বাংলা নিউজ > বায়োস্কোপ > Video: খালি হাতে গুন্ডা দমনের ট্রেনিং, টাইগারের কীর্তি দেখে হইচই নেটদুনিয়ায়
জোরদার অনুশীলনে ব্যস্ত টাইগার। ( ছবি সৌজন্যে - ইউটিউব)
জোরদার অনুশীলনে ব্যস্ত টাইগার। ( ছবি সৌজন্যে - ইউটিউব)

Video: খালি হাতে গুন্ডা দমনের ট্রেনিং, টাইগারের কীর্তি দেখে হইচই নেটদুনিয়ায়

  • অ্যাকশনে তিনি এমনিতেই পটু। এবার কী করে খালি হাতে একাধিক সশস্ত্র গুন্ডাদের ঠান্ডা করা যায় আজকাল সেই ব্যাপারেই নিয়মিত অনুশীলন করছেন টাইগার শ্রফ। সেই ট্রেনিংয়ের ভিডিও নেটমাধ্যমে আপলোডও করেছেন এই বলি-তারকা।

ফ্লাইং থেকে রাউন্ড কিক, খালি হাতে গুন্ডা দমনের জোরদার প্রস্তুতি নিচ্ছেন টাইগার শ্রফ। কী করে একাধিক সশস্ত্র গুন্ডাদের ঠান্ডা করা যায় আজকাল সেই ব্যাপারেই নিয়মিত অনুশীলন করে যাচ্ছেন এই বলি-তারকা। ট্রেনিংয়ের সেই ভিডিও ইনস্টাগ্রামের দেওয়ালে পোস্টও করলেন তিনি। সঙ্গে ক্যাপশনে জুড়লেন, 'তৈরি থাকুন। দারুণ কিছু আসছে!'

ওই ভিডিওতে দেখা যাচ্ছে নিজের ব্যক্তিগত জিমে খালি হাতে জোরদার অ্যাকশনে মেতেছেন টাইগার। তাঁর সঙ্গে রয়েছেন আরও তিন থেকে চার ব্যক্তি। কখনও দেখা যাচ্ছে এক ছুটে তাঁদের বুকে পা ছুঁয়েই নকআউট চিন কিক মেরে ধরাশায়ী করছেন, কখনও বা স্রেফ শূন্যে এক পাক ঘুরে একসঙ্গে দু'তিনজনের শরীরের বিভিন্ন জায়গায় জোরদার আঘাত হেনে নিমিষে তাঁদের কাবু করে দিচ্ছেন এই বলি-তারকা। টাইগারের লাথি-ঘুঁষি ছেয়ে তাঁরাও ছিটকে পড়ছেন এদিক-ওদিক। তা হঠাৎ কী হলো এই বলি-তারকার? কেন এই জোরদার ট্রেনিং নিচ্ছেন জ্যাকি-পুত্র? আসলে বিকাশ বহেলের পরবর্তী ছবি 'গণপত'-এ নায়কের ভূমিকায় দেখা যাবে টাইগারকে। ভরপুর এই অ্যাকশন ড্রামায় দুর্ধর্ষ সব স্টান্ট করতে দেখা যাবে এই বলি-অভিনেতাকে। পর্দায় সেইসব দৃশ্যে যেন সামান্যতম খুঁত না থাকে তার জন্যেই আপাতত মাথার ঘাম পায়ে ফেলছেন টাইগার।

'গণপথ'-এ টাইগারের বিপরীতে দেখা যাবে কৃতি শ্যাননকে। 'হিরোপান্তি' ছবির পর ফের একবার পর্দায় জুটি বাঁধতে দেখা যাবে টাইগার-কৃতিকে। এছাড়াও এই ছবিতে রয়েছেন কৃতির ছোট বোন নুপুর শ্যানন-ও। ইতিমধ্যেই 'ফিলহাল' মিউজিক ভিডিওয় অক্ষয় কুমারের সঙ্গে মুখ দেখিয়েছেন নুপুর। 

'গণপত'-এর পোস্টারে টাইগার। (ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম)
'গণপত'-এর পোস্টারে টাইগার। (ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম)

টাইগারকে শেষবার বড়পর্দায় দেখা গেছিল সিদ্ধার্থ আনন্দের পরিচালিত ছবি 'ওয়ার'-এ। এইমুহূর্তে 'গণপথ' ছাড়াও 'হিরোপান্তি ২' এবং 'বাগী ৪' এর মতো একাধিক বিগ বাজেট প্রোজেক্ট রয়েছে এই নায়কের ঝুলিতে।

বন্ধ করুন