বাংলা নিউজ > বায়োস্কোপ > পোশাক নিয়ে এক অভিনেত্রীর কটাক্ষের শিকার বিদ্যা! ঠিক কী হয়েছিল?
বিদ্যা বালান (ছবি ইনস্টাগ্রাম)
বিদ্যা বালান (ছবি ইনস্টাগ্রাম)

পোশাক নিয়ে এক অভিনেত্রীর কটাক্ষের শিকার বিদ্যা! ঠিক কী হয়েছিল?

  • ‘আগে তুমি তোমার অভিনয় দক্ষতার প্রতি নজর দাও’, পালটা সেই অভিনেত্রীকে প্রশ্ন করার ইচ্ছে ছিল বিদ্যার। 

নিজের অভিনয় দক্ষতার জেরে বলিউডে জায়গা করেছেন অভিনেত্রী বিদ্যা বালান। যদিও তাঁর এই জার্নি মোটেই সহজ ছিল না। ইন্ডাস্ট্রিতে বডি শেমিং থেকে আরও নানা ভাবে অপ্রীতিকর মন্তব্যের সম্মুখীন হয়েছেন বিদ্যা। সদ্য এক সাক্ষাৎকারে বিদ্যা স্মরণ করেছেন, এক অভিনেত্রী একসময় তাঁর ড্রেসিং সেন্স নিয়ে মন্তব্য করেছিল। 

রেডিও হোস্ট সিদ্ধার্থ কান্ননকে দেওয়া সাক্ষাৎকারে বিদ্যা বলেছিলেন, ‘একবার এক অভিনেত্রী আমার ড্রেসিং সেন্স নিয়ে মন্তব্য করেছিল। আমার ঘুরিয়ে তাঁকে প্রশ্ন করার ইচ্ছে ছিল, ‘আগে তুমি তোমার অভিনয় দক্ষতার প্রতি নজর দাও’।

আদেও কি পালটা কিছু বলেছিলেন বিদ্যা? সেই সম্পর্কে অভিনেত্রী বলেন, ‘যখন সে আমাকে একথা বলল, আমি একটু অবাক হয়ে যাই। ও আমাকে এটা কী করে বলল আমি বুঝে উঠতে পারিনি, কারণ এই বিষয়টার সঙ্গে ওর কোনও সম্পর্কই নেই, তখন আমার মনে হয়েছে ‘কি হল এটা’। বিদ্যা আরও বলেন, ‘তখন আমার মনে হয়েছিল, ‘পোশাক নিয়ে কথা বলা অনেক সহজ কিন্তু অভিনেত্রী যখন একটু অভিনয়ও করে নাও’।

ভারতীয় পোশাকে নিজেকে মেলে ধরার জন্য সুনাম রয়েছে বিদ্যার। বিশেষ করে শাড়ি এবং সালোয়ার স্যুটে। শেষবার অভিনেত্রীকে অমিত মাসুরকার পরিচালিত শেরনি-তে দেখা গেছে। সেখানে ফরেস্ট অফিসারের ভূমিকায় অভিনয় করেছেন তিনি। ওটিটি প্ল্যাটফর্ম অ্যামাজ প্রাইম ভিডিয়োতে মুক্তি পেয়েছিল সেই ছবি।

বন্ধ করুন