বাংলা নিউজ > বায়োস্কোপ > বিয়ের পিঁড়িতে বসছেন বিদ্যুৎ জামওয়াল, ‘কম্যান্ডো’ পথে বাগদান! পাত্রীকে চেনেন?
বিদ্যুৎ এবং নন্দিতা
বিদ্যুৎ এবং নন্দিতা

বিয়ের পিঁড়িতে বসছেন বিদ্যুৎ জামওয়াল, ‘কম্যান্ডো’ পথে বাগদান! পাত্রীকে চেনেন?

  • বাগদানের খবরের আনুষ্ঠাবিক সিলমোহর দিলেন বিদ্যুৎ জামওয়াল এবং নন্দিতা মোহতানি।

বলিউডের অন্যতম ফিট অভিনেতা বিদ্যুৎ জামওয়াল। পর্দার বাইরে হামেশা লাইমালাইট থেকে দূরেই থাকতে দেখা যায় তাঁকে। দীর্ঘদিনের বান্ধবী ফ্যাশন ডিজাইনার নন্দিতা মোহতানির সঙ্গে কিছুদিন আগেই বাগদান সেরেছেন 'ফোর্স' ছবি খ্যাত এই অভিনেতা। এবার দু’জনেই জীবনের নতুন অধ্যায় সূচনার কথা জানালেন সামাজিক মাধ্যমে। 

ইনস্টাগ্রামে হবু স্ত্রী নন্দিতার সঙ্গে দুটি ছবি দিয়েছেন বিদ্যুৎ। প্রথম ছবিতে দেখা যাচ্ছে, হারনেস পরে একে অপরের হাত ধরে দেওয়াল বেয়ে উঠছেন দুজনে। দ্বিতীয় ছবিতে তাজমহলের দিকে তাকিয়ে ক্যামেরার সামনে পিছন ফিরে দেখা গেছে তাঁদের। ছবি দুটো শেয়ার করে বিদ্যুৎ লিখেছেন, ‘কম্যান্ডোর মতো করে বাগদান সারলাম।’ সঙ্গে একটি আংটির ইমোজি জুড়ে দিয়েছেন তিনি। আরও জানিয়েছেন, ১ সেপ্টেম্বর আংটি বদল করেছেন তাঁরা। 

একই ছবি নিজের ইনস্টাগ্রামে শেয়ার করে নন্দিতা লিখেছেন, 'আর ওকে অপেক্ষা করাতে পারলাম না। হ্যাঁ বলে দিলাম।’ সঙ্গে বাগদানের তারিখও উল্লেখ করেছেন তিনি। পাশাপাশি পুলের ধারে পোজ দিয়ে ছবি তুলেছেন দুজনে সেই ছবিও শেয়ার করেছেন নন্দিতা।

তাঁরা ছবি পোস্ট করতেই অনুরাগী এবং ইন্ডাস্ট্রির সহকর্মীরা শুভেচ্ছা এবং ভালবাসায় ভরিয়ে দিয়েছেন। বিদ্যুৎ এবং নন্দিতাকে শুভেচ্ছা জানিয়েছেন সোফি চৌধুরী এবং তানিশা মুখোপাধ্যায়ের মতো তারকারা।

বলিউডের অন্যতম পরিচিত নাম নন্দিতা মোহতানি। ইন্ডাস্ট্রির তাবড় তাবড় তারকাদের শরীরে উঠেছে নন্দিতার ডিজাইন করা পোশাক। বিদ্যুতের সঙ্গে দীর্ঘদিন ধরে সম্পর্কে রয়েছেন নন্দিতা। সেপ্টেম্বর মাসে শুরুর দিকে তাজমহলের সামনে একাধিক ছবি তাঁদের সোশ্যাল মিডিয়ায় ঘুরছিল। অবশেষে শীঘ্রই চারহাত এক হওয়ার সুখবর দিলেন তাঁরা।

 

বন্ধ করুন