সঙ্গেই হয় সে। 

বন্ধ করুন