বাংলা নিউজ > বায়োস্কোপ > Video: 'দক্ষিণী অভিনেত্রী,আজকাল বেশ নাম করেছে', শ্রীদেবীর ব্যাপারে বলেছিলেন সানি
সানি ও শ্রীদেবী। ছবি সৌজন্যে - ইউটিউব
সানি ও শ্রীদেবী। ছবি সৌজন্যে - ইউটিউব

Video: 'দক্ষিণী অভিনেত্রী,আজকাল বেশ নাম করেছে', শ্রীদেবীর ব্যাপারে বলেছিলেন সানি

  • 'জোশিলে' ছবিতে প্রথমবার একসঙ্গে পর্দায় দেখা গেছিল সানি, অনিল কাপুর এবং শ্রীদেবীকে। সেই ছবির ব্যাপারে শুটিং সেট থেকে এক সাক্ষাৎকারে তৎকালীন নতুন নায়িকা শ্রীদেবীর ব্যাপারে মতামত জানিয়েছিলেন নায়ক।

১৯৮৩ সালে বক্স অফিসে মুক্তি পেয়েই ঝড় তুলেছিল 'বেতাব'। ডেবিউ ছবিতেই বি-টাউনে শোরগোল ফেলে দিয়েছিলেন সানি দেওল। এরপর বলাই বাহুল্য সানির হাতে পরপর আসা শুরু করে ছবির প্রস্তাব। এরপর 'জোশিলে' ছবিতে প্রথমবার একসঙ্গে পর্দায় দেখা গেছিল সানি ,অনিল কাপুর এবং শ্রীদেবীকে। সেই ছবির ব্যাপারে শুটিং সেট থেকে এক সাক্ষাৎকার দিয়েছিলেন 'বেতাব'-এর নায়ক। আটের দশকে দেওয়া সেই সাক্ষাৎকারের একটি অংশ বর্তমানে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ওই ভিডিওতে রাতারাতি বলি-তারকা হওয়া, বাড়তে থাকা জনপ্রিয়তা থেকে শুরু করে তাঁর হাতে জমে থাকা বিভিন্ন ছবির ব্যাপারে আলোচনা করতে শোনা গেছে নায়ককে।

এ প্রসঙ্গই 'জোশিলা' ছবির নাম উঠে আসে সানির মুখে। সঙ্গে আরও জানিয়েছিলেন পুরোপুরি অ্যাকশনধর্মী ছবি হতে চলেছে সিবতে হাসান রিজভি পরিচালিত এই ছবি। সঙ্গে যোগ করেছিলেন, 'অনেকটা ওই হলিউড ধাঁচের অ্যাকশনমার্কা ছবি হবে। খানিকটা 'শোলে'-র মতোও বলা যায়।' ওই ছবিতে সানির সহ-অভিনেতা,অভিনেত্রীরা কে কে রয়েছেন জিজ্ঞেস করলে, নায়কের জবাব ছিল,' ওই যে মেয়েটা রয়েছে, শ্রীদেবী নাম। আর, আরও একজন অভিনেতা রয়েছেন। নাম অনিল কাপুর।' সানির জবাব দেওয়া ওই ভঙ্গিমা থেকেই স্পষ্ট বলিউডে তখনও মৌরসি পাট্টা গড়ে তোলেননি অনিল। ওদিকে শ্রীদেবী পরিচিত নাম হলেও বলিউড দাপিয়ে বেড়ানোর মতো জায়গায় আসেননি। এরপর শ্রীদেবীর বিষয়ে সানির মতামত চাওয়া হলে কোনওরকম লুকোছাপা না করে সামান্য হেসে সোজাভাবে সানি বলেছিলেন,' দক্ষিণী অভিনেত্রী হলেও আজকাল তো বলিউডেও বেশ নামডাক শোনা যাচ্ছে তাঁর।'

প্রসঙ্গত, এই সাক্ষাৎকার নেওয়ার ঠিক আগের বছরেই 'সাদমা','হিম্মতওয়ালা' এর মতো পরপর একাধিক হিট ছবি মুক্তি পেয়ে গেছে শ্রীদেবীর। ঐমুহুর্তে বলিপাড়ার অন্যতম চর্চিত নায়িকাদের মধ্যে একজন হিসেবেই গণ্য করা শুরু হয়ে গেছিল ওই তারকা-অভিনেত্রীকে। সেই প্রসঙ্গ তোলা হলে সানি সেবিষয়েও একমত হয়েছিলেন খানিকটা। শ্রীদেবীর উদ্দেশে বলে উঠেছিলেন,'হ্যাঁ, জিতেন্দ্রর সঙ্গে কয়েকটা হিট ছবিতে অভিনয় করেছে বটে ও।'

উল্লেখ্য, উল্লেখ্য, এরপর 'নিগহে' -এ ছবিতেও মুখ্যভূমিকায় অভিনয় করেছিলেন সানি ও শ্রীদেবী।কয়েক বছর আগে দুবাইয়ে সপরিবারে পারিবারিক অনুষ্ঠানে হাজির হয়ে একটি দুর্ঘটনার ফলে জলে ডুবে মৃত্যু হয় তাঁর। অন্যদিকে, সানিকে শেষবার পর্দায় দেখা গেছে ২০১৯ সালে। এরপর পুত্র করণকে নিজের পরিচালনায় 'পল পল দিল কে পাস' ছবির মাশয়মে বলিউডে ডেবিউ করিয়েছেন তিনি। খুব তাড়াতাড়ি অনিল শর্মার পরিচালনায় 'আপ্নে ২' ছবিতে একসঙ্গে স্ক্রিন শেয়ার করবেন ধর্মেন্দ্র, ববি, সানি এবং করণ।

 

বন্ধ করুন