বাংলা নিউজ > বায়োস্কোপ > Video: বিমানবন্দরে পাপারাৎজিদের কষে ধমক, সলমনকে আটকাল নিরাপত্তারক্ষী!
বিমানবন্দরে সলমনকে আটকাচ্ছেন সেই নিরাপত্তারক্ষী। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
বিমানবন্দরে সলমনকে আটকাচ্ছেন সেই নিরাপত্তারক্ষী। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

Video: বিমানবন্দরে পাপারাৎজিদের কষে ধমক, সলমনকে আটকাল নিরাপত্তারক্ষী!

  • মুম্বই বিমানবন্দরের লাউঞ্জে সলমন খানকে আটকে দিলেন এক নিরাপত্তারক্ষী। পেশাদার ভঙ্গিতে বলি-তারকার প্রতি নির্দেশ ছিল বিমানবন্দরের নিরাপত্তার সমস্ত চেক করিয়ে তবেই যেন তিনি অন্দরে প্রবেশ করেন।

বড়পর্দার তারকা মানেই খ্যাতি ও জনপ্রিয়তার সঙ্গে যোগ হয় তাঁদের ঘিরে সাধারণ মানুষের বিহ্বলতা ও মুগ্ধতা। আর বলিউডের প্রথম সারির নায়করা তো এই ব্যাপারে অভ্যস্ত বহু বছর ধরেই। তবে সম্প্রতি মুম্বই বিমানবন্দরে সলমন খান যে পরিস্থিতির মুখোমুখি হলেন, তার সঙ্গে যে নায়ক-বন্দনা মিশে নেই সে কথা হলফ করে বলা যায়।

সম্প্রতি, মুম্বই বিমানবন্দরে দেখা গেছিল সলমনকে। 'টাইগার ৩' ছবির শুটিংয়ের জন্য রাশিয়া উড়ে যাওয়ার ফ্লাইট ধরতেই নিজের টিমের সঙ্গে সেখানে হাজির হয়েছিলেন এই বলি-তারকা। বিমানবন্দরের লাউঞ্জে 'ভাইজান'-কে দেখামাত্রই তাঁকে ঘিরে ধরে উৎসাহী অনুরাগী এবং পাপারাৎজির দল। তাঁদের অনুরোধে ক্যামেরার মুখোমুখি মাস্ক ছাড়া দাঁড়ানোর পরে হাঁটা শুরু করেন এই বলিউড অভিনেতা। পিছন পিছন এগিয়ে যায় পাপারাৎজিরাও। রাগত ভঙ্গিতে ইশারায় সলমনের 'না' বলা সত্ত্বেও। কোনওরকমে সেসব কাটিয়ে বিমানবন্দরের সিকিউরিটি জোন পেরোতে যাবেন, এমন সময় তাঁকে আটকে দেন দায়িত্বে থাকা এক নিরাপত্তার দায়িত্বে থাকা সিআইএসএফ-এর অফিসার। পেশাদার ভঙ্গিতে সলমনকে থামিয়ে তাঁকে ওই অফিসার নির্দেশ দেন বলি-তারকা যেন বিমানবন্দরের অন্দরে প্রবেশ করার আগে নিরাপত্তা সম্পর্কিত যা যা নির্দেশ রয়েছে তা পালন করেন। সামান্য হতচকিত হলেও টুঁ শব্দ না করে সেই নির্দেশ পালন করেন 'টাইগার'।

শুধু সলমনকেই নয়, তাঁর পিছনে ধেয়ে আসা পাপারাৎজির দলকেও কষে ধমকে দেন ওই নিরাপত্তারক্ষী। বিমানবন্দরে নিঃস্তব্ধতা বজায় রাখার নির্দেশও দেন তিনি। গোটা ঘটনাটির ভিডিও নেটমাধ্যমে আপলোড হওয়ামাত্রই নিরাপত্তার দায়িত্বে থাকা ওই অফিসারের প্রশংসায় পঞ্চমুখ হয়ে ওঠেন নেটিজেনরা। তারকা-মুগ্ধতা কাটিয়ে যেভাবে নিজের কর্তব্য অবিচলিত ছিলেন ওই নিরাপত্তারক্ষী, তাতেই আপাতত মুগ্ধ নেটপাড়া।

 

বন্ধ করুন