বাংলা নিউজ > বায়োস্কোপ > VIdeo: ‘মস্তানি’র সাজে মুম্বইয়ের রাস্তায় ‘বাজিরাও’ খুঁজছেন রাখি!
মস্তানি’র সাজে রাখি সাওয়ান্ত।
মস্তানি’র সাজে রাখি সাওয়ান্ত।

VIdeo: ‘মস্তানি’র সাজে মুম্বইয়ের রাস্তায় ‘বাজিরাও’ খুঁজছেন রাখি!

  • এবার রাখি সেজেছেন ‘দীপিকা’। খুঁজছেন ‘রণবীর সিং’-কে। দেখে নিন এখনই ঠিক কী হচ্ছে!

নিজেকে খবরে রাখতে যে কোনও রাস্তাই বেছে নিতে পারেন রাখি সাওয়ান্ত। ‘বিগ বস ১৪’-য় অংশ নেওয়ার পর থেকেই প্রতিদিন খবরে জায়গা করে নিচ্ছেন এই কনট্রোভার্সি কুইন। কখনও স্যানেটাইজার স্প্রে হাতে করোনা মারছেন রাস্তায় রাস্তায় তো কখনও ঝগড়া করছেন সবজি বিক্রেতার সঙ্গে দাম নিয়ে। এবার রাখিকে পাওয়া গেল দীপিকা-র লুকে। মানে এবার তিনি সেজেছেন ‘মস্তানি’। মুম্বইয়ের রাস্তায় খুঁজে বেরাচ্ছেন নিজের ‘বাজিরাও’কে। পাপারাৎজিদের ক্যামেরায় বন্দি হল সেই মজার মুহূর্ত। 

দীপিকা পাড়ুকোন ও রণবীর সিংয়ের ম্যাগনাম অপাস ‘বাজিরাও মস্তানি’ ছাপ ফেলেছিল দর্শকদের মনে। এবার দেখে নিন নতুন মস্তানিকে। সামনে থাকা ফোটোগ্রাফারদের উদ্দেশে রাখির বক্তব্য তাঁকে যেন ‘মীরা’ অথবা ‘মস্তানি’ বলেই ডাকা হয়। রাখি জানান, ‘আমি আমার বাজিরাওকে খুঁজতে বেরিয়েছি। আমি জানি না আমার স্বামী রীতেশ কোথায় আছে। একটা সুযোগ এসেছিল ওঁর সঙ্গে দেখা করার সেটাও চলে গেল। নাচ বলিয়ে-তে আমার রীতেশের সঙ্গে যোগ দেওয়ার কথা ছিল। কনট্র্যাক্টও সাইন করেছিলাম। কিন্তু করোনার জন্য শো ক্যানসেল হয়ে গিয়েছে। আমার আর রীতেশের সঙ্গে দেখা হবে না,  যে কানাডাতে আছে।’

সম্প্রতি সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে রাখি জানিয়েছেন, রীতেশ তাঁকে অঙ্গীকার করেছেন মুম্বইতে ফ্ল্যাট কিনে দেবে। তিনি আরো বলেন, যদি রীতেশের সঙ্গে তাঁর বৈবাহিক সম্পর্ক না টেকে তবে আর কোনো দিনও বিয়ে করবে না তিনি। ‘বিগ বস ১৪’-তে রাখি জানিয়েছিলেন, তাঁর সঙ্গে বিয়ের আগেই রীতেশ বিবাহিত ছিল এবং ওঁর একটা বাচ্চা আছে। বহুবার রাখির মুখেই শোনা গিয়েছে রীতেশের নাম। কিন্তু তাঁর দেখা মেলেনি। এমনকী, বিয়ের ফোটোতেও শুধু রাখিকেই দেখা গিয়েছিল। তাই অনেকেরই মন, পুরো ঘটনাটাই রাখির মনগড়া।

বন্ধ করুন