বাংলা নিউজ > বায়োস্কোপ > Vidya Balan Transformation: ইনিই বিদ্যা বালান! সিনেমা নয়, বাস্তবেই ভোল বদলে নিজের একী হাল করলেন অভিনেত্রী!

Vidya Balan Transformation: ইনিই বিদ্যা বালান! সিনেমা নয়, বাস্তবেই ভোল বদলে নিজের একী হাল করলেন অভিনেত্রী!

বিদ্যা বালান

বিদ্যা বালানের ওজন কমানো নিয়ে এক নেটিজেন মনে করছেন, 'সবই পয়সার খেল, মেডিক্যাল ট্রিটমেন্টে আজকাল সবই সম্ভব, ওরা পয়সা ঢেলে ঠিক রোগা হয়ে যায়, আর আমরা সারা জীবন মোটাই থেকে যাই।' কারোর কথায়, ‘শরীরচর্চা ছাড়াই কীভাবে এটা সম্ভব, বিদ্যা নিশ্চয় গ্যাস্ট্রিক ব্যান্ড সার্জারি করিয়েছেন।’

১৩ জুন, মুম্বইয়ে আয়োজিত হয়েছিল চন্দু চ্যাম্পিয়ন-এর প্রিমিয়ার। সেখানেই উপস্থিত হন আমন্ত্রিত তারকারা। এসেছিলেন সুনীল শেঠি, সানি কৌশল, রিচা চাড্ডা, অনন্যা পাণ্ডে, অঙ্গদ বেদী। ছবি দেখতে ঢোকার আগে রেড কার্পেটে সকলেই পাপারাৎজির ক্যামেরায় পোজ দেন। এরপরই কালো ফুলস্লিভ গাউন পরে তিনি ঢুকলেন। কানে গোল গোল দুটো রিং, মাথার চুল টপনট করে বাঁধা। তাঁকে দেখেই চমকে উঠলেন সকলে। কেন ইনি?

যদিও চিনতে সেভাবেও অসুবিধা হয়নি। ইনি যে বিদ্যা বালান। মোটা থেকে রোগা হয়ে নিজের ভোল পাল্টে ফেলেছেন বিদ্যা। তাঁকে দেখে যে সত্যিই চেনা দায়! বিদ্যাকে এভাবে দেখে নেটপাড়ায় কমেন্টের বন্যা বয়ে গিয়েছে। একজন লিখেছেন, ‘বিদ্যা তো দেখছি আবারও রোগা হতে শুরু করেছেন।’ কারোর আবার মন্তব্য, ‘সারে বোল রে পাতলি হোগি... আজ কাল চিকিৎসা সে বোহত কুছ হো যাতা হ্যায় .. সব পয়সা কা খেল হ্যায়... ইয়ে লোগ কুছ হি দিনো মে স্লিম হো জাতে হ্যায়। অর হাম জোভি করলে সালো সাল মোটে সে মোটেহি হোতে জা রে হ্যায়।’ অর্থাৎ এই ব্যক্তি মনে করছেন, সবই পয়সার খেল, মেডিক্যাল ট্রিটমেন্টে আজকাল সবই সম্ভব, ওরা পয়সা ঢেলে ঠিক রোগা হয়ে যায়, আর আমরা সারা জীবন মোটাই থেকে যাই।' কারোর কথায়, ‘শরীরচর্চা ছাড়াই কীভাবে এটা সম্ভব, বিদ্যা নিশ্চয় গ্যাস্ট্রিক ব্যান্ড সার্জারি করিয়েছেন।’ 

কেউ অবাক হয়ে লিখেছেন, ‘এত্ত রোগা বিদ্যা কীভাবে হলেন! বিদ্যাকে তো বাচ্চা মেয়ে লাগছে, ফিটও লাগছে!’ কারোর মন্তব্য ‘বিদ্যা এত্ত রোগা! অদ্ভুত পরিবর্তন! বিদ্যাকে তো বছর ২০-র মেয়ে মনে হচ্ছে।’

এদিন বিদ্যা বালানের সঙ্গে এক অল্পবয়সী কিশোর যুবককে দেখা যায়, তাকে নিয়েও বিদ্যা পাপারৎজির ক্যামেরায় পোজ দেন। সকলকে বলেন, ‘এবার দয়া করে এটা বলবেন না যেন এ আমার ছেলে! এটা আসলে আমার বোনের ছেলে! এটা আমার জান…’ বলেই বোনপোর গালে চুমু খেয়ে নেন অভিনেত্রী।

প্রসঙ্গত, কাজের ক্ষেত্রে খুব শীঘ্রই বিদ্যা বালানকে কার্তিক আরিয়ানের সঙ্গে ভুলাইয়া ৩-তে অভিনয় করছেন। যে ছবিটি দীপাবলিতে মুক্তি পেতে চলেছে।

প্রসঙ্গত ২০২০ সালের এক সাক্ষাৎকারে বিদ্যা নিজের স্থুল চেহারা নিয়ে মুখ খুলেছিলেন। জানিয়েছিলেন তিনি কিশোরী বয়স থেকেই মোটা। অনেকেই তাঁকে বলেছেন, 'তুমি এত সুন্দর দেখতে, ওজন কমাও না কেন!' বিদ্যা জানিয়েছিলেন, তিনি ওজন কমানোর জন্য পাগলের মতো চেষ্টা করে গিয়েছেন, শরীরচর্চা করেছেন। তখন হয়ত সাময়িক একটু ওজন কমেছে, তবে আবার যে কে সেই। এমনকি ডায়েট, উপবাস, ১০ লিটার জল খাওয়া, কী না করেননি! অভিনয়ে আসার পর একসময় তাঁর মনে হয়েছিল, মোটা হওয়ার কারণেই তাঁর ছবি বারবার ফ্লপ হয়েছে। তখন তিনি আবারও রোগা হওয়ার চেষ্টা করেন, তবে লাভের লাভ কিছুই হয়নি। 

তবে সেই বিদ্যাই এবার ওজন কমিয়ে, নিজের ভোল বদলে সকলকে চমকে দিলেন।

 

বায়োস্কোপ খবর

Latest News

নেটে স্টাম্প ভাঙা শুরু শামির, শ্রীলঙ্কা সফরে কামব্যাকের সম্ভাবনা কতটা?- ভিডিয়ো মহরমের আগে ওমানে মসজিদ হামলায় এক ভারতীয় সহ মৃত ছয় মহরমে কয়েকটি শহরে খোলা থাকবে ব্যাঙ্ক, কলকাতায় কি হবে? সরকারি অফিসে কাজ চলবে? কোটা বিরোধী আন্দোলনে উত্তাল বাংলাদেশ,অনির্দিষ্টকালের জন্য বন্ধ করা হল স্কুল-কলেজ মাথায় ঘোমটা দিয়ে বসে নতুন বউ, প্রকাশ্যে এল সোহিনী-শোভনের বিয়ের পর প্রথম ছবি শুভমনকে ‘স্বার্থপর’ মানতে নারাজ, সেঞ্চুরি মিস হলেও অধিনায়কের পাশে যশস্বী RCB মানে শুধুই কোহলি, ডি'ভিলিয়র্স আর গেইল, বিস্ফোরক মন্তব্য পার্থিব প্যাটেলের 'আত্মীয়দের থেকে পাওয়া আঘাতের তুলনায় কম...' হঠাৎ কেন এমন লিখলেন মনোজ মুরলি? ভাইয়ের বিয়ের শেষ দিনে সব্যসাচীতে সাজলেন ইশা আম্বানি, চমক থ্রিডি লেহেঙ্গাতে Video: দুর্গম পাহাড়ের মাঝে চলল ভারত-মঙ্গোলিয়া যৌথ সেনা মহড়া!

T20 WC 2024

ছেড়েছেন GT, তাও বরোদা খামতি রাখল না বিশ্বকাপ জয়ী হার্দিকের অভ্যর্থনায় কোহলি, রোহিতদের অভাব কারা পূরণ করতে পারেন? রাঠোর আশাবাদী ভবিষ্যতের তারকাদের নিয়ে কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.