বাংলা নিউজ > বায়োস্কোপ > ক্যামেরার সামনে ঝট করে পোশাক বদলাচ্ছেন বিদ্যা বালান, চমকে যাওয়া ভিডিয়ো
বিদ্যা বালান
বিদ্যা বালান

ক্যামেরার সামনে ঝট করে পোশাক বদলাচ্ছেন বিদ্যা বালান, চমকে যাওয়া ভিডিয়ো

  • বিদ্যর পোশাক বদলের ভিডিয়ো দেখে থ নেটিজেন।

সদ্য নিজের ইনস্টাগ্রামে একটি রিল ভিডিয়ো শেয়ার করেছেন অভিনেত্রী বিদ্যা বালান। ভিডিয়োর ব্যকগ্রাউন্ডে বাজছে ‘মানিকে মাগে হিথে’। এই মুহূর্তে সোশ্যাল নেটওয়ার্কিং সাইটের সবথেকে জনপ্রিয় গানর মধ্যে অন্যতম এই গান। রিল ভিডিয়ো ইনস্টাগ্রামে শেয়ার করে অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন, ‘দিওয়ালি চলে গেছে? কীভাবে? আমি তো নিজের এই লুকগুলি দেখাতেই পারলাম না!’

বিদ্যা নেটমাধ্যমে ভিডিয়ো শেয়ার করতেই হু হু করে ভাইরাল হয়ে যায় সেই ভিডিয়ো। রিল ভিডিয়ো বিদ্যাকে একাধিক পোশাকে, বিভিন্ন লুকে দেখা গেছে। কখনও বাড়ির পোশাকে আবার কখনও লং ড্রেস, ওয়ান পিস এবং শাড়িতে দেখা মিলেছে নায়িকার। অভিনেত্রীর এই ভিডিয়ো দেখে মুগ্ধ নেটিজেন। প্রশংসা করেছেন ভালোবাসার ইমোজি কমেন্ট করেছেন ম্রুণাল ঠাকুর।

পুজোর আমেজ এখন কাটিয়ে উঠতে পারেননি বিদ্যা। দিওয়ালির আবহে বুঁদ অভিনেত্রী। ভিডিয়ো দেখে তেমনই বোঝা যাচ্ছে।

এদিকে ‘শেরনি’র পর নতুন ছবির কাজ শুরু করলেন বিদ্যা। অভিনেত্রীর আপকামিং ছবি রোম্যান্টিক কমেডি ড্রামা। ছবির কাস্টিং-এ রয়েছে ইলিয়ানা ডিক্রুজ, প্রতীক গান্ধী এবং ইন্ডিয়ান-আমেরিকান সেনসেশন সেনধিল রামামূর্তি। আপাতত মুম্বই এবং উটিতে চলছে ছবির শ্যুটিং। ছবি পরিচালনার দায়িত্বে রয়েছেন শীর্ষা গুহঠাকুরতা। এখনও ছবির নাম অনুষ্ঠানিক ভাবে জানানো হয়নি।

 

বন্ধ করুন