বাংলা নিউজ > বায়োস্কোপ > Video: 'আলিয়াকেই বিয়ে করছেন নাকি অন্য কাউকে?' রণবীরের এই জবাব শুনে শুরু হল হইচই
গত কয়েক বছর ধরেই সম্পর্কে রয়েছেন রণবীর-আলিয়া। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
গত কয়েক বছর ধরেই সম্পর্কে রয়েছেন রণবীর-আলিয়া। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

Video: 'আলিয়াকেই বিয়ে করছেন নাকি অন্য কাউকে?' রণবীরের এই জবাব শুনে শুরু হল হইচই

  • 'ব্রহ্মাস্ত্র' ছবির প্রথম মোশন পোস্টার লঞ্চ অনুষ্ঠানে দিল্লিতে হাজির হয়েছিলেন রণবীর-আলিয়া।

আগেই ঘোষণা করা হয়েছিল বুধবার ১৫ ডিসেম্বর দিল্লিতে বেশ জাঁকজমক করেই হতে চলেছে 'রালিয়া' জুটির প্রথম ছবি 'ব্রহ্মাস্ত্র'-র মোশন পোস্টার লঞ্চ অনুষ্ঠান।স্বভাবতই এই খবরে নড়েচড়ে বসেছিল বলিউড। দর্শকদের মধ্যেও চড়েছিল উত্তেজনার পারদ। যেমন কথা তেমন কাজ। এদিন সন্ধ্যায় লঞ্চ করা হল 'ব্রহ্মাস্ত্র পার্ট ওয়ান: শিবা'র মোশন পোস্টার। এদিন সেই পোস্টার লঞ্চ অনুষ্ঠানে হাজির ছিলেন রণবীর কাপুর, আলিয়া ভাট এবং ছবির পরিচালক আয়ান মুখোপাধ্যায়। সেখানেই এক ব্যক্তি জোর গলায় রণবীরকে জিজ্ঞেস করে বসে তাঁর বিয়ের তারিখের ব্যাপারে।

অনুষ্ঠানের মঞ্চ তখন আলো করে দাঁড়িয়ে রয়েছেন 'রালিয়া'। তারকা-জুটিকে সঙ্গ দিচ্ছে পরিচালক আযান মুখোপাধ্যায়। এমন সময় 'ব্রহ্মাস্ত্র'র নায়কের উদ্দেশে প্রশ্ন ভেসে এল, 'আচ্ছা, কবে আপনি আলিয়াকে বিয়ে করছেন কিংবা অন্য কাউকে?' প্রশ্ন শোনামাত্রই মঞ্চের সামনে জোর হয়ে থাকা দর্শকদের ভিড় থেকে হাসির তুফান ওঠে। এমনকি এই প্রশ্নের শেষ ভাগটুকু শুনে দৃশ্যতই বিস্ময়ে হাঁ হয়ে যান আলিয়া। তবে একটুও চমকে যাননি রণবীর নিজে। চারপাশের শোরগোল শান্ত হতেই তাঁর জবাব, 'গত এক বছরে চারপাশে প্রচুর বিয়ে দেখেছি আমরা। সেসব দেখেই আপাতত আমাদের খুশি থাকা উচিত'। এরপরেই আলিয়ার দিকে চকিতে ঘু রে তাঁর প্রশ্ন, 'আমাদের বিয়েটা কবে হচ্ছে?'

শোনামাত্রই হেসে উঠে আলিয়ার জবাব, 'আরে, আমাকে কেন জিজ্ঞেস করছ?' রণবীরের পাল্টা, 'আরে, না না তোমাকে না, আমি আয়ানকে জিজ্ঞেস করছি যে আমাদের বিয়েটা কবে হবে বল?' এবার পালা পরিচালকের জবাবের। হেসে উঠে 'ব্রহ্মাস্ত্র'র পরিচালক জানান, 'আজকের দিনের জন্য একটি ব্যাপারেই তারিখ ঘোষণা যথেষ্ট। সেটি হল ব্রহ্মাস্ত্র-র মুক্তির তারিখ'। প্রসঙ্গত, ২০১৭ সাল থেকে সম্পর্কে রয়েছেন রণবীর-আলিয়া। দু'জনে একসঙ্গে বিদেশে ছুটি কাটানো থেকে শুরু করে পরস্পরের পারিবারিক অনুষ্ঠানে হামেশাই যাতায়াত করেন।

বন্ধ করুন