বাংলা নিউজ > বায়োস্কোপ > Vidya Balan: 'ওঁরা অস্বস্তিবোধ করেন...' মহিলাকেন্দ্রিক ছবি করতে চান না বলিউড অভিনেতারা! দাবি বিদ্যার

Vidya Balan: 'ওঁরা অস্বস্তিবোধ করেন...' মহিলাকেন্দ্রিক ছবি করতে চান না বলিউড অভিনেতারা! দাবি বিদ্যার

মহিলাকেন্দ্রিক ছবি করতে চান না বলিউড অভিনেতারা! দাবি বিদ্যার

Vidya Balan: মহিলাকেন্দ্রিক ছবি করতে চান না অভিনেতারা! অস্বস্তিবোধ করেন, দাবি বিদ্যা বালানের। দো অউর দো পেয়ার মুক্তির আগে কী কী জানালেন অভিনেত্রী?

বিদ্যা বালান অভিনীত ছবি দো অউর দো পেয়ার মুক্তি পেতে চলেছে শীঘ্রই। সেখানে অভিনেত্রীর সঙ্গে প্রতীক গান্ধী, সেন্ধিল রামামূর্তি, ইলিয়ানা ডিক্রুজ থাকবেন। এই ছবির প্রচারে এসেই বিদ্যা বালান তাঁর অভিজ্ঞতা থেকে বেশ কয়েকটি কথা ভাগ করে নেন সকলের সঙ্গে। অভিনেত্রী জানান মহিলাকেন্দ্রিক ছবি করতে গিয়ে ইন্ডাস্ট্রিতে তিনি কী কী সমস্যার সম্মুখীন হয়েছেন। বিদ্যা জানান বলিউডে এমন অনেক অভিনেতা আছেন যাঁরা মহিলাকেন্দ্রিক ছবি করতে চান না।

আরও পড়ুন: ভোটের ময়দানের লড়াইকে সরিয়ে 'বন্ধু' রচনার পাশে লকেট, মিমের বিরোধিতা করে বললেন, 'খারাপ লাগে এসব...'

কী জানালেন বিদ্যা বালান?

ইন্ডিয়ান এক্সপ্রেসকে দেওয়া একটি সাক্ষাৎকারে এদিন বিদ্যা বালান এই ইন্ডাস্ট্রি সম্পর্কে তাঁর মত কী সেটাই ভাগ করে নেন। একই সঙ্গে জানান অভিনেতারা আজও মহিলাকেদ্রিক ছবিতে কাজ করতে অস্বস্তিবোধ করেন। রাজি হতে চান না।

আরও পড়ুন: নববর্ষে বিশেষ উপহার হইচই-এর! একসঙ্গে ১৪টি নয়া সিরিজের ঘোষণা OTT মাধ্যমের, আসছে পরিণীতা-বিজয়া সহ কী কী?

আরও পড়ুন: বাইকে বসেই সলমনের বাড়িকে তাক করে গুলি বিষ্ণোই গ্যাংয়ের! প্রকাশ্যে সেই হাড়হিম করা সিসিটিভি ফুটেজ

বিদ্যা বালান এদিন তাঁর সাক্ষাৎকারে জানান ইন্ডাস্ট্রি এগোলেও, মহিলাকেন্দ্রিক ছবি করতে আজও অস্বস্তিবোধ করেন পুরুষরা। তাঁরা চান না মহিলারা স্পটলাইট পান। তবে অভিনেতার দাবি এতে আখেরে অভিনেতাদেরই লোকসান তাঁরা মহিলাকেন্দ্রিক এই দারুণ, অভিনব ছবিগুলোর অংশ হতে পারেন না।

প্রসঙ্গত বিদ্যা বালান বরাবরই মহিলাকেন্দ্রিক ছবি করে এসেছেন তাঁর কেরিয়ারে। সে নো ওয়ান কিলড জেসিকা হোক বা দ্য ডার্টি পিকচার, কাহানি, বা অন্য ছবি। আগামীতে মুক্তি পাচ্ছে তাঁর নতুন ছবি দো অউর দো পেয়ার।

আরও পড়ুন: সেলসের চাকরি ছেড়ে গানের জগতে এসেই পান তুমুল খ্যাতি, শ্রীকান্তের জীবনের গল্প শুনে সৌরভ বললেন, ‘দুর্ঘটনা আর ভাগ্য ছাড়া…’

আরও পড়ুন: 'না না, সে আরেকজন...' রচনার বর্ণনার সঙ্গে মিল নেই শ্রীতমার প্রেমিকের! 'পুতুল' - এর মনের মানুষের গল্প ফাঁস মানালি - স্নেহার

দো অউর দো পেয়ার প্রসঙ্গে

এই ছবিটি আগামী ১৮ এপ্রিল মুক্তি পাচ্ছে। এটি একটি কমেডিতে ভরপুর রোম্যান্টিক ছবি। এখানে মুখ্য ভূমিকায় বিদ্যা বালান, প্রতীক গান্ধী, ইলিয়ানা ডিক্রুজ, সেন্ধিল রামমূর্তিকে দেখা যাবে। প্রসঙ্গত মা হওয়ার পর এটাই ইলিয়ানার প্রথম ছবি। বিবাহিত জুটিদের এই গল্প বলবেন শীর্ষ গুহঠাকুরতা।

বায়োস্কোপ খবর

Latest News

'অনেক ভাবনা আছে…', ৭ দিন ধরে চলবে রূপসার বিয়ের উৎসব! দিদির মঞ্চে ফাঁস পরিকল্পনা বাংলায় BJP সর্বোচ্চ কত আসনে জিততে পারে? শাহেরই ‘অঙ্ক' কষে বলে দিলেন অভিষেক! সম্পর্কের ক্ষেত্রে কাদের আজ সতর্ক থাকতে হবে? কী বলছে আজকের প্রেম রাশিফল দ্রাবিড়ের বদলি হবেন না লক্ষ্মণ! ভারতীয় দলে নয়, IPL-এ ফিরতে চান ভিভিএস- রিপোর্ট ভোটের আগেই অশান্ত তমলুক লোকসভা আসন, খুন হলেন মহিষাদলের তৃণমূল নেতা ষষ্ঠীতে বাংলায় নির্বাচন ৮ আসনে, একুশে নিরিখে আসন ধরে ধরে কোথায় এগিয়ে BJP, TMC? ভোট ষষ্ঠীর ৫৮ আসনে গতবার কটিতে জিতেছিল BJP? আজকের দফায় বিরোধীরা কোথায় এগিয়ে? মিলবে একেবারে ছিপছিপে চেহারা! একটুও মেদ থাকবে না শরীরে, জানুন অসাধারণ কিছু টোটকা 'ইন্ডাস্ট্রিতে কেউ কাউকে বন্ধু ভাবে না', টলিউড নিয়ে কেন এমন বললেন জিৎ? মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৫ মে’র রাশিফল

Latest IPL News

দ্রাবিড়ের বদলি হবেন না লক্ষ্মণ! ভারতীয় দলে নয়, IPL-এ ফিরতে চান ভিভিএস- রিপোর্ট IPL: W-0 -0-W-0-1- ১২তম ওভারে ম্যাচের রাশ SRH-এর মুঠোয় এনে দিলেন শাহবাজ- ভিডিয়ো ICC-র অ্যাম্বাসাডর নই, তবে ২০১১ বিশ্বকাপের ট্রফি আছে, পাক সাংবাদিককে জবাব রায়নার পরপর ২ বলে ২ উইকেট, উড়িয়ে দিলেন সামাদের স্টাম্প, আবেশ বদলে দিলেন ম্যাচের রং লন্ডন থেকে স্নাতকোত্তর ডিগ্রি সারার! মডেলিং নিয়ে ব্যস্ত সচিন কন্যা কত নম্বর পেল? কার্তিককে নিয়ে আবেগে ভাসলেন কোহলি, চোখের জল ধরে রাখতে পারলেন না স্ত্রী দীপিকা IPL থেকে অবসর নেওয়ার পরে T20 WC 2024-এ দেখা যাবে কার্তিককে! বড় দায়িত্ব পেলেন DK আমারও বয়স হচ্ছে- IPL-এ নিজের পারফরম্যান্স নিয়ে বলতে গিয়ে কী ইঙ্গিত করলেন অশ্বিন? কবে অবসর নেবেন কোহলি? হঠাৎ করেই বিশ্বকে অবাক করে দেবেন বিরাট, মাইকেল ভনের দাবি তাহলে হয়তো RCB অনেক আগেই IPL জিতে যেত… অম্বাতি রায়ডুর নিশানায় বিরাট কোহলি?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.