বাড়ি > বায়োস্কোপ > আসছে খুদা হাজিফ ২, ঘোষণা সারলেন বিদ্যুত্ জামওয়াল
খুদা হাফিজের সিক্যুয়েল আসতে চলেছে 
খুদা হাফিজের সিক্যুয়েল আসতে চলেছে 

আসছে খুদা হাজিফ ২, ঘোষণা সারলেন বিদ্যুত্ জামওয়াল

  • খুদা হাফিজের সিক্যুয়েল আসতে চলেছে। আগামী বছরের শুরুতেই শ্যুটিং শুরু হবে খুদা হাফিজ চ্যাপ্টার ২-এর।

দিন কয়েক আগেই ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে  বিদ্যুৎ জামাল অভিনীত অ্যাকশন-থ্রিলার জঁর ছবি খুদা হাফিজ। ডিজনি প্লাস হটস্টারে মুক্তিপ্রাপ্ত এই ছবি বেশ প্রশংসাও কুড়িয়েছে নেটিজেনদের। এবার আসতে চলেছে খুদা হাফিজ চ্যাপ্টার ২ । বৃহস্পতিবার সেই ঘোষণাই সেরে ফেলল টিম খুদা হাফিজ। 

গত ১৪ অগস্ট মুক্তি পেয়েছিল ফারুখ কবীর পরিচালিত এই ছবি। করোনার জেরে মার্চের মাঝামাঝি সময় থেকে সিনেমা হল বন্ধ, তাই বাধ্য হয়েই ডিজিটাল প্লাটফর্মকেই ছবি মুক্তির মাধ্যম হিসাবে বেছে নেওয়া হয়েছিল ।  ছবি মুক্তির দু সপ্তাহ পরেই খুদা হাফিজের সিক্যুয়েলের আনু্ষ্ঠানিক ঘোষণা করলেন প্রযোজক কুমার মঙ্গত পাঠক এবং অভিষেক পাঠক।

২০০৮ সালে বিশ্বব্যাপী তৈরি হওয়া আর্থিক মন্দার প্রেক্ষাপটে তৈরি খুদা হাফিজ । আরব দেশে চাকরি করতে গিয়ে আচমকাই নিঁখোজ হয়ে যায় গল্পের কেন্দ্রীয় চরিত্রে সমীরের (বিদ্যুত্ জামওয়াল) স্ত্রী নার্গিস (শিবালিকা ওয়েরয়)। আর নার্গিসের খোঁজে সেখানে পৌঁছে একটা বড়  নারী পাচার চক্রের মুখোমুখি হয় সে। কীভাবে স্ত্রীকে ভিনদেশে উদ্ধার করে একজন আম আদমি সমীর, সেই কাহিনি নিয়েই খুদা হাফিজ। দ্বিতীয় পর্বে ছবির মূল দুই চরিত্রের প্রেমের সম্পর্কের হাত ধরে নতুন গল্প বলা হবে বলে সূত্র মারফত খবর পাওয়া গিয়েছে । স্ত্রীকে উদ্ধার করে ফিরে আসাটাই গল্পের শেষ নয় , বরং এক্ষেত্রে ফেরার পরে একজন মহিলাকে যে সামাজিক ,পারিপার্শ্বিক পরিস্থিতির সম্মুখীন হতে হয় , এবং সেই দু:র্বিসহ পরিবেশে প্রেমের হাত ধরে কিভাবে মানুষ নতুন করে জীবন শুরু করতে পারে , সেই প্লট নিয়েই খুদা হাফিজের নতুন চ্যাপ্টার।

পরিচালক কবিরও জানিয়েছেন খুদা হাফিজ ২ এর সাফল্যের ব্যাপারে তিনি আশাবাদী । প্রথম থেকেই তাঁর মাথায় দ্বিতীয় পর্বের ভাবনা চিন্তা থাকলেও প্রথম পর্ব দেখে দর্শকের প্রতিক্রিয়ার অপেক্ষায় ছিলেন বলেই জানান তিনি । আপাতত ২০২১-এর শুরুর দিকেই শ্যুটিং শুরু হবে খুদা হাফিজের সিক্যুয়েলের। 

বন্ধ করুন