বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘আমাদেরও একটু দেখতে দিন না!’, রণবীরের নগ্ন ফটোশ্যুট প্রসঙ্গে মুখ খুললেন বিদ্যা
রণবীরের ন্যুড ফোটোশ্যুট প্রসঙ্গে মুখ খুললেন বিদ্যা

‘আমাদেরও একটু দেখতে দিন না!’, রণবীরের নগ্ন ফটোশ্যুট প্রসঙ্গে মুখ খুললেন বিদ্যা

  • রণবীরের ন্যুড ফোটোশ্যুট নিয়ে এ কী বললেন বিদ্যা?

‘পেপার’ ম্যাগাজিনের হয়ে রণবীর সিং-এর ন্যুড ফটোশ্যুটের ছবি শেয়ার হতেই চর্চা যেন থামছেই না। অন-ক্যামেরা নগ্ন হয়ে পোজ, রণবীরের ফটোশ্যুট ঘিরে তোলপাড় সোশ্যাল মিডিয়া। বিবস্ত্র নায়ককে দেখে কেউ প্রশংসা করছেন তো কেউ গালিগালাজ করছেন। তবে এই ফটোশ্যুট ঘিরে চর্চা থামছে না। এর মাঝেই এবার আইনি জটে অভিনেতা।

যদিও রণবীরের এই সাহসী ফটোশ্যুটকে কুর্নিশ জানিয়েছেন ইন্ডাস্ট্রির অনেকেই। আলিয়া ভাট থেকে আদিত্য রায় কাপুর, বিজয় অগ্নিহোত্রী, স্বরা ভাস্কর, পরিচালক রামগোপাল ভার্মা-সহ বলি পাড়ার একাধিক তারকা রণবীরের ন্যুড ফটোশ্যুটে সমর্থন করেছেন। অভিনেতার ফটোশ্যুট ঘিরে সোশ্যাল মিডিয়ায় ট্রোল এবং মিমের বন্যা বয়ে গিয়েছে। এ বার এই ফটোশ্যুটের বিষয়টি নিয়ে মুখ খুলেছেন অভিনেত্রী বিদ্যা বালান। 

আরও পড়ুন: নতুন আঙ্গিকে আসছে 'ডান্স ডান্স জুনিয়র ৩', নাচে-ছন্দে মেতে উঠবেন কলাকুশলীরা

বিদ্যাকে বৃহস্পতিবার ফাটকা মারাঠি সিনে অ্যাওয়ার্ডে দেখা গিয়েছিল। সেখানেই তাঁকে প্রশ্ন করা হয়েছিল রণবীরের ছবিগুলি দেখে তাঁর কী মতামত? অভিনেত্রী বলেন, ‘সমস্যাটা কোথায়? এই প্রথম কোনও পুরুষ এরকম করছেন। আমাদেরও একটু দেখতে দিন না!’

এফআইআর প্রসঙ্গে বিদ্যা বলেন, ‘মনে হয়, এদের কাছে বেশি কাজ নেই। তাই এই বিষয়ে সময় দিচ্ছে। আপনাদের ভালো না লাগলে কাগজ বন্ধ করে রেখে দিন। ফেলে দিন। এফআইআর-এর জটিলতা কেন!’ 

উল্লেখ্য, রণবীরের নগ্ন ফটোশ্যুটের পরই অভিনেতার বিরুদ্ধে দুটি অভিযোগ জমা পড়েছে মুম্বই পুলিশের কাছে। এক মহিলা আইনজীবী এবং একটি এনজিও পৃথকভাবে রণবীরের নাম মামলা দায়ের করেছেন। চেম্বুর থানায় এই অভিযোগ দায়ের হয়েছে। বৃহস্পতিবার, বিহারের মুজাফফরপুরের স্থানীয় থানায় রণবীরের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন এক সমাজকর্মী।

 

বন্ধ করুন