বাংলা নিউজ > বায়োস্কোপ > Video: লন্ডনের বাড়ির বিদেশি রাঁধুনির সঙ্গে হাতে হাত রেখে পুজোর আরতি প্রিয়াঙ্কার
পুরনো ভিডিয়ো
পুরনো ভিডিয়ো

Video: লন্ডনের বাড়ির বিদেশি রাঁধুনির সঙ্গে হাতে হাত রেখে পুজোর আরতি প্রিয়াঙ্কার

  • বিদেশি রাঁধুনির সঙ্গে লক্ষ্মীপুজোর আরতি প্রিয়াঙ্কার। ভাইরাল ভিডিয়ো। প্রশংসা করলেন নেটিজেন।

লন্ডনের বাড়িতে মহালক্ষ্মী পুজো করেছিলেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। হলুদ ঢাকাই শাড়ি পরে স্বামী নিক জোনাস এবং পরিবারের সঙ্গে দেবীর বন্দনা করেছিলেন বলি ডিভা। ভাইরাল হয়েছিল সেই ভিডিয়ো। হাতে পুজোর থালা নিয়ে আরতি করতে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। সম্প্রতি আরও একটি পুরনো ভিডিয়ো ভাইরাল হয়েছে নায়িকার।

ভিডিয়োতে দেখা যাচ্ছে, আরতীর থালা হাতে পুজোতে অংশ নিয়েছেন প্রিয়াঙ্কা-নিকের বাড়ির বিদেশি মহিলা রাঁধুনি স্যামি উদেল (Sami Udell)। দেশি গার্লের সঙ্গে থালা হাতে আরতি করতে দেখা গিয়েছে তাঁকে। নেটমাধ্যমে হু হু করে ভাইরাল হয়েছে সেই পুরনো ভিডিয়ো। ইনস্টাগ্রামে নায়িকার এক ফ্যান ক্লাব থেকে সম্প্রতি সেই পুরনো ভিডিয়ো শেয়ার করা হয়েছে। লস অ্যাঞ্জেলেসের বাড়িতে এই দিওয়ালিতেই আরতি করতে দেখা গিয়েছে তাঁকে। পিছনে দাঁড়িয়ে হাততালি দিচ্ছেন নিক। এই ভিডিয়ো দেখে নেটমাধ্যমে প্রশংসার বন্যা।

নেটমাধ্যমে ভিডিয়ো শেয়ার করতেই এক নেটিজেন লিখেছেন, ‘প্রিয়াঙ্কা ও নিকের জন্য অনেক ভালোবাসা রইল। বন্ধু ও কর্মচারীদের আজীবন পরিবারের মতোই দেখে আসছেন তাঁরা। ঈশ্বর তাঁদের মতো সুন্দর মনের মানুষদের মঙ্গল করুন। ভালোবাসা দিক, আনন্দ দিক’। অপর একজন লিখেছেন, ‘পরিবার ও বাড়ির সকলের মঙ্গল হোক’।

গত বছর নভেম্বর মাসে বাড়ির লক্ষ্মী পুজোর ছবি শেয়ার করেছিলেন প্রিয়াঙ্কা। হলুক ঢাকাই শাড়িতে অভিনেত্রী এবং নিককে সাদা পঞ্জাবী পরে দেখা গেছে। দু'জনকে একসঙ্গে আরতি করতে দেখা যায়। 

 

বন্ধ করুন