বাংলা নিউজ > বায়োস্কোপ > 'জলসা' শুরু করলেন বিদ্যা, নাম লেখালেন শেফালি শাহ-ও!
এবার 'জলসা' করবেন বিদ্যা-শেফালি। (ছবি সৌজন্যে - ফেসবুক)
এবার 'জলসা' করবেন বিদ্যা-শেফালি। (ছবি সৌজন্যে - ফেসবুক)

'জলসা' শুরু করলেন বিদ্যা, নাম লেখালেন শেফালি শাহ-ও!

এবার 'জলসা' করবেন বিদ্যা বালন। সঙ্গত করবেন শেফালি শাহ-ও। পরিচালক সুরেশ ত্রিবেণীর নির্দেশনায়। নেটমাধ্যমে নিজেই একথা ঘোষণা করেছেন বিদ্যা।

'জলসা' শুরু করলেন বিদ্যা বালন। তাঁকে সঙ্গত করবেন শেফালি শাহ-ও। আর কার নির্দেশে এই কাণ্ড করছেন তাঁরা? পরিচালক সুরেশ ত্রিবেণী। আজ্ঞে হ্যাঁ, এই প্রথমবার একসঙ্গে পর্দায় হাজির হচ্ছেন বিদ্যা-শেফালি। যদিও সুরেশের সঙ্গে আগেও কাজ করেছেন বিদ্যা।সুরেশের পরিচালনায় ‘তুমহারি সুলু’ ছবিতে নামভূমিকায় দেখা গেছিল বলি-অভিনেত্রীকে।

তবে প্রথমবার শেফালি শাহ-র সঙ্গে একসঙ্গে কাজ করার সুযোগ পেয়ে তিনি যে বেশ উচ্ছ্বসিত, সেকথা নিজেই জানিয়েছেন 'শেরনি'। গত বৃহস্পতিবারই মুম্বইতেই শুরু হয়েছে ছবির শুটিং। টুইট করে 'জলসা' এবং এই ছবির শুটিংয়ের কথা নিজেই ঘোষণা করেছেন বিদ্যা। দৃঢ় বিশ্বাসের সঙ্গে জানিয়েছেন তাঁর ও শেফালির জুটি দর্শকদের জন্য যে 'স্পেশ্যাল' কিছু আনতে চলেছেন, সে বিষয়ে নিশ্চিত তিনি। টুইট একথা ঘোষণার পাশাপাশি জুড়েছেন ছোট্ট একটি ভিডিও ক্লিপ। ভাঙা শার্শির মাঝখান থেকে দূরে দেখা যাচ্ছে রাতের ঝলমলে মুম্বই নগরীকে।

'জলসা' প্রসঙ্গে বিদ্যা আরও জানিয়েছেন থ্রিলের ছোঁয়া থাকলে আদতে এ ছবি বলবে মানবিকতার গল্প। বললেন, তাছাড়া সুরেশ এবং শেফালির সঙ্গে কাজ করতে পারবেন তিনি, তা ভেবেই বেশ ভালো লাগছে তাঁর। বিওসিস করে বহু বছর ধরেই যখন তিনি শেফালির অভিনয়ের ভক্ত। 'আমি মুখিয়ে আছি শেফালির সঙ্গে কাজ করব বলে। ওঁর সঙ্গে কাজের নতুন অভিজ্ঞতা হবে। শেফালি অসাধারণ একজন অভিনেত্রী', কোনও রাখঢাক না করেই জানালেন বিদ্যা।

প্রসঙ্গত, 'জলসা'-র প্রযোজনার দায়িত্বে যৌথভাবে রয়েছে টি-সিরিজ ও আবুনদান্তিয়া এন্টারটেইনমেন্ট সংস্থা। ছবির সংলাপ লিখেছেন হুসেন ও আব্বাস দালাল।বিদ্যা-শেফালি ছাড়াও ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে ইকবাল খান, বিদ্যার্থী বন্দি, গুরপাল সিং, মানব কল-কে।সবকিছু ঠিকঠাক থাকলে ২০২২ সালে দর্শকরা সাক্ষী থাকবে এই 'জলসা' দেখার।

বন্ধ করুন