বাড়ি > বায়োস্কোপ > 'সুশান্ত কেন এই সিদ্ধান্ত নিল সেটা কেউ জানে না,জল্পনা বন্ধ হোক' : বিদ্যা বালান
সুশান্তের মৃত্যু নিয়ে মুখ খুললেন বিদ্যা বালান 
সুশান্তের মৃত্যু নিয়ে মুখ খুললেন বিদ্যা বালান 

'সুশান্ত কেন এই সিদ্ধান্ত নিল সেটা কেউ জানে না,জল্পনা বন্ধ হোক' : বিদ্যা বালান

  • সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর জন্য কারুর ঘাড়ে দায় চাপানো অনুচিত, মত বিদ্যা বালানের। 

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই দ্বিধাবিভক্ত বলিউড। চাপা উত্তেজনা ঘর করেছে বি-টাউনের অলিতে-গলিতে। সুশান্তের মৃত্যুর পর থেকে বলিউডের একাংশের বিরুদ্ধে সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ক্ষোভ রয়েছে।সুশান্তের মৃত্যু বলিউডে ইনসাইডার বনাম আউটসাইডার বিতর্ককেও মারত্মাকভাবে উসকে দিয়েছে। তবে এই মৃত্যুর জন্য কাউকে দায়ী করাটা অনুচিত বলেই মনে করছেন অভিনেত্রী বিদ্যা বালান। 

সিনেমাএক্সপ্রেসকে দেওয়া সাক্ষাত্কারে বিদ্যা জানিয়েছেন, ‘সুশান্তের মৃত্যুর মধ্যে মানুষ কোথাউ একটা গড়বড় খুঁজে পেয়েছে, অবহেলা দেখতে পেয়েছে,ওঁর সঙ্গে তাঁরা একাত্ম হয়েছে’। করোনা সংকটের মতো কঠিন পরিস্থিতিতে সুশান্তের এই অসময়ে চলে যাওয়াটা বড় ধাক্কা দেশবাসীর কাছে। তবে বিদ্যা মনে করেন, ‘ঠিক বা বেঠিক কিন্তু বিষয়টি হল কেন সুশান্ত নিজের জীবন শেষ করে দেওয়ার মতো সিদ্ধান্ত নিল সেটা আমরা কেউ জানি না। তাই ওঁর আত্মার প্রতি শ্রদ্ধা জানাতে আমাদের চুপ থাকা উচিত। আমরা হাজারো জল্পনা করতে পারি..কয়েক শো থিয়োরি দাঁড় করাতে পারি কিন্তু সেটা ওর প্রতি এবং ওর ভালোবাসার মানুষজনের প্রতি সঠিক হবে না, যাঁর এই মুহূর্তে সবচেয়ে বেশি কষ্টে রয়েছে’।

 প্রযোজক সিদ্ধার্থ রয় কাপুর পত্নী  বিদ্যা যোগ করেন, আমি জীবনে অনেক চড়াই-উতরাই দেখেছি। ইন্ডাস্ট্রিতে নানারকমের অভিজ্ঞতা সম্মুখীন হয়েছি। আমি একবারও বলব না ইন্ডাস্ট্রিতে স্বজনপোষণ নেই। কিন্তু আমি সেটাকে নিজের পথের কাঁটা হতে দিইনি। তবে সবাই সমান নয়। এটা খুব কঠিন সময় এবং প্রয়োজনে সবার একে অপরের সঙ্গে কথা বলাটা খুব জরুরি’।

উল্লেখ্য মুক্তির অপেক্ষায় রয়েছে বিদ্যার আসন্ন ছবি শকুন্তলা দেবী। ‘হিউম্যান কম্পিউটার’ শকুন্তলা দেবীর এই বায়োপিক সরাসরি ওটিটি প্ল্যাটফর্ম আমাজন প্রাইমে মুক্তি পাচ্ছে ৩১ জুলাই।

বন্ধ করুন