বাংলা নিউজ > বায়োস্কোপ > Video: 'যাঁরা নাচতে জানেন, মঙ্গলবার তাঁদের সঙ্গেই কাটাতে চাই', ঘোষণা হৃত্বিকের
হৃত্বিক রোশন। (ছবি সৌজন্যে - ফেসবুক)
হৃত্বিক রোশন। (ছবি সৌজন্যে - ফেসবুক)

Video: 'যাঁরা নাচতে জানেন, মঙ্গলবার তাঁদের সঙ্গেই কাটাতে চাই', ঘোষণা হৃত্বিকের

  • নেটমাধ্যমে এক অভিনব ভিডিও পোস্ট করেছেন হৃত্বিক। সাদা-কালো সেই অ্যানিমেশন ভিডিওতে হৃত্বিকের নাচ দেখে নেটিজেনরা। ভিডিওর সঙ্গে হৃত্বিকের ঘোষণা, যাঁরা নাচতে জানেন, মঙ্গলবার করে তাঁদের সঙ্গেই কাটাতে চাই।

নাচ এবং হৃত্বিক রোশন। এই দুইয়ে মিলে যে কী হতে পারে তার সাক্ষী বহুবার থেকেছে দর্শকরা। সেই প্রথম ছবি 'কহো না প্যায়ার হ্যায়' থেকেই। আসমুদ্রহিমাচল ভারত মুগ্ধ তাঁর নাচে। মাইকেল জ্যাকসন পর্যন্ত বলিউডের 'গ্রিক গড'-এর নাচের বিরাট অনুরাগী ছিলেন। সম্প্রতি, নিজের একটি নাচের ভিডিও পোস্ট করেছেন হৃত্বিক। তবে কোনও মঞ্চ কিংবা সিনেমার সেট থেকে নয়। বরং নিজের বাড়ির মধ্যেই। নিজের বাড়িকেই ডান্স ফ্লোরে পরিণত করেছেন এই বলি-তারকা।

সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাক্টিভ হৃত্বিক রোশন। নিজের অনুরাগীদের সঙ্গে প্রায়শই নানান মজার এবং ব্যক্তিগত মুহূর্তের কিসসা তিনি শেয়ার করে থাকেন। পুরোনো ছবি থেকে নিজের নিত্যনতুন দারুণ সব ভিডিও তিনি ফ্যানদের জন্য পোস্ট করেন। এবার ফের একটি নিজের ঝাঁ চকচকে নতুন ভিডিও আপলোড করলেন এই বলি-তারকা। সম্প্রতি, ফের করলেন। তবে এতদিনের বাকি সব ভিডিও থেকে তা সম্পূর্ণ আলাদা। সাদা-কালো অ্যানিমেশন ভিডিও। বাড়ির অন্দরে কালো প্যান্ট পরেছেন। পায়ে স্নিকার্স পরে অতিপরিচিত মুভমেন্টে মেতেছেন। তার মধ্যে যেমন রয়েছে 'ব্যাং ব্যাং' ছবির টাইটেল ট্র্যাকের বিখ্যাত সেই স্টেপস, তেমনই রয়েছে মাইকেল জ্যাকসনের 'মুনওয়াক'-ও! ভিডিওর ক্যাপশনে লিখেছে, 'যাঁরা অকারণেরই নাচেন, নাচতে ভালোবাসেন মঙ্গলবার করে তাঁদের সঙ্গেই কাটাতে চাই!'

 

বলাই বাহুল্য, মুহূর্তেই এই ভিডিও হয়েছে ভাইরাল। ঘরের এক প্রান্ত থেকে আরেক প্রান্তে অবলীলায় নেচে বেড়াচ্ছেন হৃত্বিক। এই অ্যানিমেশন ভিডিওর জন্য যে ফিল্টার ব্যবহার করেছেন এই তারকা তাতে তাঁর মুখ বোঝা না গেলেও নাচখানা কিন্তু একেবারে স্ফটিকের মতো স্পষ্ট। আর তাতেই মজেছে নেটিজেনদের পাশাপাশি বলি-তারকারাও। এই তালিকায় রয়েছেন টাইগার শ্রফও। হৃত্বিকের যে কতবড় গুণমুগ্ধ টাইগার তা বলিউডে সর্বজনবিদিত। 'ওয়ার' ছবিতেও একসঙ্গে স্ক্রিন-স্পেস শেয়ার করেছিলেন এই দুই তারকা। হৃত্বিকের সেই নাচের ভিডিওতে ছোট্ট করে 'আনটাচেবল' লিখে 'গুরু'-র প্রতি নিজের মনোভাবে ফের একবার সোচ্চারে প্রকাশ করেছেন 'বাগী'-র নায়ক। সহজ কথায়, টাইগার জানিয়েছেন হৃত্বিকের এই নাচ বাকিদের ধরা-ছোঁয়ার বাইরে।

 

সেই অ্যানিমেশন ডান্স ভিডিওতে হৃত্বিক রোশন। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
সেই অ্যানিমেশন ডান্স ভিডিওতে হৃত্বিক রোশন। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

এইমুহূর্তে নিজের নতুন ছবির জোর প্রস্তুতি শুরু করে দিয়েছেন হৃত্বিক। সিদ্ধার্থ আনন্দের পরিচালনায় সেই ছবিতে তাঁর বিপরীতে রয়েছেন দীপিকা পাড়ুকোন। ছবির নাম ‘ফাইটার’। ভারতের প্রথম এরিয়াল ফ্র্যাঞ্চাইজি। আকাশে-বাতাসে হবে যুদ্ধের দৃশ্য। এই প্রথম দীপিকার সঙ্গে কাজ করবেন হৃত্বিক।

 

বন্ধ করুন