বাংলা নিউজ > বায়োস্কোপ > তাজমহলের সামনে দীর্ঘদিনের বান্ধবীর সঙ্গে বাগদান সারলেন বিদ্যুৎ জামওয়াল!
নন্দিতা মহতানির সঙ্গে তাজ মহলের বাইরে হাতে হাত রেখে দাঁড়িয়ে বিদ্যুৎ। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
নন্দিতা মহতানির সঙ্গে তাজ মহলের বাইরে হাতে হাত রেখে দাঁড়িয়ে বিদ্যুৎ। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

তাজমহলের সামনে দীর্ঘদিনের বান্ধবীর সঙ্গে বাগদান সারলেন বিদ্যুৎ জামওয়াল!

  • এবার নিজের অসংখ্য মহিলা অনুরাগীর হৃদয় ভেঙে বাগদান পর্ব সারলেন বিদ্যুৎ জামওয়াল।এক প্রতিবেদন অনুযায়ী কোনও আড়ম্বর ছাড়া প্রায় চুপিসারেই দীর্ঘদিনের বান্ধবীর সঙ্গে বাগদান সেরে ফেলেছেন 'কম্যান্ডো' ছবি খ্যাত এই অভিনেতা।

পর্দার বাইরে তিনি লাইমলাইটে থেকে দূরে থাকেন বললেই হয়। তিনি বিদ্যুৎ জামওয়াল। বলিউডের অন্যতম ফিট অভিনেতা। এই সুদর্শন অ্যাকশন অভিনেতার অনুরাগীর সংখ্যার তালিকায় পুরুষদের পাশে সমান তালে যে নারীরাও রয়েছেন সে কোথাকার আলাদা করে বলার প্রয়োজন পড়ে না। এবার নিজের অসংখ্য মহিলা অনুরাগীর হৃদয় ভেঙে বাগদান পর্ব সারলেন 'কম্যান্ডো' ছবির নায়ক। ফিল্মফেয়ারে প্রকাশিত এক প্রতিবেদন অনুযায়ী কোনও আড়ম্বর ছাড়া প্রায় চুপিসারেই দীর্ঘদিনের বান্ধবীর সঙ্গে তিনদিন আগেই বাগদান সেরে ফেলেছেন 'ফোর্স' ছবি খ্যাত এই অভিনেতা।

বলিউডের অন্যতম পরিচিত নাম নন্দিতা মহতানি। ইন্ডাস্ট্রির তাবড় তাবড় তারকাদের শরীরে উঠেছে নন্দিতার ডিজাইন করা পোশাক। বিদ্যুতের সঙ্গে দীর্ঘদিন ধরে সম্পর্কে রয়েছেন নন্দিতা। সম্প্রতি তাজ মহলে বেড়াতে গিয়েছিলেন বিদ্যুৎ। সঙ্গে গিয়েছিলেন নন্দিতাও। এরপরেই আসে ট্যুইস্ট। সেখানে একসঙ্গে গিয়ে একাধিক ছবিও তোলেন তাঁরা। ছবিতে দেখা যাচ্ছে বিদ্যুতের আপাদমস্তক সাদা পোশাক। নন্দিতার পরনে সাদা টি-শার্ট ও ফ্লোরাল স্কার্ট। কাঁধে ছোট্ট স্লিং ব্যাগ। দু’জনের চোখেই কালো চশমা। হাতে হাত রেখে ছবি তুলেছেন তাঁরা।সেসব ছবি নেটমাধ্যমে প্রকাশ পেতেই নেটিজেনদের চোখ এড়ায়নি নন্দিতার অনামিকায় বসা বেশ বড়সড় একটি হীরের আংটি। বলিউডের গলিতে অবশ্য জোর ফিসফাস ইতিমধ্যেই বাগদান পর্ব সেরে নিয়েছেন এই দুই 'লাভ বার্ডস'।

আসলে তাজ মহলকে বলা হয় প্রেমের প্রতীক। প্রেমিক-প্রেমিকারা সেখানে গিয়ে ছবি তোলেন। ভালোবাসার মুহূর্তকে সাক্ষী রাখতে অনেক সময় তাজমহলের সামনেও ছবি তোলেন ভালোবাসার যুগলেরা। ঠিক সেই একইভাবে তাজমহলের সামনের চত্বরে দাঁড়িয়ে ঘনিষ্ঠভাবে ছবি তুলেছেন নন্দিতা-বিদ্যুৎ। নিজেদের বাগদানের পর্বের ব্যাপারে একটি বাক্যও খরচ না করলেও দুইয়ে দুইয়ে চার করতে বেশি সময় লাগেনি নেটিজেনদের। প্রসঙ্গত, এর আগে বলি-অভিনেত্রী মোনা সিংয়ের সঙ্গে দীর্ঘ বছরের সম্পর্কে ছিলেন বিদ্যুৎ। অন্যদিকে, দিনো মোরিয়ার সঙ্গেও একসময় দীর্ঘদিনের সম্পর্কে জড়িয়েছিলেন নন্দিতা। বেশ কিছুদিন আগে হলিউড তারকা মাইকেল জে হোয়াইটের সঙ্গে সোশ্যাল মিডিয়ায় ভিডিও চ্যাটে আড্ডা দিতে দিতে নিজের সম্পর্কের ব্যাপারে জানিয়েছিলেন এই বলি-তারকা। তবে সেকথা জানালেও প্রেমিকার নাম উল্লেখ করতে শোনা যায়নি তাঁকে।

 

পর্দার বাইরে তিনি লাইমলাইটে থেকে দূরে থাকেন বললেই হয়। তিনি বিদ্যুৎ জামওয়াল। বলিউডের অন্যতম ফিট অভিনেতা। এই সুদর্শন অ্যাকশন অভিনেতার অনুরাগীর সংখ্যার তালিকায় পুরুষদের পাশে সমান তালে যে নারীরাও রয়েছেন সে কোথাকার আলাদা করে বলার প্রয়োজন পড়ে না। এবার নিজের অসংখ্য মহিলা অনুরাগীর হৃদয় ভেঙে বাগদান পর্ব সারলেন 'কম্যান্ডো' ছবির নায়ক। ফিল্মফেয়ারে প্রকাশিত এক প্রতিবেদন অনুযায়ী কোনও আড়ম্বর ছাড়া প্রায় চুপিসারেই দীর্ঘদিনের বান্ধবীর সিঙে বাগদান সেরে ফেলেছেন 'ফোর্স' ছবি খ্যাত এই অভিনেতা।

বলিউডের অন্যতম পরিচিত নাম নন্দিতা মহতানি। ইন্ডাস্ট্রির তাবড় তাবড় তারকাদের শরীরে উঠেছে নন্দিতার ডিজাইন করা পোশাক। বিদ্যুতের সঙ্গে দীর্ঘদিন ধরে সম্পর্কে রয়েছেন নন্দিতা। সম্প্রতি তাজ মহলে বেড়াতে গিয়েছিলেন বিদ্যুৎ। সঙ্গে গিয়েছিলেন নন্দিতাও। এরপরেই আসে ট্যুইস্ট। সেখানে একসঙ্গে গিয়ে একাধিক ছবিও তোলেন তাঁরা। সেসব ছবি নেটমাধ্যমে প্রকাশ পেতেই নেটিজেনদের চোখ এড়ায়নি নন্দিতার অনামিকায় বসা বেশ বড়সড় একটি হীরের আংটি। বলিউডের গলিতে অবশ্য জোর ফিসফাস ইতিমধ্যেই বাগদান পর্ব সেরে নিয়েছেন এই দুই 'লাভ বার্ডস'।

আসলে তাজ মহলকে বলা হয় প্রেমের প্রতীক। প্রেমিক-প্রেমিকারা সেখানে গিয়ে ছবি তোলেন। ভালোবাসার মুহূর্তকে সাক্ষী রাখতে অনেক সময় তাজমহলের সামনেও ছবি তোলেন ভালোবাসার যুগলেরা। ঠিক সেই এককিভাবে তাজমহলের সামনের চত্বরে দাঁড়িয়ে ঘনিষ্ঠভাবে ছবি তুলেছেন নন্দিতা-বিদ্যুৎ। নিজেদের বাগদানের পর্বের ব্যাপারে একটি বাক্যও খরচ না করলেও দুইয়ে দুইয়ে চার করতে বেশি সময় লাগেনি নেটিজেনদের। প্রসঙ্গত, এর আগে বলি-অভিনেত্রী মোনা সিংয়ের সঙ্গে দীর্ঘ বছরের সম্পর্কে ছিলেন বিদ্যুৎ। অন্যদিকে, দিনো মোরিয়ার সঙ্গেও একসময় দীর্ঘদিনের সম্পর্কে জড়িয়েছিলেন নন্দিতা। বেশ কিছুদিন আগে হলিউড তারকা মাইকেল জে হোয়াইটের সঙ্গে সোশ্যাল মিডিয়ায় ভিডিও চ্যাটে আড্ডা দিতে দিতে নিজের সম্পর্কের ব্যাপারে জানিয়েছিলেন এই বলি-তারকা। তবে সেকথা জানালেও প্রেমিকার নাম উল্লেখ করতে শোনা যায়নি তাঁকে।

|#+|

 

বন্ধ করুন