বাংলা নিউজ > বায়োস্কোপ > Video: ৬০ পেরিয়েও মঞ্চ কাঁপালেন সঙ্গীতা বিজলানি, দেখে হাঁ জ্যাকি শ্রফ!

Video: ৬০ পেরিয়েও মঞ্চ কাঁপালেন সঙ্গীতা বিজলানি, দেখে হাঁ জ্যাকি শ্রফ!

'সুপার ডান্সার ৪' চলাকালীন মঞ্চে জ্যাকি-সঙ্গীতা। ( ছবি সৌজন্যে - ইউটিউব)

প্রায় দু'দশক পেরিয়ে ফের অন-স্ক্রিন হাজির হলেন 'ত্রিদেব' ছবির জুটি সঙ্গীতা বিজলানি এবং জ্যাকি শ্রফ। ছোটপর্দার ডান্স রিয়েলিটি শোয়ে একসঙ্গে 'ত্রিদেব'-এর গানের সুরে মঞ্চও কাঁপালেন তাঁরা।

ছোটপর্দার জনপ্রিয় রিয়েলিটি শো 'সুপার ডান্সার চ্যাপ্টার ৪' এ অতিথি হিসেবে হাজির হয়েছিলেন সঙ্গীতা বিজলানি এবং জ্যাকি শ্রফ। প্রায় দু'দশক পেরিয়ে ফের অন-স্ক্রিন হাজির হলেন এই 'ত্রিদেব' জুটি। নিজের ইনস্টাগ্রামের দেওয়ালে তাঁদের দু'জনের একটি ছবি পোস্ট করে 'ত্রিদেব' ছবির 'ওয়ে ওয়ে' গানের সংলাপ ক্যাপশনেও লিখেছিলেন এই বর্ষীয়ান বলি-অভিনেত্রী।

শুধু তাই নয় পোস্ট করেছেন একটি ছোট্ট ভিডিও। ওই ভিডিওতে দেখা যাচ্ছে শোয়ের অন্যতম বিচারক ট্রেন্স ল্যুইস-এর সঙ্গে 'ত্রিদেব' ছবির সেই বিখ্যাত গান 'ওয়ে ওয়ে'-এর সুরে মঞ্চ কাঁপাচ্ছেন সঙ্গীতা। বর্ষীয়ান অভিনেত্রীর লাস্যময়ী ভঙ্গি দেখে রীতিমতো কষ্ট করে ভাবতে হয় যে ৬০ পেরিয়েছেন তিনি। নাচের সঙ্গী টেরেন্সের বয়স বছর কুড়ি কম হলেও তাঁদের রসায়ন দেখে হাঁ হয়ে গেলেন জ্যাকি শ্রফ। মঞ্চের বাইরে থেকেই ঘঘন হাততালি ও সিটি মেরে উচ্ছ্বাস প্রকাশ করতেও বিন্দুমাত্র কার্পণ্য বোধ করেননি তিনি। জ্যাকির পাশে আরও এক বিচারক তথা বিখ্যাত বলি-পরিচালক এসব দেখে তখন মিটি মিটি হাসছেন।

শুধু তাই নয়, এরপর জ্যাকি গিয়ে মঞ্চে যোগ দেন সঙ্গীতার সঙ্গে। তাঁদের 'ত্রিদেব' ছবিরই গানের সুরে একসঙ্গে পা মেলান দু'জন। তবে সেই ভিডিও এখনও প্রকাশ্যে না এলেও সেই নাচের মুহূর্তের একটি ছবি ইনস্টাগ্রামে নিজেই পোস্ট করেছেন 'ত্রিদেব'-এর নায়িকা। বহু বছর পর এই দুই তারকাকে একসঙ্গে দেখতে পেয়ে যে বেশ খুশি হয়েছেন তাঁদের অনুরাগীরাও তা অভিনেত্রীর ওই পোস্টের কমেন্ট বক্সের দিকে নজর দিলেই দিব্যি টের পাওয়া যাবে।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

অহিন্দু হয়েও পুরীর জগন্নাথ মন্দিরে প্রবেশ, নিয়ম ভেঙে গ্রেফতার ৯ বাংলাদেশি ‘তাপস রায়কে দিয়ে শুরু, আরও অনেকে...’ দিলীপ ঘোষের দাবিতে জোর জল্পনা ‘আপনার কারণে সন্তানের চিকিৎসা হয়েছে, প্রণাম করতে চাই’, আবেগের বিস্ফোরণ হাইকোর্টে কোয়েলের কোমর জড়িয়ে প্রেমিক স্বামী অরিজিৎ, 'শিব-পার্বতী'র তকমা দিল নেটপাড়া আমি শুনেছি যে…পবন সিং বিতর্কে মুখ খুললেন শত্রুঘ্ন সিনহা পাকিস্তানের মাটিতে রহস্যজনকভাবে মৃত্যু কাশ্মীরি জঙ্গির! উদ্ধার রহমানের দেহ Pedicure At Home: বাড়িতে কীভাবে পেডিকিওর করবেন? ভারি বৃষ্টি-তুষারপাতের কবলে হিমাচল!৫০০ রাস্তা বন্ধ, যোগাযোগ বিচ্ছিন্ন চিড়িয়াখানায় দর্শকদের সুবিধার্থে চালু ব্যাটারি চালিত গাড়ি ম্যাচ গড়াপেটা ইস্যুতে কোন পথে CAB! দেবব্রত দাসের বিরুদ্ধে জমা পড়ছে নানা অভিযোগ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.