বাংলা নিউজ > বায়োস্কোপ > Video: তারকা হলেও বিমানবন্দরে মানতে হল নিয়ম, ছাড় পেলেন না সইফ-করিনা!
দুই সন্তান জেহ এবং তৈমুরের সঙ্গে সইফ-করিনা। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
দুই সন্তান জেহ এবং তৈমুরের সঙ্গে সইফ-করিনা। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

Video: তারকা হলেও বিমানবন্দরে মানতে হল নিয়ম, ছাড় পেলেন না সইফ-করিনা!

  • দুই ছেলে তৈমুর এবং জেহ-কে নিয়ে ফের বিমানবন্দরে দেখা গেল সইফ আলি খান এবং করিনা কাপুরকে।তবে যতই বলি-তারকা হোক বিমানবন্দরের অন্দরে প্রবেশের জন্য আর পাঁচজন সাধারণ যাত্রীর মতো কড়া নিয়ম মানতে হল তাঁদেরও।

দুই ছেলে তৈমুর এবং জেহ-কে নিয়ে ফের বিমানবন্দরে দেখা গেল সইফ আলি খান এবং করিনা কাপুরকে। এবারে তাঁদের সঙ্গে দেখা গেল ন্যানির কোলে ছোট্ট জেহ-কেও। ছোট্ট তৈমুরের যিনি দেখাশোনা করতেন, সেই ন্যানির হাতেই নিজেদের দ্বিতীয় সন্তানের দায়িত্ব তুলে দিয়েছেন করিনা। তবে যতই বলি-তারকা হোক বিমানবন্দরে প্রবেশের জন্য আর পাঁচজন সাধারণ যাত্রীর মতো কড়া নিয়ম মানতে হল তাঁদেরও। পরিচয়পত্র দেখিয়ে এবং চেকিংয়ের বাকি নিয়ম মেনে তবেই বিমানবন্দরের লাউঞ্জে প্রবেশ করতে পারলেন সইফের পরিবার।

বিমানবন্দরের লাউঞ্জে জড়ো হওয়া পাপারাৎজিদের ক্যামেরায় ততক্ষণে ধরা পড়েছে প্রতিটি মুহূর্তের খুঁটিনাটি। কেউ কেউ তুলে রেখেছিলেন ভিডিও। সেই ভিডিও নেটমাধ্যমে পোস্ট হতেই প্রকাশ্যে এল গোটা ব্যাপার। ভিডিওয় দেখা যাচ্ছে প্রথমে গাড়ি থেকে নামলেন সইফ। তাঁর পিছনে প্রায় লাফাতে লাফাতে এগিয়ে যাচ্ছেন খুদে তৈমুর। একটু পরে বিমানবন্দরে টার্মিনালে ছোট্ট জেহ-কে কোলে নিয়ে গাড়ি থেকে নামলেন ন্যানি। এবং সবশেষে করিনা।

মুম্বই ছাড়ার সময় করিনার পরনে ছিল ডেনিম শার্ট, হালকা নীল জিন্স এবং স্নিকার্স। সইফ পরেছিলেন কালো হাফ হাতা শার্ট, সাদা প্যান্ট এবং বাদামি রঙের জুতো। তৈমুরের পরনে ছিল কালো টি-শার্ট এবং কার্গো প্যান্ট। আর ছোট্ট জাহাঙ্গিরের পরনে ছিল গাঢ় নীল রঙের গেঞ্জি ও প্যান্ট। তবে বিমানবন্দরের লাউঞ্জে ঢোকার আগে নিরাপত্তার দায়িত্বে থাকা সিআইএসএফ-এর রক্ষী নিজ হাতে 'সইফিনা'-র টিকিট থেকে পরিচয়পত্র খুঁটিয়ে দেখলেন এবং তারপর লাউঞ্জে প্রবেশের অনুমতি দিলেন। তবে সইফ-করিনা দুই ছেলেকে নিয়ে ঠিক কোথায় উড়ে গেলেন, তা অবশ্য স্পষ্ট নয়। নেটিজেনদের একটি বড় অংশের প্রশ্ন তবে ফের কোনও হলিডে ট্রিপ?

বন্ধ করুন